নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

ভুল ভাবনা

০৯ ই ফেব্রুয়ারি, ২০১৭ রাত ১১:১৪

মানুষ চিনতে ভুল করেছেন কখনো? কোন মানুষ টা কেমন? পিঠে অথবা চামড়ায় বা পোশাকে লেখা থাকেনা কোন মানুষ টা কেমন। মানুষ জন্মলগ্ন থেকে ভালো মন্দ মিলিয়ে সৃষ্টি।

আপনি আমাকে খারাপ বলতে পারেন, আমি আপনাকে। আপনার চোখে আমি খারাপ এর মানে এই না যে আমি আসলেই খারাপ। আপনার চোখে আমি ধোয়া তুলসী পাতা আসল ব্যাপার হতে পারে আমার চেয়ে খারাপ ব্যক্তি আর একটাও নাই।

বিশ্বাস করাটা ভুল না,বিশ্বাস হারানোটা ভুল।

সম্পর্ক শুধু দুইহাজার সাল থেকে শুরু হয়নি,সম্পর্কের সৃষ্টি মানুষ সৃষ্টির সাথে সাথে। ভালো খারাপের নিচে চাপা পড়ে সম্পর্ক শেষ অথবা গাঢ় হওয়ার নজির এমন অনেক আছে। আগেকার মানুষ ও প্রেম করত। দূর থেকে প্রচুর দুরের কারো সাথে,চিঠি পাঠানো হত কবুতর অথবা পোষা পাখির ডানায় বেধে প্রিয় মানুষের কাছে। তখন ও কিন্তু বিচ্ছেদ,হারানো,বেইমানী প্রতারণা করা হত প্রিয় মানুষের সাথে।

আপনি কম্বলের নিচে শুয়ে এখন দশ থেকে পনেরো বা তার চেয়ে বেশি সম্পর্কে জড়িত থাকতে পারেন তাই বলে এই না যে আগেকার মানুষ গুলো দশ পনেরোটা সম্পর্ক করেনি।

এই অত্যাধুনিক এই যুগে চিঠি দিয়ে প্রেম হয়না। যোগাযোগ মাধ্যমের অভাব নেই। তাই বলে যে এই না সবাই কম্বলের ভেতরে শুয়ে দশ পনেরোটা প্রেম করে। আর যদি কেউ করেও থাকে সেটা আপনার অগোচরে। হতে পারে আপনার প্রিয় কলিজাটাও অন্য কোথায় রান্না হয়ে আছে অনেক আগ থেকে।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.