নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পরিচিত, অর্ধ-পরিচিত কেউ আমাকে ঘৃণা করে না। কিন্তু আমি যাকে সব থেকে বেশি ভালোবাসি সেই মানুষটা আমাকে প্রচণ্ড ঘৃণা করে!

আকাশ দেখা ঘুড়ি

এভ্রি সিঙ্গেল পোস্ট ইজ এ সাইলেন্ট ম্যাসেজ টু সামওয়ান!

আকাশ দেখা ঘুড়ি › বিস্তারিত পোস্টঃ

ব্লক!

৩১ শে মে, ২০১৫ বিকাল ৪:১১

২২-২৩ বছর কাটিয়ে দিয়েছিলাম কারো প্রেমে না পরে, কাউকে ভালো না বেসে। ১২ বছরের স্কুল-কলেজ লাইফেও স্কুলে মেয়ে থাকার পরও যেখানে একটা মেয়ের সাথেও কথা বলিনি লজ্জায়। সেই আমি গত ২ বছর ধরে দূরে থেকে একজনকে ভালোবাসি। শুধুই ভালোবাসি না প্রচণ্ড ভালোবাসি। বিনিময়ে পাই ঘৃণা,অবহেলা বা তার থেকেও কিছু বেশি! ভাগ্যটা আমার এমনই, তারপরও শুধুই তাকে ভালোবাসি। দিনের পর দিন ফোন দেই রিসিভ করে না, মেসেজ দেই রিপ্লে দেয় না। ফেসবুকে ২ টা আইডি ব্লক করেছে, ৩ নাম্বারটা করেনি। এটা থেকে প্রতিদিন অনেক মেসেজ দেই, সে সিন করে রেখে দেয়। কোনও রিপ্লে নেই কিন্তু কোনো একদিন রিপ্লে আসবে সেই আশায় আজো মেসেজ দেই। ভালো যে বাসি শুধু তাকেই। সে আমার প্রথম ভালোবাসা আর সে ই আমার শেষ দিন পর্যন্ত শেষ ভালোবাসা হয়ে থাকবে। জীবনে হয়তো সে নয়তো কেউ নয়।

মন্তব্য ৩ টি রেটিং +১/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ৩১ শে মে, ২০১৫ বিকাল ৪:৫৩

অহনাব বলেছেন: মেয়েকে এইভাবে পেইন দেয়া ছেড়ে দেন। দেখেন আপনার এই পেইনের জন্যই কতকষ্ট পাচ্ছে। এত কিছু করার পরও যেহেতু মেয়ে রাজি হয় নি বাদ দেন একে। সে আপনার জন্য রাইট পার্সন না। নতুন কাউকে খোজের যার সাথে আপনার চাওয়াগুলো মিলে। সে আপনাকে পাত্তা দিবে আপনিও তাকে পাত্তা দিবেন। এত বেশি আবেগ ভাল না। কচুর আবেগ দিয়া কিছু হয় না। বাস্তবতা বিবেচনা করে নিজের ফ্যামেলীর স্ট্যাটাসের লেভেল ঠিক রেখে কাউকে খুজেন।

৩১ শে মে, ২০১৫ রাত ১১:০৯

আকাশ দেখা ঘুড়ি বলেছেন: সে যদি সত্যি সত্যি আমার ঘৃণা করতো তাহলে ঠিকই ছেড়ে দিতাম। কিন্তু সে তো আমাকেই কষ্ট না দেয়ার জন্য এমন করছে। সে বুঝতে পারছেনা যে কষ্ট না দিতে গিয়েই সে সব থেকে বেশি কষ্ট দিচ্ছে।

২| ৩১ শে মে, ২০১৫ সন্ধ্যা ৭:৫৬

মহম্মদ মহসীন বলেছেন: চালিয়ে যান দাদা :(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.