নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সেভেন্থ সেন্স

সেভেন্থ সেন্স

If you think i miss you all the time , then you are certainly mistaken. I miss you only when i think of you, but damn i think of you all the time.

সেভেন্থ সেন্স › বিস্তারিত পোস্টঃ

The Soul I belongs To

০২ রা সেপ্টেম্বর, ২০১৪ দুপুর ১২:১১

আচ্ছা এরকম কি কখনও হয়েছে তুমি নীল শাড়ী পরে এসেছো খুব পরিপাটি হয়ে?? আমি হাঁটু পর্যন্ত পানিতে নেমে পুকুর থেকে একটা পদ্ম নিয়ে তোমার খোঁপায় গুঁজে দিয়েছি, কিংবা কুড়িয়ে নেয়া কাঠ গোলাপ?? কখনও কি তুমি রাত দুপুরে আমার হাত ধরে বাইরে টেনে নিয়ে জোঁছনা দেখিয়ে বলেছ- আসো আজকে দুজন গল্প করে রাত কাটিয়ে দেই?? আবার ঝুম বৃষ্টিতে কখনও একসাথে জড়োসড়ো হয়ে আমরা বৃষ্টি উপভোগ করেছি কিংবা একই চাঁদরে কুয়াশাচ্ছন্ন শীতের সকাল??_______ আমার এরকম কিছু হয়েছে বা করেছি বলে মনে পড়ছেনা। নাহ মনে করার অনেক চেষ্টা করে দেখলাম এরকম তো কিছু হয়নি।



নাহ হয়েছে তো!!!! তোমার আমার মধ্যে যে দূরত্ব, সে দূরত্বকে কিছু কিছু অবজেক্ট পূরন করে দিয়েছে পদ্ম, শাড়ী, কাঠ গোলাপ, জোঁছনা, রাত, বৃষ্টি, চাঁদর, কুয়াশা, শীতের সকাল মিশ্রিত কিছু অনুভূতি। ওই স্নিগ্ধ কোমল পদ্ম এবং কাঠগোলাপে আমার মোটেও আগ্রহ ছিল না যদি না ওগুলো দেখে তোমার চেহারা মনে পরতো। ওই জোঁছনা একাই রাত কাটাতো যদি তুমি না টানতে, তোমার অনুপুস্থিতি ওই বৃষ্টি শুধুই শরীরের খোলস ভেঁজাতো, ওই একলা চাঁদরে শীতের ঠান্ডাই লাগতো কোন মিশ্র প্রতিক্রিয়া হত না।



আমি এবং আমার অনুভূতি দুজনের মধ্যে ব্যাপক সখ্যতা, খবই অদ্ভুত ব্যাপার যে আমরা একসাথেই থাকি, একইপথে চলি আর একই কথাই বলি.........কিন্তু, মজার এবং অবাক করা বিষয় হল He don’t demand any Space or Existence.



উৎসর্গঃ আকাশে বাতাসে। কারন এখনও বলার সুযোগ টা হয়নি।

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা সেপ্টেম্বর, ২০১৪ বিকাল ৫:৩৬

হানিফ রাশেদীন বলেছেন: ভালো লাগ রইলো।

০৩ রা সেপ্টেম্বর, ২০১৪ সকাল ১০:৩৫

সেভেন্থ সেন্স বলেছেন: ধন্যবাদ আপনাকে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.