নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কথা বলি..... বর্তমানের- কথা বলি ভবিষ্যতের.......

মাই নেম ইজ রেজাউল ইসলাম। এন্ড আই অ্যাম নট এ রাজাকার !!!

মোঃ রেজাউল ইসলাম

আমি নতুন সর্বদা----

মোঃ রেজাউল ইসলাম › বিস্তারিত পোস্টঃ

এত বড় নিষ্ঠুরতা !! বুকে বন্দুক ঠেকিয়ে গুলি করে দিল পুলিশ।

০৩ রা অক্টোবর, ২০১৪ সকাল ৭:০৬

আমিনুল ইসলাম কামাল, তোমার দুর্ভাগ্য যে তোমার নাম 'বিশ্বজিৎ দাস' নয়।
তোমার প্রতি রাষ্ট্রের মদদে, পুলিশি পোশাক পরা, trigger happy আওয়ামী বাহিনী যে ভয়ংকর সন্ত্রাস চালালো তার কোন প্রতিকারই তুমি পাবে না।


thedailystar.net এর রিপোর্ট থেকে জানা যায়, আমিনুল ইসলাম কামাল একজন খুব সাধারণ মানুষ। একটা দোকানের কর্মচারী। কোন রাজনীতির সাথেও জড়িত না। তারপরও সে আজ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে- কারন পুলিশ তাকে খুব কাছে থেকে গুলি করেছে (being shot point-blank by police)।



ইতিমধ্যে তার ২টা অপারেশন হয়ে গেছে। তার লাংসের একটা অংশ ডাক্তাররা কেটে ফেলেছে। আর এখনও সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এখনও সে সংজ্ঞাহীন।
বুধবার লতিফ সিদ্দিকির হজ ও নবী (সা;) এর প্রতি কটাক্ষের প্রতিবাদে বিএনপি ও তার জোট মানব বন্ধন করছিল । পুলিশ এই মানব বন্ধন থেকেই বিএনপির কয়েকজন নেতাকে গ্রেফতারের চেষ্টা করছিল। কর্মীরা তাতে বাধা দেয়। শুরু হয় সংঘর্ষ।
পুলিশ নির্বিচারে আক্রমণ শুরু করে এবং এক পর্যায়ে শুরু করে শট-গান থেকে গুলি। প্রত্যক্ষ দর্শীরা জানায়, পুলিশ এতই নির্বিচারে গুলি করছিল যে এতে পুলিশ নিজেও গুলির pallet এ আহত হয়।



এই সব গণ্ডগোল দেখে কামাল তার দোকান বন্ধ করার জন্য সাঁটার টেনে দিচ্ছিল। কিন্তু, হটাত পুলিশ এসে তাকে ঘুশি-লাথি মারতে মারতে মাটিতে ফেলে বুকের বাম দিকে বন্দুকের নল ঠেকিয়ে গুলি করে। তাকে পুলিশ গ্রেফতারও করে। পরে তাকে হাসপাতালে ভর্তি করে। ডাক্তাররা অবস্থা খুব critical বলে জানায় এবং ঢাকায় নিতে বলে। পুলিশ আইনি প্যাচে ফেলে তার বিরুদ্ধে মামলা দেয় এবং এক পর্যায়ে পরিবারের আকুতি মিনতিতে তাকে পুলিশি ঢাকায় নিয়ে আসতে দেয়।
এখনও তার জীবন সংকটাপন্ন।
জাতির বিবেকের কাছে প্রশ্ন হল, ৪০ বছর বয়স্ক একজন নিরীহ নাগরিকের উপর রাষ্ট্র প্রণোদিত পুলিশ বাহিনীর এই নির্মমতার বিচার কে করবে?
কামালের প্রতি এই নির্মমতা জাতির বিবেককে কি একটুও নাড়া দেবে না?
জীবনের সাথে পাঞ্জা লড়তে থাকা আমিনুল ইসলাম কামাল......... আল্লাহ্‌ তোমাকে বাঁচিয়ে রাখুন।
এই দোয়া করা ছাড়া যে আমার আর কিছুই করার নেই !!
ও হ্যা, কামাল সাহেব একজন মুক্তিযোদ্ধার সন্তান !!!!!!


মুল খবরের লিঙ্কঃ Click This Link

মন্তব্য ১৫ টি রেটিং +০/-০

মন্তব্য (১৫) মন্তব্য লিখুন

১| ০৩ রা অক্টোবর, ২০১৪ সকাল ৯:১৯

শরীফ মাহমুদ ভূঁইয়া বলেছেন: গুলিবিদ্ধ লোকটি একজন মুক্তিযোদ্ধার সন্তান। তার বাবার নাম রেজাউল সর্দার।

২| ০৩ রা অক্টোবর, ২০১৪ সকাল ৯:৪৬

রাতুলবিডি৫ বলেছেন: শরীফ মাহমুদ ভূঁইয়া বলেছেন: গুলিবিদ্ধ লোকটি একজন মুক্তিযোদ্ধার সন্তান। তার বাবার নাম রেজাউল সর্দার : জয় বাংলা ।

৩| ০৩ রা অক্টোবর, ২০১৪ সকাল ১০:২১

ইমরান আশফাক বলেছেন: এর কি কোন বিচার হবে নাকি আমদের সাধারন লোকদেরকেই এই ব্যাপারে এগিয়ে আসতে হবে?

গুলি করার পর তাকে হাসপাতালে না নিয়ে বরং গ্রেফতার করে প্রমান করলো যে তারা মনুষ্য সমাজের অন্তর্ভক্ত নয়। ধিক্কার দেই এইসব অমানুষদেরকে।

৪| ০৩ রা অক্টোবর, ২০১৪ সকাল ১০:৪৪

বিদ্রোহী ভৃগু বলেছেন: ৪০ বছর বয়স্ক একজন নিরীহ নাগরিকের উপর রাষ্ট্র প্রণোদিত পুলিশ বাহিনীর এই নির্মমতার বিচার কে করবে?

কামালের প্রতি এই নির্মমতা জাতির বিবেককে কি একটুও নাড়া দেবে না?

জীবনের সাথে পাঞ্জা লড়তে থাকা আমিনুল ইসলাম কামাল......... আল্লাহ্‌ তোমাকে বাঁচিয়ে রাখুন।
+++++++++++++++++++++++++


৫| ০৩ রা অক্টোবর, ২০১৪ সকাল ১১:২৮

ঢাকাবাসী বলেছেন: আল্লাহ ছাড়া আর কাউকে বলা যাবেনা।

৬| ০৩ রা অক্টোবর, ২০১৪ দুপুর ২:৪০

কামের কথা কন!! বলেছেন: যে জাতি যেমন তার শাসক ও তেমন। আলাহর নাম নিতে হবে ঠিক আছে কিন্তু আল্লাহ্‌ কে এ ডাকার পাশাপাশী চেষ্টা করতে হবে এই উন্মাদ শাসক গুলো রে লাত্তি দিয়ে তাদের চেয়ার থেকে । মেয়ে/বোন/ খালা র বিয়ে দেয়ার সময় ছেলের আদ্দিপান্ত দেখে বিয়ে দেন। দেশ হচ্ছে মায়ের মত সেই মাকে কার হাতে তুলে দিচ্ছে সে খেয়াল আর করে না।

৭| ০৩ রা অক্টোবর, ২০১৪ রাত ১১:১৬

নতুন বলেছেন: পুলিশে গেলে কি মানুষ থাকে না??

৮| ০৩ রা অক্টোবর, ২০১৪ রাত ১১:২৯

রাফা বলেছেন:
এরা পুলিশ নামের সন্ত্রাসী, এই কুকর্ম করে আসছে অনেক আগে থেকেই।
এদের ঠিক একই পন্থায় সাস্তি না দিলে কোন সম্ভাবনা নেই পরিবর্তনের।

৯| ০৪ ঠা অক্টোবর, ২০১৪ রাত ১২:১৬

তিক্তভাষী বলেছেন: আওয়ামী বিরোধীদের মধ্যে ভীতি ছড়িয়ে দেয়া আর কোনো আন্দোলন যাতে অংকুরেই বিনষ্ট করা যায় সে লক্ষ্যেই পুলিশের এই নৃশংসতা। এই গুলিবর্ষণ পুলিশের তাৎক্ষনিক প্রতিক্রিয়া নয় বরং মহাপরিকল্পনার অংশ বলে মনে হয়।

০৪ ঠা অক্টোবর, ২০১৪ দুপুর ১২:২৮

মোঃ রেজাউল ইসলাম বলেছেন: একমত।

এটাই আওয়ামী শাসনের হাতিয়ার।

offence is the best defense.

১০| ০৪ ঠা অক্টোবর, ২০১৪ রাত ১:৪০

শার্লক_ বলেছেন: মানুষ এত নির্মম হতে পারে!! থু থু দেই তোদের মুখে।

১১| ০৪ ঠা অক্টোবর, ২০১৪ রাত ১:৪৯

আমি সাব্বির বলেছেন: উনি মুক্তিযোদ্ধার সন্তান এটা কি নিশ্চিত????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????????

০৪ ঠা অক্টোবর, ২০১৪ দুপুর ১২:৩১

মোঃ রেজাউল ইসলাম বলেছেন: খবরের সুত্র তো উল্লেখ করেছি।

তবে, এতে কি যায় আসে?

স্বাধীন বাংলাদেশে একজন নিরপরাধ মানুষকে পুলিশ গুলি করে যে অন্যায় করল তার প্রতিকার হওয়াটাই কি বেশি গুরুত্বপূর্ণ নয় ??

১২| ০৮ ই অক্টোবর, ২০১৪ রাত ১২:২৬

ইমরান আশফাক বলেছেন: পিপিলিকার পাখা গজায় মরিবার কালে, আশা করি এই জালিম সরকারের পাখা গজায় গেছে। তবে বিএনপি এর বিকল্প নয়।

১৩| ২৯ শে অক্টোবর, ২০১৪ রাত ১১:৪১

কসমিক- ট্রাভেলার বলেছেন:




মানুষ আলোকিত হোক, দৃষ্টিভঙ্গির পরিবর্তন হোক, জীবনের লক্ষ্য পরিস্কার হোক। সততা ও দক্ষতার সমন্বয় হোক । সৃজনশীলতা ও কল্যাণচিন্তায় মেধা বিকশিত হোক। ধনী গরীবের বৈষম্যমুক্ত সমঅধিকার নিশ্চিত হোক, সবার স্বাধীন আত্ববিকাশের অধিকার সুরক্ষিত হোক।


সত্যিকারের চেতনা জাগ্রত হোক, অবিদ্যা ও কুসংস্কার দূর হোক। অন্যায় অবিচার, অমানবিকতা,দূষণ, ভেজাল ও দুর্নীতির কালো দরজা বন্ধ হোক। সাহসী পদক্ষেপ, ত্যাগ আর সত্যের দৃঢ়তায় জীবন কর্মময় হোক। প্রতিটি মানুষের মৌলিক অধিকার নিশ্চিত হোক, প্রকৃতিবাদী জনদরদী সমাজ প্রতিষ্ঠিত হোক।


স্বধর্মচর্চা ও সাধনায় জীবন শুদ্ধ হোক। শিষ্টাচার, সুবচন ও বিশ্বাসের মাধ্যমে গড়ে উঠুক পারস্পরিক সম্পর্ক। আবেগ,মমতা,প্রেম-ভালবাসার সিক্ততায় সুখী হোক সবার পরিবার। সুস্থতা, প্রশান্তি, ব্যস্ততা আর সুখে ভরে উঠুক সবার জীবন। স্বাভাবিক মৃত্যুতে সবার আত্বা প্রশান্তচিত্তে ফিরে যাক তার আপন ঠিকানায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.