নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

ভিলেন ফাটাকেষ্ট!

১৯ শে ফেব্রুয়ারি, ২০১৭ রাত ৯:০২

ক্লিন সেভিং করা নেতা জনাব ফাটাকেষ্ট। তার সারা মুখে একটা দাড়ি খুজে পাওয়া যাবেনা,যদিও নাকের নিচে কিছু বাল(গোফ) জমা আছে তা রাখার একমাত্র কারণ নাকি মঠেল আরিফ খান কে ফলো করা। গত কিছুদিন আগে এমনটাই নিশ্চিত করেছে মুন্নি সাহা।

তিনি একাধারে নায়ক,কখনো বাবা,কখনো পাশের বাড়ির চাচা আবার কখনো বা মুভির নায়কের বাবার বন্ধু হিসেবে টং দোকানে চা খাওয়ার অভিনয় ও করে এসেছেন। একাধারে হাইওয়ে পুলিশ,ট্রাফিক পুলিশ সহ বিভিন্ন ক্যারেক্টারে অভিনয় করে কেড়ে নিয়েছেন বাংলার অসংখ্য মানুষের ভালোবাসা।

সদ্য কিছু শিরোনামে জানা গেলো বাংলার এই কিংবদন্তি নাকি ভিলেন হিসেবেও কাজ করা শুরু করেছে। টাঙ্গাইলের এমপি ছানোয়ার কে চড় থাপ্পড় ও ঘুষি মেরে তার অভিনয়ের যোগ্যতা জানান দিয়েছেন ইতিমধ্যে।

এই বিষয়ে জানতে টাঙ্গাইলের এমপি ছানোয়ার এর সাথে কথা বলতে গেলে তিনি আমাকে জানালোঃ-

"বাংলার ফাটাকেষ্ট আসলেই সব পারে,এক কথায় অলরাউন্ডার। প্রথমে আমাকে চড় মেরে তার চরিত্রের তীব্রতা দেখানোর পর কয়েকটা ঘুষি দিয়ে নিশ্চিত ভাবে প্রমাণ করে দিলেন এনার্জির ব্যাপারটা।হ্যা আমি জানি এই নিয়ে কিছু পাকি ছাগু,জামাত বিম্পির লোক মজা লুটবে। তাদের জন্য আমার একটাই কথাঃ- " উনি আমাকে টাঙ্গাইলে মেরেছে কিন্তু লাশ তো শশানে পাঠায় নাই" আর সবচেয়ে বড় কথা আমরা আমরাই তো।

#জয়_বাংলা
#জয়_বঙ্গবল্টু

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.