নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

অরণ্যের দিনরাত্রি

রিয়াদ আরিফ

স্বপ্ন উড়াই,স্বপ্ন পুড়াই ,স্বপ্ন নিয়েই ঘর করি।।।।

রিয়াদ আরিফ › বিস্তারিত পোস্টঃ

ব্লগার থাবা বাবার লাশ জবাই অবস্থায় পাওয়া গেল

১৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২৫

আমাদের অনেক প্রিয় ব্লগার অনলাইন একটিভিস্ট আহমেদ রাজীব হায়দারকে (থাবা বাবা) জবাই অবস্থায় পাওয়া গেছে তার মিরপুরের বাসার পাশে। কোথায় যাচ্ছে আমাদের প্রিয় দেশ?আমরা কতোটা নিরাপদ এখানে?আকাশে উড়ছে শকুন আর মাটিতে বারুদের গন্ধ। একদল হায়না,শকুন আর নোংরা জন্তুর আঘাতে বারবার বিপদস্ত হচ্ছে প্রিয় স্বদেশ আমার।এ কথা বলার অপেক্ষা রাখে না যে কারা তার হত্যাকারী! যে সকল ভন্ড,ধর্মব্যাবসায়ী,আমাদের বাংলাদেশের অস্তিত্ব অস্বীকারকারী অপশক্তিরা যেমন একাত্তরে নির্মম ১৪ ডিসেম্বর ঘটিয়েছিল ২০১৩ তে এসে তারা চিন্তাশীল ব্লগার ,অনলাইন এক্টিভিস্টদের নির্মুলে নেমেছে ।তারই যেন প্রথম বলি হলেন থাবা বাবা।একাত্তরের আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রত্যক্ষ বিরোধী জামাত শিবির নামক কিছু নগ্ন কীট বারবার কলংকিত করছে আমাদের পতাকা।আমাদের স্বাধীনতা।মৌলবাদের নাভীমূল উচ্ছেদ তাই আজ আমাদের দাবি নয় এটা এখন অবশ্য কর্তব্য হয়ে দাঁড়িয়েছে।

মন্তব্য ৯ টি রেটিং +১/-০

মন্তব্য (৯) মন্তব্য লিখুন

১| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২৮

পরিবেশ বন্ধু বলেছেন: তার বিদেহি আত্মায় লাল ছালাম
আর কিছু বলার ভাষা নেই

২| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:২৯

ভুদাই বলেছেন: এভাবেত প্রতিদিন মানুষ খুন হয়। অনেকের লাশ ২০-৩০ টুকরাও করা হয়। ইলিয়াস আলীকেত খুজেই পাওয়া গেলোনা। বিশ্বজিতকে কুপিয়ে মারা হল। আর আজকে যশোর বিএনপির এক কর্মীকে বোমা মেরে ক্ষতবিক্ষত করে হত্যা করা হয়েছে।

সত্য কথা হল দেশে আইন শৃংখলা বলতে কিছুই নেই।

৩| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৭

অসীম িবশ্বাস বলেছেন: আরিফ ভাই, এত সহজেই হত্যাকারিদের সনাক্ত করে ফেললেন। আমরা জানি, লাকির মাথা কারা (ছাত্রলীগ) ফাটিয়ে ছিল। আবেগের বশবতী হয়ে এত সস্তা মন্তব্য করবেন না।

৪| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৮

জীবনকেসি বলেছেন: আমিও ভুদাই। এই খুনের কারণে নিরপরাধ অনেককেই ভুগতে হবে।

৫| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৩৮

হাসিবুল ইসলাম বাপ্পী বলেছেন: ১৬ই ডিসেম্বর এর আগে কিন্তু ১৪ই ডিসেম্বর আসে... সময় এসেছে প্রত্যয়টাকে আরও দৃঢ়ও করার..জয় আমাদের হবেই হবে.।.।.।

১৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৫৩

রিয়াদ আরিফ বলেছেন: জি হাসিব ভাই।জয় বাংলা।

৬| ১৫ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৪৪

shshahin বলেছেন: অনেক উসখিয়ে যখন শিবির শাহবাগে আক্রমন করে নাই তখন জহির রায়হানের মত নিজ দলের লোকের উপর আক্রমন করল সেই নিকৃষ্ট রাজনীতিবিদ রা ------
কিছুক্ষন আগেই ফেবুতে পড়ছিলাম যে নিজেরা শাহবাগে বোমা মেরে রাজনৈতিক ফায়দা হাসিল করার কৌশল কিন্তু এত দ্রুত সিদ্ধান্ত পরিবর্তন করে আন্দোলন চাঙ্গা করার এই প্রক্রিয়া ------
আমার মনে হয় রাজনৈতিক নিরপেক্ষ দের ভেবে দেখার বিষয়!!!!!!!

৭| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:০৯

সি.এম.তানভীর-উল-ইসলাম বলেছেন: ব্লগ লিখতে গিয়ে এইভাবে মানুষদের খুন হতে হয়, তাহলে ব্লগ লিখে লাভ কি?? বিচার করার অধিকার শুধু আল্লাহ অ্যান্ড দেশের বিচার বিভাগের। একজন সাধারণ মানুষের বিচার ক্ষমতা আল্লাহ দেন নাই। প্লিজ আপনারা যারা আছেন তাদের বলছি দয়া করে গালাগালি, ঝগড়াঝাঁটি, খুনাখুনি বাদ দিয়ে সুস্থ ব্লগ চর্চা করি এবং যুক্তি ও বিবেক দিয়ে তা খণ্ডন করি। মানুষ খুন করার চেয়ে বড় অপরাধ আর নেয়।
আল্লাহ সবাই কে হেদায়েত করুন :(

৮| ১৬ ই ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১:১৮

আমি বীরবল বলেছেন: খুনীদের প্রথম থাবাটাই থাবা বাবার উপড় পরাটা কি কাকতালীয়!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.