নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত মানুষ!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

মেসি,সুয়ারেজ,দেম্বেলেকে মুক্ত করে ছাড়বো ইনশাআল্লাহ।

০২ রা অক্টোবর, ২০১৭ রাত ১০:২২

কাতালোনিয়া স্বাধীন চাই,বার্সেলোনা স্বাধীন চাই! হাজার বছরের ইতিহাস রয়েছে কাতালোনিয়াদের,হাজার বছরের ফুটবল ইতিহাস রয়েছে বার্সেলোনা। হাজার বছর আগে এক রাজা আর এক রাণীর মিলনের পরে বিয়ে হয়,তারপর কাতালোনিয়া ও মিলন করে স্পেনের সাথে।

এরপর তাহসান মিথিলার মত করে সেই রাজা রাণীও মারা যায়। অতঃপর শুরু হয় মেসি, নেইমার, সুয়ারেজ,জাভি,ইনিয়েস্তারদের উপর নির্মম অত্যাচার।

অনেক আগ থেকেই স্পেন কাতালোনিয়াদের উপর অত্যাচার শুরু করে,এর মাত্রা এখন বৃদ্ধি পেয়েছে। কাতালোনিয়া বাসী এখন স্বাধীন চায়,স্বাধীন চায় বার্সেলোনার হাজার হাজার ফ্যান। হাজার বছরের ছেষ্ট জাতি বীর বাঙ্গালী ও স্বাধীন চায় কাতালোনিয়ার।

সম্প্রতি বার্সেলোনা গ্রুপ থেকে জানা গেছে,তারা নাকি 'উঠাও' 'ডুবাও' নিয়ে কাতালোনিয়াবাসীর পক্ষে স্বাধীন চেয়ে রাস্তায় গাড়ি ভেঙে আন্দোলন করবে। দ্যাশে অনেক যানজটের কারণে 'উঠাও' 'ডুবাও' ভাড়া করবে বলে জানিয়েছে গ্রুপ এডমিনরা।

এখন অনেকে ভ্যাটু দিচ্ছে,আরেহ মিয়া ওদের ক্যাচাল ওরা সামলাক আমাদের কি? আমরা কেন 'উঠাও' 'ডুবাও' নিয়ে সেখানে গিয়ে যুদ্ধ করবো? কেন গাড়ি ভাঙব?

তাদের জন্য,

আরেহ ভাই,আপনি বার্সেলোনা ফ্যান? আপনিতো মিয়া প্লাস্টিক ফ্যান। যেখানে মেসি,নেইমার,সুয়ারেজ,দেম্বেলে(নেইমারের চেয়ে সেরা),রোনালদোরা কাতালোনিয়াদের পক্ষে থেকে স্বাধীন চাচ্ছে সেখানে আমরা আর কি? আমরা কি তাদের চেয়ে বড় ক্লাব পেমি? আমাদের গ্রুপে জয়েন করার আগে নিবন্ধন করেন নি? ওহ আচ্ছা আচ্ছা, আপনি তো মিয়া ভুয়া নিবন্ধনে ডুকছেন। আপনার নামে মামলা হবে। জাস্টিস ফর ওমেন গ্রুপে পোস্ট দিচ্ছি ওয়েট।

ঐ,কে কোথায় আছিস? 'উঠাও' 'ডুবাও' ভাড়া কর। যুদ্ধের ডাক এসে গেছে,কাতালানদের স্বাধীন করাইয়া ছাড়বো। মেসি,সুয়ারেজ,দেম্বেলেকে মুক্ত করে ছাড়বো ইনশাআল্লাহ।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০২ রা অক্টোবর, ২০১৭ রাত ১০:২৯

মানিজার বলেছেন: এইসব কী ?

২| ০২ রা অক্টোবর, ২০১৭ রাত ১১:২৯

জাহিদ হাসান বলেছেন: ;) B-)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.