নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নিজের সম্পর্কে আলাদা ভাবে কিছুই বলার নেই। খুব সাধারন মানুষ। অন্য আট, দশজনের মতোই।

রাসেলহাসান

লেখালিখি করতে ভালো লাগে তাই লিখি। নতুন কিছু ক্রিয়েট করতে সব সময় ভালো লাগে। ফেসবুক লিঙ্কঃ https://www.facebook.com/rasel.hasan.7

রাসেলহাসান › বিস্তারিত পোস্টঃ

ভিডিও গেম বিড়ম্বনা,

২৭ শে সেপ্টেম্বর, ২০১৩ সকাল ৮:২৪





ছোট বেলায় খুবই দুষ্টু ছিলাম। আব্বুর কাছে বিভিন্ন বায়না ধরতাম। এইটা দাও, ওইটা দাও এরকম অনেক বায়না। মাঝে মাঝে আব্বু রাগ করে ধমক দিত। আমার জেদ ছিল অনেক। ধমক দিলে আমি নানা রকমের কাণ্ড, কারখানা করতাম। যতক্ষন না আমার দাবী আদায় হত ততক্ষন চেষ্টা চালাতাম। তেমনি একবারের "ঘটনা" আমি আব্বুর কাছে বায়না ধরলাম "ভিডিও গেম" কিনে দেয়ার জন্য। আব্বু দিল ধমক! আমি রাগ করে সেখান থেকে চলে গেলাম পাশের রুমে। আমার এক চাচাতো ভাই (জাবের ভাই) থাকতো ওই রুমে। তো আগে দেখলাম উনি রুমে আছে কিনা? দেখলাম জাবের ভাই, বাথরুমে গেল। এই সুযোগে আমি খাটের নিচে ঢুকে গেলাম। তখন বিকেল বেলা। একটু পরে দেখি জাবের ভাই, রুমে ঢুকল। উনি বাইরে যাবার উদ্দেশ্যে তার জামা,প্যান্ট পরতে লাগলো। আমি নিচ থেকেই তাকিয়ে, তাকিয়ে দেখতে লাগলাম। তারপর একটু পর উনি বাইরে থেকে তালা লাগিয়ে চলে গেল। উনি যাওয়ার পর আমি খাটের নিচ থেকে বেরিয়ে, একটা বালিশ আর কাথা নিয়ে আবার খাটের নিচে ঢুকে গেলাম।

তারপর কখন যে ঘুমিয়ে গেছিলাম ঠিকই পাইনি..উঠে দেখি তালা এখনো বন্ধ। জাবের ভাই এখনো আসেনি। ওদিকে আমার ক্ষুধা লেগেছে প্রচণ্ড! আমি খাটের নিচ থেকে বাইরে বেরিয়ে দরজার কাছে গেলাম। দেখলাম বাহিরে অন্ধকার, মনে হচ্ছে রাত হয়ে গেছে। প্রতিদিন সন্ধ্যার পরই জাবের ভাই বাড়িতে চলে আসে কিন্ত সেদিন আসছিল না কেন বুঝতে পারছিলাম না। অপেক্ষা করতে লাগলাম, কখন সে আসবে আর আমি কখন বের হব..বেশ সময় পার হল। অবশেষে দীর্ঘ সময় পর জাবের ভাই দরজা খুলল। আমি তালার শব্দ শুনে আবার খাটের নিচে ঢুকলাম। উনি ঘরে ঢুকে আবার বাইরের দিকে বের হল, এই ফাকে আমি খাটের নিচ থেকে বের হয়ে দৌড় দিতে গেলাম। দরজার কাছাকাছি আসতেই তার হাতে ধরা খাইলাম। এই তুমি কই ছিলা? (আমি সত্য কথা বলে দিলাম) খাটের নিচে ছিলাম। তুমি জানও তোমাকে সারা খুলনা খোজা হচ্ছে? এতক্ষন সারা শহর মাইকিং হয়ে গেছে..এখন রাত ১১ টা বাজে! আমি রাস্তাঘাট সব জায়গা, তন্ন তন্ন করে খুজে এইমাত্র ফিরলাম। আর চাচা তো এখনো বাড়ি ফেরেনি। এই রকম কেউ করে? আমি: তা আব্বু আমার ভিডিও গেম কিনে দিলেই তো পারতো..তাইলে তো আর খাটের নিচে পলাতাম না..এরপর সবাই আস্তে আস্তে সামনে এলো। আম্মুর হাতে খাইলাম মাইর..আর আব্বু? না উনি আর কিছু বলেন নাই। পরের দিন উনি ভিডিও গেম কিনে দিছিল। :P :)

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৭ শে সেপ্টেম্বর, ২০১৩ দুপুর ১২:০৪

কক্ষ পথের শেষ ইলেকট্রন বলেছেন: ছোট বেলায় আমি ভিডিও গেম খেলার সুযোগ পাই নাই, পাড়া গ্রামে ছিলাম তাই।

২৮ শে সেপ্টেম্বর, ২০১৩ রাত ৩:২৫

রাসেলহাসান বলেছেন: তাই নাকি? খুব ভালো। :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.