নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

আবেগ ও ভালোবাসা

২৭ শে আগস্ট, ২০১৬ রাত ৩:৩৫

ভালোবাসার কোন কারণ লাগেনা এটাই জানি বা বুঝি। কারনে অকারনে ভালোবাসা হয়ে যায় এটাই হয়ত স্বাভাবিক ব্যাপার। কিন্তু মাঝে মাঝে এমন কিছু সম্পর্ক দেখলে আমি আতকে উঠি ভয়ে।

সম্পর্ক গুলো এখন বেশিরভাগ আবেগের উপর নির্ভরশীল। আবেগ যখন অতিমাত্রায় চড়াও হয় তখন কিছু কিছু সম্পর্ক হুট করেই তৈরী হয়ে যায়।

এমন কিছু ছেলে মেয়ে আছে যাদের বয়স এখনো ১৩ হয়নাই কিন্তু প্রেম করে। আমি হাসতে থাকি আবার ভয় ও লাগে খুব। বেশ কিছুদিন আগে আমি একটা ঘটনার মুখাপেক্ষী হই। যে ছেলেটা সবে মাত্র এস এস সি পরিক্ষা দিবে সেও প্রেম করে,আর মেয়েটা মাত্র ষষ্ট শ্রেণী তে পড়ে।

ষষ্ট শ্রেণিতে পড়ুয়া একটা মেয়ে ভালোবাসার কি বুঝে? বা সম্পর্কের মানেই বা কি বুঝে?? সাংঘাতিক ব্যাপার। এই পুচকি মেয়েটার বয়স এখনো পুতুল নিয়ে খেলা করার। অথচ সেই মেয়েটা এখন প্রেম করে। এটা কি আবেগ না?

ভালোবাসা মানে আমি বুঝি আমি তোমার তুমি আমার এই ধরনের সব মিথ্য কথার প্লাস্টিক সার্জারি। যদিও সব ক্ষেত্রে এই কথাটা বেমানান। আবেগের বসে পড়ে এইধরনের কথা হাজারো কথা মুখ দিয়ে চলে আসে তাদের জন্য এটা শুধু মাত্র প্লাস্টিক সার্জারি ব্যাতিত অন্য কিছুনা।

আবেগের বসে গড়ে উঠা এমন হাজারো সম্পর্ক গুলো প্লাস্টিক সার্জারির মত। যখন এই ক্ষতটা ভাল হয়ে উঠবে তখন সব চলে যাবে। আবেগ দিয়ে সম্পর্ক গুলো কখনোই টিকে উঠেনা।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৭ ই নভেম্বর, ২০১৬ বিকাল ৩:৩৭

ফরিদ আহমদ চৌধুরী বলেছেন: এই এক রকম লেগেছে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.