নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বাংলাদেশ আমার দেশ, বাংলা আমার ভাষা...

বাংলাদেশ আমার দেশ, বাংলা আমার ভাষা...

রেজা ঘটক

ছোটগল্প লিখি। গান শুনি। মুভি দেখি। ঘুরে বেড়াই। আর সময় পেলে সিলেকটিভ বই পড়ি।

রেজা ঘটক › বিস্তারিত পোস্টঃ

\'হরিবোল\' চলচ্চিত্রের গান রিলিজ প্রসঙ্গ ও টিম বলেশ্বর-এর জন্য একটি সুসংবাদ

০৮ ই অক্টোবর, ২০২০ দুপুর ১:৩৮

আসন্ন শারদীয়া দুর্গাপূজা উপলক্ষ্যে 'হরিবোল' চলচ্চিত্রের গান রিলিজ হচ্ছে। বাংলাদেশের সবচেয়ে আদি, বৃহত্তম ও জনপ্রিয় মিউজিক কোম্পানি 'জি-সিরিজ ও অগ্নিবীণা' থেকে 'হরিবোল' চলচ্চিত্রের গান প্রকাশ পাবে। 'হরিবোল' চলচ্চিত্রের গান রিলিজ উপলক্ষ্যে টিম বলেশ্বর-এর সাথে যুক্ত সকল কলাকুশলী, আর্টিস্ট ও শুভানুধ্যায়ীদের এবং 'জি-সিরিজ ও অগ্নিবীণা' পরিবারের সবাইকে আমার শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

বিশেষ করে 'হরিবোল' চলচ্চিত্রের নিবেদক আনিসুজ্জামান, মিউজিক কম্পোজার অংশুমান, প্লেব্যাক সিঙ্গার বাউল সফি মণ্ডল, সাত্যকি ব্যানার্জি, অংশুমান, নলীনি মণ্ডল, অর্পিতা, অনিমেশ, অরুন্ধতি ও সিনজিনী, মিউজিক টিমের স্ট্রিংসের নিরঞ্জন, সিথু, বাউল সফি মণ্ডল, সাত্যকি ব্যানার্জি, দিলীপ, অসিত, সঞ্জিত ও শান্তনু, বাঁশিয়াল অরুনাভ, ড্রামার দেবব্রত, সঞ্জিত ও মিথুন, পারকিউশনসের সজীব ও কাশি, সঙ রেকর্ডিস্ট বাবলা, সত্যজিৎ, রাহুল, সব্যসাচী ও চার্লস এবং সঙ মিক্সিংয়ের সুমন্ত দত্ত, এদের সবাইকে আমার অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

পাশাপাশি 'হরিবোল' চলচ্চিত্রের সাউন্ড ডিজাইনার অরিজিৎ মিত্র, সাউন্ড মিক্সিংয়ের সুজয় দাস ও সুভারুন সেনগুপ্ত, ইফেক্টস এডিটর সুভারুন সেনগুপ্ত ও সোহাম সান্যাল, ফলি আর্টিস্ট যুগল বাগ, ফলি রেকর্ডিংয়ের সৌরভ সাহা, ডাবিং ইঞ্জিনিয়ার তাসনুভ ও পলক, 'হরিবোল' চলচ্চিত্রের এডিটর প্রণব দাস, কালারিস্ট আমির, ডিআই টেকনিশিয়ান কৃষ্ণপদ সর্দার, ডিওপি মাহফুজ ইসলাম, সেলিম হায়দার, জাহিদ হাসান ও প্রণব দাস এবং ক্যামেরার পেছনের সকল কলাকুশলী, বিশেষ করে আমার চিফ এসিসট্যান্ট সেলিম হায়দার, তিন এসিসট্যান্ট ইউসুফ ববি, প্রণব দাস ও জাহিদ হাসান, ভয়েস আর্টিস্ট, রেকর্ডিস্ট, মিউজিক টিম, ডাবিং টিম, সাউন্ড টিম, কালার টিম, ফিনান্সিয়াল কো-অরডিনেটর মিজানুর রহমান লিপু ও কলকাতা কো-অরডিনেটর দেবাশিস সরকার এবং 'হরিবোল' চলচ্চিত্রের স্থিরচিত্রের তিন ফটোগ্রাফার দেবাশিস গুপ্ত, চিন্ময় চক্রবর্তী ও জাহিদ রবি, এদের সবাইকে আমার অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

'হরিবোল' চলচ্চিত্রের ক্যামেরার সামনের সকল আর্টিস্ট বিশেষ করে কাজী ফয়সল, ইকতারুল ইসলাম, তৃপ্তি সরেন, এমরান হোসেন, সেলিম হায়দার, লিয়াকত লিকু, জাহিদ হাসান, প্রণব দাস, চিন্ময় চক্রবর্তী, ইউসুফ ববি, রণজিৎ মণ্ডল, মনোজ মণ্ডল, বিধান বিশ্বাস, এমদাদ হক, মুক্তি মণ্ডল, নলীনি মণ্ডল, যতীন্দ্র নাথ নাগ, জীবন কৃষ্ণ ঘরামী, স্বপন পাল, সুনীল মণ্ডল, সুখরঞ্জন মলোঙ্গী, প্রেমানন্দ আকার্ষণ, সমেশ মণ্ডল, কালাচাঁদ মণ্ডল, গৌতম মিস্ত্রী, জাকির হোসেন, অসীম সিকদার, শ্যামল মিত্র, কাকলী মিত্র, আরিফুল ইসলাম, উৎস, অমিত, অনিক, চন্দন, দীগন্ত, তীর্থেশ মিত্র ও বানিয়ারী গ্রামবাসী, এদের সবাইকে আমার অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।

'হরিবোল' চলচ্চিত্রের টাইটেল ডিজাইনার সব্যসাচী হাজরা, বলেশ্বর ফিল্মস-এর লোগো ডিজাইনার স্নেহাশিস, সাব-টাইটেল-এর সমৃদ্ধি পাল, এদের সবাইকে আমার অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। 'হরিবোল' চলচ্চিত্র নির্মাণের বিভিন্ন পর্বে যারা আমাকে নানাভাবে সহযোগিতা করেছেন বিশেষ করে আবীর সিং খাংগুরা, দুর্বা সিং, রবীন আহসান, বিবেকানন্দ, গীতা মিত্র, শ্যামল মিত্র, কাকলী মিত্র, চন্দন রায় চৌধুরী, ঝন্টু যোগী, মাহমুদ, সাদ্দাম, বাপি সিংহ, তুহিন শুভ দাস, অনন্ত উজ্জ্বল, সাইমন জাকারিয়া, পাবর্তী দাস বাউল, বিশ্বনাথ দাস বাউল, অনাদী বৈরাগী, তপন বাগচী, নীল সাধু, শিমুল, সুস্মিতা, খায়রুল আলম সবুজ, ইভা আফরোজ খান, মিজানুর রহমান, কলি ইসলাম, কামরুজ্জামান তপু, অসীম সিকদার, প্রকাশ বাউলা, প্রকাশ মণ্ডল, শাহরিয়ার খান রিন্টু, রোজিনা পারভীন ন্যান্সি, 'হরিবোল' চলচ্চিত্রের সাথে জড়িত সকল স্টুডিও-র কর্মকর্তা ও কর্মচারী, এদের সবাইকে আমার আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।

'হরিবোল' চলচ্চিত্রের গান প্রকাশের জন্য 'জি-সিরিজ ও অগ্নিবীণা'র প্রাণ-পুরুষ ও আমার প্রাণের ভাই নাজমুল হক ভুঁইয়া (খালিদ ভাই) ও 'জি-সিরিজ পরিবার' বিশেষ করে সাহেদ ভাই, জাহান ভাই ও মাসুম ভাই, এদের সবার প্রতি আমার কৃতজ্ঞতা জানাচ্ছি।

এবারের শারদীয়া দুর্গাপূজা হোক 'টিম বলেশ্বর'-এর সকলের এবং 'হরিবোল' চলচ্চিত্রের সকল শুভানুধ্যায়ীদের জন্য আনন্দ ও উৎসবের। সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আশা করি 'হরিবোল' চলচ্চিত্রের গানগুলো আপনাদের সবার হৃদয় জয় করবে।

বিনীত নিবেদক

রেজা ঘটক
প্রযোজক ও পরিচালক, 'হরিবোল' চলচ্চিত্র

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৮ ই অক্টোবর, ২০২০ বিকাল ৪:২৮

রাজীব নুর বলেছেন: মুভিটা দেখার জন্য অস্থির হয়ে আছি।

২| ১৮ ই অক্টোবর, ২০২০ রাত ১২:৩৯

সাহাদাত উদরাজী বলেছেন: গানের রিলিজ কি অনলাইনে হয়েছে। যদি তা হয় তবে লিঙ্ক দিন, দেখি। আশা করি চমৎকার কাজ হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.