নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

ঢাবি,মেডিকেল ও ঘূর্ণিঝড়...

২৯ শে মে, ২০১৭ রাত ৮:২২

এক দিকে ঘূর্ণিঝড় অন্যদিকে বাংলার অক্সফোর্ড (ঢাবি) ও বিশ্ব সার্টিফিকেটধারী বীর বাঙ্গাল মেডিকেল স্টুডেন্টদের কামড়াকামড়ি।

ঘূর্ণিঝড় আসতেছে,ব্লাড ডোনার ম্যানেজ,ডাক্তার ম্যানেজ টাইপের একটা পোস্টে দেখেছি বাংলার অক্সফোর্ডে পড়ুয়া উচ্চশিক্ষিত স্টুডেন্টগুলো আরেক উচ্চশিক্ষিত বিশ্ব নন্দীত কসাই(ডাক্তার) দের কে কটুক্তি করে কথা বলতেছে। ব্যাপারটা দেখে মিটমিটাইয়া হাসলাম।

কিছুদিন আগেও এই দুই মেধাবীদের কামড়াকামড়ি দেখেছি। রাস্তায় দুই কুত্তা কামড়াকামড়ি করলে যেমন মজা পাওয়া যায় ঠিক তেমন মজাই পেয়েছিলাম।

ঢাবির ছাত্রছাত্রীরা হল দেশের একমাত্র খাম্বা। দুই বন্ধুর মাঝে সিগারেটে শেষ টান দেয়া নিয়ে ঝগড়া লাইগাও এরা রাস্তায় এসে গাড়ি ভাংচুর করবে। এদের বিরুদ্ধে কথা বলতে যাবেন না,বললে সার্টিফিকেট দিবেনা না।

আর মেডিকেল স্টুডেন্টরা মনে করে এরাই ভগবান,ভগবানের ভুল হইতে পারে কিন্তু এদের ভুল হয়না। এরা সাত পাচ দিয়ে আপনারে ঠিকই বুঝাইয়া দিব। কিন্তু এরাই বছর শেষে নাইলা নাইম আবিষ্কার করে আর দিন শেষে পর্ণ ( ৮ মিনিট ১৭ সেকেন্ড) বানায়।

এই দুই প্রতিষ্ঠানের বীর বাঙ্গালী মেধাবী স্টুডেন্ট দের নিয়ে কথা তো একদমই বলা যাবেনা। বললেই এরা ঝাকে ঝাকে দল বেধে হ্যামিলনের বাঁশিওয়ালার সুরে যেমন ইঁদুর গর্ত থেকে বের হয়ে এসেছিলো তেমনি বের হয়ে আসবে আর বলবে, ও আচ্ছা আচ্ছা চান্স পায়নি তাই এমন চিল্লায়,পারলে ডাক্তার হয়ে দেখা।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২৯ শে মে, ২০১৭ রাত ৮:২৯

চাঁদগাজী বলেছেন:



আপনি নিজে কোন মাদ্রাসার?

২| ৩০ শে মে, ২০১৭ রাত ১২:৪৩

দ্যা ফয়েজ ভাই বলেছেন: দেখুন,এটা কেন লিখেছেন তা আমি জানি নাহ।তবে,এরকম ভাবে কয়েকজনের জন্য পুরো দুইটা শিক্ষাপ্রতিষ্ঠানকে এভাবে বলা ঠিক হয় নি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.