নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কথা বলি..... বর্তমানের- কথা বলি ভবিষ্যতের.......

মাই নেম ইজ রেজাউল ইসলাম। এন্ড আই অ্যাম নট এ রাজাকার !!!

মোঃ রেজাউল ইসলাম

আমি নতুন সর্বদা----

মোঃ রেজাউল ইসলাম › বিস্তারিত পোস্টঃ

একটা ভবিষ্যৎ বাণী করি।

১৫ ই মার্চ, ২০১৫ রাত ১:২২

টিভি চ্যানেল গুলোর টক শো গুলো এখন বেশ মিষ্টি মিষ্টি হয়ে গেছে। বেশ বুদ্ধিমত্তার সাথেই তা করা হয়েছে। তাহলে এখন বাকী থাকল কি?



১। সোশাল মিডিয়া

২। পত্রিকা গুলো




একটা ভবিষ্যৎ বাণী করি। ক্ষমতাসীনদের পরবর্তী টার্গেট হবে এই দুটো threat কে নপুংসক করে দেয়া।





* - social media তে যারা সরকার বিরোধী লেখা লেখি করে, তাদের বেশ উল্লেখযোগ্য কয়েকজন ক্রমাগত শক্তিশালী রক্ষী বাহিনী গুলো দ্বারা বিভিন্নভাবে বিপদের মুখে পড়েছে। সমালোচকদের জেলে পুড়ে শাস্তিও দেয়া হয়েছে। নতুন এক কালো আইন ব্যাবহার করছে এই তথাকথিত ডিজিটাল regime. এমন এক আইন যেখানে নবী(সা;) কে অবমাননার চেয়ে হাসিনা বা জাতির পিতাকে অপমান করা বড় অপরাধ বিবেচনা করা হয়েছে। এবং সেটা অব্যাহত থাকবে।





*- বাকী থাকল পত্রিকা গুলো। পত্রিকা, বিশেষত প্রথম আলোর কথাই বলি, যেমন নিউজই দিক না কেন, নিউজ পড়ে আপনি কমেন্ট করতে পারেন। এবং on-line ভার্শন গুলোতে সেগুলো কেটে-ছেটে প্রকাশও করে। কোন offensive মতামত দিলে অবশ্য তারা সচরাচর প্রকাশ না করে গায়েব করে দেয়। সেই সব কমেন্টগুলো কারো পছন্দ হলে লাইক দেয়া যায়। আবার অপছন্দ হলে দেয়া যায় ডিসলাইক। খেয়াল করলে দেখতে পাবেন, একটা overwhelming majority চরম ভাবে ক্ষমতাসীনদের সমালোচনা করে। এবং সেখানে লাইক ৫০ টা হলে ডিসলাইক হয় ১০টা। অর্থাৎ বেশীরভাগ মানুষ আবার সেই সমালোচনামূলক comment গুলোর সাথে একমত প্রশন করে। যেটা ক্ষমতায় থাকা মহা পরাক্রমশালী নেতা নেত্রীদের মোটেই সুখের নয়। কাজেই আজ হোক বা কাল- ওরা এই দিকে ওদের সুনজর দিয়ে গণমাধ্যম যে ইতিহাসে সবচেয়ে স্বাধীন এমনটি দাবী করবেন।



দেখা যাক- যাহা বলিলাম উহা সত্য হয় কিনা! তাইলে একটা 'জ্যোতিষ বাবা' উপাধি পাইলেও পাইতে পারি!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.