নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার নাম- রাজীব নূর খান। ভালো লাগে পড়তে- লিখতে আর বুদ্ধিমান লোকদের সাথে আড্ডা দিতে। কোনো কুসংস্কারে আমার বিশ্বাস নেই। নিজের দেশটাকে অত্যাধিক ভালোবাসি। সৎ ও পরিশ্রমী মানুষদের শ্রদ্ধা করি।

রাজীব নুর

আমি একজন ভাল মানুষ বলেই নিজেকে দাবী করি। কারো দ্বিমত থাকলে সেটা তার সমস্যা।

রাজীব নুর › বিস্তারিত পোস্টঃ

রক্তাক্ত সময়

০৫ ই অক্টোবর, ২০২০ রাত ২:৫৪


বেগমগঞ্জে এক নারীকে পৈশাচিক ও নারকীয় নির্যাতন করেছে এই পশুটি।

একটা ভিডিও দেখলাম।
ভিডিওটা দেখে চোখে পানি চলে আসলো। দম বন্ধ হয়ে আসছিলো আমার। একটা মেয়েকে উলঙ্গ করে মারছে। মেয়েটা কাপড় দিয়ে নিজেকে ডাকতে চেষ্টা করছে। বারবার তার কাপড় ছিনিয়ে নিচ্ছে। পা দিয়ে গলার মধ্যে চেপে ধরেছে। বুকের মধ্যে মারছে। এতটুকু দেখেই আমার ভীষন কষ্ট হয়েছে। আজ রাতে হয়তো আমি ঘুমাতে পারবো না। এতো অল্প বয়সী পোলাপান কিভাবে এতো হিংস্র হয় আমার মাথা কাজ করে না!

এক নারী সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় গোঙাচ্ছে, কাঁদছে; সেই সঙ্গে বলছে -বাবা গো আমাকে ছেড়ে দে। "আব্বা গো তোর আল্লাহ'র দোহাই ছাড়ি দে!" আশপাশের ২০-২৫ বছরের ছেলে গুলো হায়েনার মতো হাসছে আর বলছে -উল্টা, উল্টা, উল্টা! কারন বিবস্ত্র ওই নারী নিজেকে বাঁচানোর জন্য উপর হয়ে শুয়ে কাঁদছিল।

পুরো ভিডিও আমি দেখতে পারি নি।
আমার পক্ষে সম্ভব নয়। ঘটনাটি ৩২ দিন আগের হলেও কেউ পুলিশে রিপোর্ট করে নি, তাই কারো জানা ছিল না। নির্যাতিতা গৃহবধুকে এলাকা ছাড়া করা হয়েছে ঘটনার পরদিনই, বিষয়টি তাই ধামাচাপাই ছিল। এলাকাবাসী কেউ মুখ খুলে নি। এই ৩২ দিনে কী কোন আসামী গ্রেফতার হয়েছে? এই ঘটনা নিয়ে কোন মাতামাতি হয়েছে? না, এর কিছু'ই হয়নি। আজ যখন ফেসবুকে ওই ভিডিও'টি ভাইরাল হয়েছে; তখন পুলিশ আর প্রশাসনের টনক নড়েছে! একজন নারীকে নির্যাতন করছে প্রভাবশালী মাস্তানরা। নোয়াখালীর বেগমগঞ্জ থানার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বড়খাল এর পাশে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার, বাদল ও কালামের নৃশংস নির্যাতনের শিকার এই নারী।

নিজেকে খুব অসহায় লাগছে।
অল্প কিছু হায়েনার কাছে আমরা জিম্মি হয়ে আছি। বেগমগঞ্জের ভিডিওটি ছড়িয়ে দেওয়া দরকার ঘরে ঘরে। মানুষ দেখুক নির্যাতিত নারীর আর্তনাদ; একটি উলঙ্গ দেশ। জাগুক সকল ঘুমন্ত মানুষ। এই দেশে যা চলছে তা কোনো সভ্য জাতির পরিচয় হতে পারে না- তবে কি বাংলাদেশ এক অসভ্য জাতির দেশ? প্রতিটি নারী নির্যাতন, ধর্ষণ ঘটনায় দায়ী স্থানীয় ক্ষমতাসীন নেতারা। ধর্ষকরা তাদেরই পোষ্য। চেতনার বিকিকিনির বাজারে নিয়মিতই ধর্ষক প্রস্তুত করছেন তারা।

নোয়াখালীর ওই বর্বর অত্যাচারের ভিডিও প্রকাশ না হলে নিশ্চয়ই এই ঘটনা সামনে আসত না। এ ঘটনাও প্রায় মাসখানেক আগের। লুটপাটের খেলায় মেতে থাকা একটা সমাজে না-জানি এমন ঘটনা প্রতিনিয়ত আরও কত ঘটছে। যে দেশে প্রতিনিয়ত মানুষের সঙ্গে প্রতারণা করা হয়; অন্যায়, অপরাধ, খুন, গুম, ধর্ষণ, ব্যাংক লুটপাট, দুর্নীতি, অত্যাচারের বিচার চাইলে আরও বিপদে পড়তে হয়।


এই শয়তানও দেখা যায় জয় বাংলা করে।

মন্তব্য ২৭ টি রেটিং +১/-০

মন্তব্য (২৭) মন্তব্য লিখুন

১| ০৫ ই অক্টোবর, ২০২০ রাত ৩:১৯

চাঁদগাজী বলেছেন:



নোয়াখালীতে মানুষের বসাস শুরু হয়েছে?

০৫ ই অক্টোবর, ২০২০ রাত ৩:২৮

রাজীব নুর বলেছেন: এই ঘটনায় পুরো দেশ ফুসছে!!

২| ০৫ ই অক্টোবর, ২০২০ ভোর ৫:৫০

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:
মনটা খুব খারাপ হয়ে যায়।
এই দেশে কিভাবে ভদ্রলোকেরা বাস করবে?
তাদের দেশে ত্যাগ করা ছাড়া আর উপায় আছে কি?

০৫ ই অক্টোবর, ২০২০ সকাল ১১:১৯

রাজীব নুর বলেছেন: দেশ ত্যাগ করার জন্য কোটি কোটি মানুষ চেষ্টা চালাচ্ছে।

৩| ০৫ ই অক্টোবর, ২০২০ ভোর ৬:২৬

নুরুলইসলা০৬০৪ বলেছেন: মানুষর মনোজগতে পরিবর্তন আনতে হবে।অত্যাচারীদের দখলে থাকা অত্যাচার করার যন্ত্র গুলো কেড়ে নিতে হবে।এছাড়া মুক্তি নাই।

০৫ ই অক্টোবর, ২০২০ সকাল ১১:২০

রাজীব নুর বলেছেন: না এভাবে হবে না।

৪| ০৫ ই অক্টোবর, ২০২০ সকাল ৯:৩৭

রাশিয়া বলেছেন: এই ঘটনায় মোটেও পুরো দেশ ফুসছেনা। এইটাই এখন স্বাভাবিক ঘটনা হয়ে দাড়িয়েছে। সব দোষ ঐ মহলার। বঈবন্ধুর আদর্শে সৈনিকের সাথে কোন সাহসে লাগতে গেল?

০৫ ই অক্টোবর, ২০২০ সকাল ১১:২০

রাজীব নুর বলেছেন: আপনার কাছ থেকে এরকম সস্তা মন্তব্য আশা করি নাই।

৫| ০৫ ই অক্টোবর, ২০২০ সকাল ১১:২৬

নতুন বলেছেন: পুরো ভিডিও আমি দেখতে পারি নি।
আমার পক্ষে সম্ভব নয়। ঘটনাটি ৩২ দিন আগের হলেও কেউ পুলিশে রিপোর্ট করে নি, তাই কারো জানা ছিল না।


এই পশুটিকে পুলিশ এখন যেই ভাবে মাইর দেবে সেটার ভিডিওটা লিক করা দরকার। সমাজে উদাহরন হিসেবে থাকা উচিত যাতে মানুষ দেখে যে এই রকম ঘটনার পরে তাদের কি হয়েছিলো। X((

০৫ ই অক্টোবর, ২০২০ সকাল ১১:৪২

রাজীব নুর বলেছেন: যুগ যুগ ধরেই এরকম ঘটনা ঘটছে। কিছু ঘটনার বিচারও হয়েছে। মানুষ এসব মনে রাখে না।

৬| ০৫ ই অক্টোবর, ২০২০ সকাল ১১:৪২

শাহ আজিজ বলেছেন: আজ পর্যন্ত ৪ জন গ্রেফতার । র‍্যাব পুলিশ মিলে ভিডিও দেখে আসামি শনাক্ত করছে ।

০৫ ই অক্টোবর, ২০২০ দুপুর ১২:১১

রাজীব নুর বলেছেন: গ্রেট।

০৫ ই অক্টোবর, ২০২০ দুপুর ১২:১৩

রাজীব নুর বলেছেন: কখন, কোথায়, কিভাবে ধরা পড়লো এই সব শোনার কোন আগ্রহ নাই শুধু শুনতে চাই মরেছে কি না?

৭| ০৫ ই অক্টোবর, ২০২০ দুপুর ১২:০৫

ভুয়া মফিজ বলেছেন: বঙ্গবন্ধুর সৈনিক আর পাকি সৈনিকের মধ্যে পার্থক্য তেমন একটা নাই।

০৫ ই অক্টোবর, ২০২০ দুপুর ১২:১২

রাজীব নুর বলেছেন: একদম খাটি কথা বলেছেন।

৮| ০৫ ই অক্টোবর, ২০২০ দুপুর ১:২৯

ইফতি সৌরভ বলেছেন: প্রতিদিন হয়তো এমন হয়, আমরা জানি না। জেনে আসলে আমরা কিছু করতেও পারি না। অসহায় আমরা সামান্য কিছু পশুর কাছে! আর পশুগুলো দেবতা হয়ে উঠছে শুধু একটি নাম ব্যবহার করে। আমরা বিরক্ত, আমরা ভীত। এভাবে কিভাবে সুস্থ হয়ে পথ চলব? আমাদেরও তো মা, বোন, মেয়ে আছে। সবাইকে নিয়ে আত্মহত্যা করব না বিচারের আশায় পথে পথে ঘুরব আর প্রতিনিয়ত প্রতি পদে পদে ধর্ষিত হবে এ সমাজ! মাননীয় প্রধানমন্ত্রী একটু যদি নজর দিতেন, একবার যদি স্বীকার করতেন! আপনি চাইলেই ধর্ষকদের দৃষ্টান্ত শাস্তি হবে, এ অপরাধ বন্ধ হবে। আমরা একটু শান্তিতে থাকতে চাই।

০৫ ই অক্টোবর, ২০২০ দুপুর ১:৩৪

রাজীব নুর বলেছেন: টিভিতে একটা বিজ্ঞাপন দেখেছিলাম, সেখানে সবাই বলেছিলো- বেঁচে দাও। বেঁচে দাও। আজ বঙ্গবন্ধুকে বেচা হচ্ছে। যে যেভাবে পারছে বিক্রি করছে! এখন সবাই বঙ্গবন্ধুর সৈনিক। সহজ সরল সত্য কথা হলো- বঙ্গবন্ধুর সৈনিক আর পাকি সৈনিকের মধ্যে পার্থক্য তেমন একটা নাই।
পশুগুলো দেবতা হয়ে উঠছে শুধু একটি নাম ব্যবহার করে।

৯| ০৫ ই অক্টোবর, ২০২০ দুপুর ১:২৯

নেওয়াজ আলি বলেছেন: যারা ধর্ষণ করে এদের পরিবার কেন ত্যাজ্য করে নাম

০৫ ই অক্টোবর, ২০২০ দুপুর ১:৩৬

রাজীব নুর বলেছেন: ধর্ষনের বিচার চাহিয়া উন্নয়নকে লজ্জা দেবেন না !!!

১০| ০৫ ই অক্টোবর, ২০২০ বিকাল ৪:৪৮

ইসিয়াক বলেছেন: এদের সরাসরি ক্রসফায়ারে দেওয়া উচিত।

০৫ ই অক্টোবর, ২০২০ রাত ১১:২৭

রাজীব নুর বলেছেন: আপনি আপনার মত দিতেই পারেন।

১১| ০৫ ই অক্টোবর, ২০২০ বিকাল ৫:৪৭

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:
এদেরকে জনতার পদতলে পিষ্ট করে মেরে ফেলা দরকার। দেশের জন্য এইসব অমানুষ কোন দরকার নাই। এগুলি যত তাড়াতাড়ি মরে যাবে ততই দেশের জন্য ভালো হবে।

০৫ ই অক্টোবর, ২০২০ রাত ১১:২৮

রাজীব নুর বলেছেন: গত এক যুগে অমানুষের সংখ্যা এত বাড়লো কেন?

১২| ০৫ ই অক্টোবর, ২০২০ সন্ধ্যা ৭:২১

উম্মে সায়মা বলেছেন: ভয়ংকর অবস্থা সারাদেশে!

০৫ ই অক্টোবর, ২০২০ রাত ১১:২৯

রাজীব নুর বলেছেন: ঠিকই বলেছেন।

১৩| ০৬ ই অক্টোবর, ২০২০ রাত ১২:১৮

মুবিন খান বলেছেন: ঘুমাতে যাবার আগে ফেসবুকের দেয়াল দেখছিলাম। তখন একটা লেখা এল। নোয়াখালীর ও ঘটনাটি একজন লিখেছেন। লেখায় ভিডিওর কথা উল্লেখ আছে। ভিডিওটি লেখার সঙ্গে ছিল না। লেখাটা পড়ে আমি পাত্তা দেই নি। এমন হয় নাকি! বিশ্বাস করি নি। আরেকটু পরে ইনবক্সে একজন ভিডিও লিঙ্ক পাঠালেন। রোজ প্রচুর ভিডিও আসে। আমি দেখি না। ওটাতে 'নোয়াখালীর বেগমগঞ্জে...' লেখাটুকু দেখা গেল। একটু আগে পাঠ করা রচনাটির কথা মনে পড়ল। তখন লিঙ্ক খুললাম।

অর্ধেকটার মতো দেখতে পেরেছিলাম হয়ত। তারপরে আর পারি নি। বন্ধ করে স্তব্ধ হয়ে বসেছিলাম। সারাটা রাত আর ঘুম আসে নি। আর মনের ওপর দিয়ে কি কি চলেছে সেটা ব্যাখ্যাতিত। নিজেকেই ঘৃণা লাগছিল... অসহায় লাগছিল... জানোয়ার মনে হচ্ছিল নিজেকে... শুয়োর মনে হচ্ছিল নিজেকে... সকলকে...

১৪| ০৬ ই অক্টোবর, ২০২০ রাত ১২:২২

রাজীব নুর বলেছেন:

যেসব দেশে কঠোর আইন সেসব দেশে ধর্ষণ কম।
বাংলাদেশে ৮০ ভাগ যৌন হয়রাণীর তথ্যই প্রকাশিত হয় না। পরিবারগুলো এবং মেয়েরা তা গোপন করে। ইউরোপের একজন নারী তার অধিকার রক্ষায় প্রতিবাদ করতে পারে। আর আমাদের নারীরা মুখ বুজে সহ্য করে । একের পর এক নারীরা ধর্ষিতা হচ্ছে, গ্যাং র‌্যাপ হচ্ছে। আমাদের যুবকরা মারাত্মকভাবেই যৌন সম্পর্কহীনতায় ভোগে। মেয়েদের অধিকাংশ দ্রুত বিয়ে হয় কিন্তু ছেলেরা সমস্যায় থাকে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.