নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

মাননীয় নির্লজ্জ শিক্ষামন্ত্রী\'র উপর সর্বোচ্চ শ্রদ্ধা রেখে দাবী জানাচ্ছি

০৫ ই ফেব্রুয়ারি, ২০১৮ রাত ৯:৫৯


ভাষার মাসে প্রশ্ন ফাঁস হওয়া একটি স্বাভাবিক ব্যাপার,আর যদি তা হয় বাঙলা প্রশ্ন তাহলে সেটা শুধু ভালো না,গর্বের বিষয় ও হয়ে দাঁড়ায়।

ইয়েস,আমরা গর্বিত...

আমার ক্ষমতা খুব বেশি না,বড়জোর সারারাত ইপিএল,লা লীগা,ফ্রেঞ্চ লীগ অথবা সিরিয়া লীগ,আর ভোরবেলায় চোখ বুঝে দুপুর বেলায় চোখ খোলা। এর বাইরে যদি আমার কোন ক্ষমতা থাকতো তবে আমি প্রশ্ন ফাঁসকারীদের নিয়ে একটা কিছু করে দিতাম।

যাই হোক,আমার অত ক্ষমতা নাই!

প্রশ্নপত্র ফাঁস হবেই,সহনীয় মাত্রায় হোক অথবা সহনীয় মাত্রা ছাড়িয়ে যাক সেটা ব্যাপার না। রঙ্গে ভরা বঙ্গে এসব হবেনা এটা ভাবাও পাপ,ভাবলে তো তুমি দোযখী,জাহান্নামী,জানোয়ার,মিশা সওদাগর।

আমার কথা হচ্ছে প্রশ্নপত্র যে ফাঁস হচ্ছে সে খবর কে ফাঁস করতেছে? প্রশ্নপত্র ফাঁস হবে এটা যেহেতু স্বাভাবিক সেহেতু তা ছড়াবা কেন তোমরা? সাহস কি তোমাদের রান চুয়ে চুয়ে পড়তেছে? তোমাদের তো ধরায়া দেব,দুইটা ডাব দিয়ে ডলা দিলে বুঝবা প্রশ্ন ফাঁসের খবর ফাঁস করার শাস্তি যে কি।

মাননীয় নির্লজ্জ শিক্ষামন্ত্রী'র উপর সর্বোচ্চ শ্রদ্ধা রেখে দাবী জানাচ্ছি যে, যতদ্রুত সম্ভব প্রশ্নপত্র ফাঁসের খবর ফাঁসকারীদের বিরুদ্ধে যাতে একশন নেয়া হয়। আমরা তো এমন রঙ্গহীন বঙ্গ দেখতে চাইনা,আমরা মুজিব পিতার রঙ্গে ভরা বঙ্গ দেখতে চাই।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.