নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত মানুষ!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

ব্লু হোয়েল নাকি মার্ডার?

১৪ ই অক্টোবর, ২০১৭ রাত ১০:৫০


ব্লু হোয়েল এবং সিরিয়াস কিছু কথাবার্তা....

ব্লু হোয়েল কি? ইতিমধ্যে সবাই জানেন মোটামুটি। এটার কোন এপ্স নাই,আমাদের সার্ফেস ওয়েব দিয়ে এই গেমস খেলা যাবেনা। এই গেমস খেলতে হলে ডার্ক ওয়েব,ডীপ ওয়েব ইউজ করতে হবে।

কিন্তু মজার ব্যাপার হল অনেকে প্লে স্টোর থেকে ব্লু হোয়েল বাবল শট নামিয়েও নাকি হাতের মধ্য শুটকি একে মারা যাচ্ছে।

আমাদের মিডিয়া,কিংবা সোশ্যাল নেটওয়ার্ক রীতিমত আমাদের উল্টাপাল্টা বুঝাচ্ছে,আসলে তারা নিজেরাও জানেনা ডার্ক ওয়েব,ডীপ ওয়েব,ব্লু হোয়েল কি।

বাংলাদেশেও নাকি বেশ ক'জন ছাদ থেকে লাফ দিয়ে মারা গেছে,তাদের হাতে পুটি মাছের শুটকি ছিলো না কি ছিলো জানিনা। গতকাল রাতেও একজনের সুইসাইডের খবর দেখেছি,যার হাতে ব্লেডে করা শুটকি হোয়েল ছিলো।

জেনে নিই ভুলভাল তথ্য দিয়ে আমরা কেমন বিপদে পড়তেছি,কিংবা পড়ব।

ধরেন আপনার সাথে আমার শত্রুতা আছে,ফোন দিয়ে একটা ছাদের উপর নিয়ে গেলাম,আপনাকে গলা টিপে কিংবা শ্বাসরোধ করে মেরে আপনার হাতের উপর ব্লেড দিয়ে ব্লু হোয়েল একে দিলাম,আর ছাদ থেকে নিচে ফেলে দিলাম। ব্যস,দোষ হয়ে গেলো ব্লু হোয়েলের,খুনি বেঁচে গেলো।

এভাবেই হচ্ছে,হবেও। কারণটা আপনাদের ভুলভাল তথ্য,এবং ভুলভাল সিরিয়াস পোস্ট,এবং ট্রল। আমি জানিনা এটা এখনো চালু আছে কিনা,গত কয়েকদিন ডার্ক ওয়েবে খোজার চেষ্টা করেও পেলাম না।

এইসব ভুলভাল তথ্য না দিয়ে ডার্ক ওয়েব,ডীপ ওয়েব সম্পর্কে মানুষকে সচেতন করুণ,ব্লু হোয়েলের নাম দিয়ে যাতে ঠান্ডা মাথার খুনিরা খুন করতে না পারে।

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ১৪ ই অক্টোবর, ২০১৭ রাত ১১:০৪

রিয়াজ হান্নান বলেছেন: আর ডার্ক ওয়েব কিংবা ডীপ ওয়েবে যাইয়াও যদি খেলে তাইলে তার মরে যাওয়া উচিৎ বাবা মায়ের কথা না শুইনা কোথাকার কোন বালছালের কথা শুইনা মরলে তো ভালোই,পাপীমুক্ত সমাজ হইলো।

আর মজার ব্যাপার,দেশে অনেকে বেচে থাকতে চাচ্ছে তাদের জন্য কাজ করুন,তাদের বাচাতে কাজ করুন। এ দেশের অনেক লেখক,কবি,শিল্পি টাকার অভাবে চিকিৎসা না পেয়ে মারা গেছে। এমন অনেকে মৃত্যুসয্যায় আছে,তাদের বাচান,যারা সেচ্চায় ব্লু হোয়েল খেলে মরতে চায় তাদের পারলে বুল্ডোজার দিয়ে চাপা দিয়ে মেরে ফেলেন।

২| ১৪ ই অক্টোবর, ২০১৭ রাত ১১:৩৬

a.ইমরান বলেছেন: ভাই ব্লু হয়েল গেম কোন ওয়েবে গিয়ে খেলতে হয়না,সপ্টওয়ারই আছে,আমি ডার্ক ওয়েবে গিয়ে লিংক খুজে পাইছি,তাই বললাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.