নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

ভুলভাল ঠিক করে নিই....

১৮ ই মে, ২০১৭ রাত ১১:১১

ভুলভাল ঠিক করে নিই....

বনানী ধর্ষণ এর মামলায় শাফাত,শাদমান ও নাইম কে অভিযোগ করে মামলা দেয়া হল। সবাই ঢেকুর তুলতে তুলতে তাদের ১৪ গুষ্টি উদ্ধার করতেছে। কিন্তু সেখানে কি হয়েছে না হয়ে হাজারো প্রশ্নের উত্তর কেউ খুজতে চায়না। সবাই শুধু ধর্ষক ধর্ষক বলে চিল্লাচ্ছে আর শাস্তি চাচ্ছে। এমন হলে কখনো ধর্ষক এর বিচার হবেনা কখনো ধর্ষণ এর কারণ গুলো কেউ খুঁজে পেয়ে সাবধান হতে পারবেনা।

১/ জোর করে পিস্তল ঠেকিয়ে তাদের ধর্ষণ করা হল। অথচ তারা রুমে ঢুকার সময় হাসিখুশি ছিল বের হওয়ার সময় ও। তাদের চিল্লাচিল্লি হোটেলের কেও শোনেনি অথচ রেপ হয়েছে বলে মনে হয়না বলে জানিয়েছে হোটেল মালিক ও স্টাপরা।

২/ ধর্ষণ এর তিনমাস পর কেন মামলা করা হল? বলা হচ্ছে যে,ভিডিও করে হুমকি দেয়া হয়েছিলো বলেই তিনমাস পর মামলা করেছে। কিন্তু কথা হল সেই ভয় তো আগেই কেটে যাওয়া উচিৎ ছিল কিন্তু তিনমাস পর ভয় কাটলো? আর যদি ভিডিও থাকে তাহলে ভিডিও কই? বের হচ্ছেনা কেন এখনো?

৩/ শাফাতকে রিমান্ড দেয়া হল। রিমান্ডে সেই রাতের কিছু মিউচুয়াল ছবিও শাফাত পুলিশকে দিয়েছে কিন্তু তা নিয়ে কেউ কথা বলছে না কেন? শাফাত রিমান্ডে আরো বলেছে, দেশের নামীদামী মডেলদের নিয়ে সে বিদেশে গিয়ে মিউচুয়াল ভাবেই করেছে এবং দেশের নামকরা চারজন নায়িকার সাথে টাকার বিনিময়ে করেছে( নাম প্রকাশ করেনি) যে ছেলের দিনে দুই লাখ টাকা হাত খরচ সে কেন ধর্ষণ করতে যাবে?

৪/ মেয়েগুলো এত রাতে সেখানে গেল কেন? জাস্ট ফ্রেন্ড? জাস্ট ফ্রেন্ড হলে তো আগ থেকে জানা উচিৎ ছিল ছেলেগুলোর আকাম কুকামের কথা নাকি জেনেও গেছে?প্রমাণ করতে পারতেছেনা কেন? সেই ভিডিও কার কাছে আছে? পুলিশকে জানিয়ে ভিডিও বের করার জোর দাবী জানাচ্ছেনা কেন?

৫/ আচ্ছা তিনমাস পর মামলা দিয়ে কি বোঝাতে চাচ্ছে তারা? এমনটা কি হতে পারেনা যে তাদের মধ্যা যা হয়েছে মিউচুয়াল ভাবেই হয়েছে পরে বনাবনি না হওয়াতে ছেলেকে ফাঁসাচ্ছে। হতে পারেনা?

৬/ সবশেষে আপনাদের কথাই মানলাম যে ধর্ষক এরা,কিন্তু এখনো প্রমাণ হইছে? কয়টা প্রমাণ আছে? দেহরক্ষী,ড্রাইবার,নাইম এর স্বীকারোক্তি দিয়ে কি প্রমাণ হয়ে গেল শাফাত ধর্ষক? শাফাত যে সেই রাতের অন্তরঙ্গ ছবিগুলো পেস করছে সেগুলো কিছুনা?

৭/ নাইম নিশোকে দিয়ে চাকরি দিবে বলে বলে মেয়েদেরকে বিছানায় নিতো তাই নাইম খারাপ ও লুইচ্চা এদিকে মেয়েগুলা যে হাই তুলতে তুলতে চাকরির লোভে বিছানায় শুয়ে যাচ্ছে সেটা কিছুনা?

৮/ শাফাত যে ধর্ষক তা প্রমাণ হওয়ার আগেই ঢেকুর তুলতে তুলতে সবাই তাকে ধর্ষক বলতেছে কিন্তু এদিকে মুশফিকের বাবা যে খুনের মামলার আসামি তাতে যদি কেউ খুনি বলে সবাই জ্বলে উঠে আর বলে,চক্রান্ত,ভুয়া, প্রমাণ ছাড়া কাউকে খুনি বলা যাবেনা ইত্যাদি ইত্যাদি। কেন রে ভাই প্রমাণ হওয়ার আগে তো কাউকে ধর্ষক ও বলা যায়না। তাহলে কেন প্রমাণীত হওয়া ছাড়াড়া শাফাতকে ধর্ষক বলা হচ্ছে?

৯/ শাফাতের বাপের কোটি কোটি টাকা এমনটা কি হতে পারেনা যে তাদের টাকা পয়সার প্রতি কারো চক্রান্তে তাদের সম্মান ও টাকা পয়সা ধ্বংস করার জন্য এইসব করতেছে?

১০/ শাফাতের বাবা বলেছে,যা হয়েছে মিউচুয়াল ভাবেই হয়েছে। আবার বলেছে, ছেলেপেলে মানুষ এই বয়সে এমন করতেই পারে। তার মানে তো এটা বলেনাই যে ধর্ষণ করেছে। টাকার কারণে যদি কেউ তার বিছানায় যায় তবে দোষ কি উভয়ের না? কেউ টাকায় সুখ কিনতেছে কেউ সুখ দিয়ে টাকা কামাচ্ছে। টাকার গড়মিলে এদিক সেদিক কি হতে পারেনা?

বাঙ্গাল মেয়েদের ন্যাকা কান্না সহ্য করতে পারেনা। ঘটনা যাই হোক এরা মেয়েদের পক্ষ নিবেই। কারণ মেয়ে মায়ের জাত,বোনের জাত,ভাবির জাত, বউয়ের জাত,পাশের বাসার ভাবির জাত। এই মেয়ে জাত মেয়ে জাত করতে করতেই আসল মেয়ে জাতের যে ১৪ গুষ্টির বদনাম হচ্ছে সে দিকে খেয়াল থাকেনা কারো।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৯ শে মে, ২০১৭ রাত ১:৩৬

বিচার মানি তালগাছ আমার বলেছেন: বিস্কুটটা খুব মজার...

২| ১৯ শে মে, ২০১৭ রাত ২:০৫

মাসুক আলম নোটন বলেছেন: - বাঙ্গালী মেয়েদের ন্যাকা কান্না সহ্য করতে পারেনা। ঘটনা যাই হোক এরা মেয়েদের পক্ষ নিবেই। কারণ মেয়ে মায়ের জাত,বোনের জাত,ভাবির জাত, বউয়ের জাত,পাশের বাসার ভাবির জাত। এই মেয়ে জাত মেয়ে জাত করতে করতেই আসল মেয়ে জাতের যে ১৪ গুষ্টির বদনাম হচ্ছে সে দিকে খেয়াল থাকেনা কারো।

- এই কথা টা ভালো লাগছে ভাই :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.