নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

ভবিষ্যৎ প্রজন্ম ও ধর্ষণ...

১৩ ই মে, ২০১৭ রাত ৯:১৬

ধর্ষণ এর ভবিষ্যৎ প্রজন্ম কেমন হতে চলেছে? এ জাতি কেমন বোধ করবে ভবিষ্যৎ এ?

১/ ছেলে ধর্ষণ করে বাসায় আসবে,তার বাবা বলবে, কি হইছেরে? এত ক্লান্ত কেন? মা রান্নাঘর থেকে ছুটে এসে বলবে, বাবা তোর কি হইছে? শরীর খারাপ নাকি? জ্বর টর আসলো নাকি? দেখি দেখি বাবা শুয়ে পড় এখানে। আহারে ছেলেটা আমার ধর্ষণ করতে গিয়ে ক্লান্ত হয়ে গেলো,যাহ ফ্রেশ হয়ে নে আমি খাবার দিচ্ছি।

২/ ছেলের মা পাশের বাসার আন্টি কে ডেকে ডেকে বলবে,জানেন ভাবি আমার ছেলেটা না ধর্ষণ করে এসে ক্লান্ত হয়ে গেছে। এত্ত এত্ত ধকল গেলো ছেলেটার উপর। আমার লক্ষী ছেলেটা। আমি জানতাম ও পারবে,দেখবেন পরের বার ও আরো ভালো করবে। তখন কিন্তু সারা মহল্লায় মিষ্টি খাওয়াবো হুম্মম।

৩/ পাশের বাসার আন্টির জামাই তার ছেলেকে বেধড়ক প্যাঁদানি দিবে,অমুকের পোলা ধর্ষণ করতে পারে তুই পারস না কেন? তোকে দিয়ে কিছু হবেনা,বাসা থেকে বের হয়ে যা। চা দোকানে কাজ কর,রিক্সা চালা। বাসায় আর ডুকবিনা।

৪/ ছেলের বাবা একদিন ছেলেকে নিজ হাতে ধরে মহল্লায় মহল্লায় হাটবে শুধু মাত্র মানুষ কে জানানোর জন্য। জানেন মফিজ ভাই এইটা আমার ছেলে ও না ধর্ষণ করতে পারে। সারা মহল্লায় ও সেরা। দোয়া করবেন একটু ভাই ছেলেটা যাতে ধর্ষণ এ চ্যাম্পিয়ন হতে পারে।

৫/ কিছু কিছু ছেলেপেলে তাকে দেখে এতটাই ফাটবে যে তারা ঘন ঘন ফেসবুকে পোস্ট দিবে " ধর্ষণ এ পাপ হয়,আমরা পাপ করবোনা " আসলে তারা এত মেধাবী ধর্ষক হতে পারবেনা বলেই জেলাস ফিল করবে।

৬/ কিছু মানুষ আবার এখানেও প্রেম পিরিতি টাইনা ডুকাইয়া দিয়ে বলবে " প্রিয়তমা,আমিও একদিন ধর্ষক হব,তোমাকে সারারাত ধর্ষণ করে সকালে উঠে পালিয়ে যাব। আর প্রেমিকা হাই তুলতে তুলতে বলে উঠবে, ওলে আমার কিউত বাবুতা,উম্মাম্মাহ উম্মাহ।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই মে, ২০১৭ রাত ৯:৩০

হোসাইন রাব্বি বলেছেন: হাসতে হাসতে পেট ফেঁটে গেল ভাই।

২| ১৩ ই মে, ২০১৭ রাত ৯:৩৫

আমি চির-দুরন্ত বলেছেন: B:-)

৩| ১৩ ই মে, ২০১৭ রাত ১০:০২

বিচার মানি তালগাছ আমার বলেছেন: আপনি মানসিক ভাবে অসুস্থ...

৪| ১৩ ই মে, ২০১৭ রাত ১০:৩৩

নাগরিক কবি বলেছেন: কি লিখলেন ভাউ B:-)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.