নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

পরিচিত, অর্ধ-পরিচিত কেউ আমাকে ঘৃণা করে না। কিন্তু আমি যাকে সব থেকে বেশি ভালোবাসি সেই মানুষটা আমাকে প্রচণ্ড ঘৃণা করে!

আকাশ দেখা ঘুড়ি

এভ্রি সিঙ্গেল পোস্ট ইজ এ সাইলেন্ট ম্যাসেজ টু সামওয়ান!

আকাশ দেখা ঘুড়ি › বিস্তারিত পোস্টঃ

কেউ সমাধান দিতে পারবেন?

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১২:৫১

আমাদের সব সমস্যা আমাদের নিজেরই সৃষ্টি :( তারই আরও একটা প্রমাণ কালকে থেকে পাচ্ছি। ফেসবুকে বাড়তি নিরাপত্তা হিসেবে লগইন করার সময় আমার ফোনে ফেসবুক থেকে একটা কোড আসে। লগইন করতে হলে সেই কোড সাবমিট করে লগইন করতে হয়। কালকে থেকে ফেসবুক আমাকে সেই কোডটা পাঠাচ্ছে না :( দুদিন হয়ে যাচ্ছে ফেসবুকে লগইন করতে পারছিনা। এখন মনে হচ্ছে কোড জেনারেটর সিকিউরিটি অ্যাক্টিভ না করলেই এই সমস্যায় পড়তে হতো না :( মনে হচ্ছে নিজের ইচ্ছেতে এই সমস্যাটা সৃষ্টি করলাম! কেউ কি এর সমাধান জানেন? ফেসবুক সাপোর্ট সেন্টারের সাথে কথা বলেছি, ওরা সরকারি কোনো একটা আইডি কার্ড চাচ্ছে। কিন্তু এখানে তো আইডি কার্ড দেয়ার মতো কোনো সমস্যা হয়নি। আমার অ্যাকাউন্ট ঠিকঠাক আছে, ফেসবুক থেকে কোডটা পাঠিয়ে দিলেই আমি লগইন করতে পারবো :( কারোর কি এরকম সমস্যা হয়েছিলো? কেউ কি এর সমাধান দিতে পারবেন? খুব উপকার হতো সমাধান দিতে পারলে :( দুদিন থেকে পেইজ গুলো ফাঁকা পড়ে আছে! এমনিতেই ফেসবুক বন্ধ থাকায় অবস্তা ভালো না!

মন্তব্য ১৪ টি রেটিং +০/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১২:৫৯

অতঃপর হৃদয় বলেছেন: দুঃখিত সমস্যাটির সমাধান নেই আমার কাছে,, তবে চেষ্টা করতে থাকেন সমাধান করার

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:০৬

আকাশ দেখা ঘুড়ি বলেছেন: ভয় করে, বেশি ট্রাই করলে যদি আবার অ্যাকাউন্ট বন্ধ করে দেয়? তাই আর কোনো রিকুয়েস্ট না করে কালকে পর্যন্ত ওয়েট করবো ভাবছি।

২| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:০৬

শফিউল আলম চৌধূরী বলেছেন: এইটার সমাধান ঐ কাগজ পত্র সাবমিটেই। তবে হ্যাঁ, কাগজ পত্র সাবমিট করবার পর আপনাকে সামায়ীক ভাবে আনব্লক করবে; এবং হঠাৎই আবার ব্লক করবে। তখন বলবে আগের ইন্টারনেট এবং আগের পিসি দিয়ে ব্রাউজ করেন; তারপর আসবা এই ভেরিফিকেশন ঐ ভেরিফিকেশন। এভাবে বেশ কিছু ক্যাচাল করে তারপরেই একাউন্ট ঠিক হবে; তবে যদি এর মধ্যে কোন একটা জায়গায় আটকে জান, তাহলে নতুন একাউন্টের জন্ম দিতে হতে পারে।

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:১৮

আকাশ দেখা ঘুড়ি বলেছেন: ভয়ঙ্কর পরিস্থিতি ভাই :( কাগজ পত্র দিব না। দিলেই আরও অনেক ঝামেলা পোহাতে হবে। কোড আসার জন্য ওয়েট করবো। মাঝে মধ্যে নাকি ১২ ঘণ্টা সময় নেয় আসতে। আমি সেই সময়ের মধ্যে অনেকবার ট্রাই করেছি তাই সমস্যা হতে পারে। এখন একদিন ওয়েট করবো। দেখি কি হয়।

৩| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:০৬

বাংলার ফেসবুক বলেছেন: আমাদের সব সমস্যা আমাদের নিজেরই সৃষ্টি

৪| ২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:২০

মোহাম্মদ আসাদ আলী বলেছেন: কোনো সমস্যা নাই। সরকার ফেসবুক খুলে দিলেই সমাধান হয়ে যাবে। প্রক্সি দিয়ে চালাচ্ছেন তাই ফোনে কোড আসছে না।

২৮ শে নভেম্বর, ২০১৫ রাত ১:৩৮

আকাশ দেখা ঘুড়ি বলেছেন: কিন্তু ফেসবুক বন্ধ থাকার সময়ও আসছে।

৫| ২৮ শে নভেম্বর, ২০১৫ সকাল ৮:২৮

অলৌকিক আগন্তুক বলেছেন: আমারও একই সমস্যা হয়েছিল। তবে নিজে নিজেই ঠিক করেছি। প্রক্রিয়াটা হল। ফরগট পাসওয়ার্ড দিয়ে পাসওয়ার্ডটা পরিবর্তন করুন। তাহলে নেক্সট্ টাইম আর হবে না। বিঃ দ্রঃ ফরগট পাসওয়ার্ড দিলে পুনরায় লগইন করা নাও লাগতে পারে। পরিবর্তন হওয়ার সময়ই লগইন হয়ে যায়। তবে ব্যতিক্রম হতে পারে। জাস্ট আমি যে রকম করেছি সেটাই বললাম।

২৮ শে নভেম্বর, ২০১৫ বিকাল ৩:২৬

আকাশ দেখা ঘুড়ি বলেছেন: আইডিয়াটা ভালো :) ট্রাই করে দেখি।

২৮ শে নভেম্বর, ২০১৫ বিকাল ৩:৩৪

আকাশ দেখা ঘুড়ি বলেছেন: হল না, :( পাসওয়ার্ড পরিবর্তন হল কিন্তু লগইন হল না। কোড ও আসলো না :(

৬| ২৮ শে নভেম্বর, ২০১৫ সকাল ১০:০২

প্রতিবিম্ব প্রতিচ্ছায়া বলেছেন: আমার দুইটা একাউন্ট এই পরিস্থিতিতে আছে-রাত্রে কোড পাঠানোর অপশনে ক্লিক করেছি-এখনো আসে নি..তবে এর আগে এক একাউন্ট ফটো ভেরিফিকেশনে ঠিক করেছি

৭| ২৮ শে নভেম্বর, ২০১৫ বিকাল ৫:২৪

অলৌকিক আগন্তুক বলেছেন: So sad..... Ami computer theke korchilam bro.

২৮ শে নভেম্বর, ২০১৫ বিকাল ৫:৪০

আকাশ দেখা ঘুড়ি বলেছেন: আমি ল্যাপটপ থেকেই ব্যাবহার করি :( ফোন থেকে না। তাও হল না, আমার ভাগ্যটাই এমন রে ভাই! সবকিছুতে খারাপ। :(

৮| ২৮ শে নভেম্বর, ২০১৫ সন্ধ্যা ৭:২৭

অলৌকিক আগন্তুক বলেছেন: আমার আজও হয়েছিল। ওই একই ভাবে ঠিক করলাম।।।।।।।।। :P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.