নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

"তাবিতাহ" একজন কলম্বিয়ান নারী!

২০ শে ফেব্রুয়ারি, ২০১৮ রাত ৮:৩৪


BANGED UP ABROAD প্রোগ্রামে তাবিতাহ'র দুইকেজি কোকেন।

কলম্বিয়ান এই নারীরকে কোন একটা মাদকচক্র বাধ্য করেছিলো কোকেইন নিয়ে এয়ারপোর্ট ক্রস করতে। এয়ারপোর্ট এ ধরা পড়ে তাবিতাহ। জেলে নিয়ে গেলে সেখানে কয়েকজন পুরুষ তাকে ধর্ষণ করতে চাইলে একজন তাকে বাঁচিয়ে ল'য়ারের সাথে কন্ট্রাক্ট করিয়ে দেয়। পরে তাবিতাহ'কে নিয়ে যাওয়া হয় মেয়েদের সেলে।

তাবিতাহ জানে,দুই কেজি কোকেইন নিয়ে ধরা পড়ার অপরাধে তার আট থেকে দশ বছরের জেল হতে পারে কিংবা বারো বছরের ও। সে ভেঙে পড়ে,এবং গার্ডদের ফাঁকি দিয়ে ছাদে চলে যায় এবং সুইসাইড করতে সিদ্ধান্ত নিয়ে নেয়। সে এই দশ বারোটা বছর বন্ধী ভাবে থাকতে পারবেনা।

সুইসাইড করতে যখন প্রস্তুতি নিলো ঠিক তখন তার পরিবারের কথা মনে পড়লো,মনে পড়লো তার দুই বাচ্চার কথা। দ্রুততার সাথে নেমে আসে এবং তার ল'য়ারের সাথে যোগাযোগ করে নিজে দোষী স্বীকার করে স্টেটমেন্ট দেয়। দীর্ঘ আট মাস কারাভোগের পর তাবিতাহ'কে ছেড়ে দেয়া হয়।

তাবিতাহ এখন ভালোই আছে,বাচ্চা এবং পরিবার নিয়ে। সে বেরিয়ে এসেছে সকল অপরাধবোধ থেকে। সে সময়টাকে সে আর কখনো মনে করবেনা। নিজেকে গুছিয়ে নেয়াও যেনতেন কাজ না। আর আমরা ছোট একটা বিষয় নিয়ে ভেঙে পড়ি। ঝুলে পড়ি সিলিং ফ্যানে,গলায় ওড়না কিংবা এক বোতল পয়জন দিয়ে সমাধান খুঁজে নিই, অথবা সামান্য একটা ব্যাপার নিয়ে দিনের পর দিন কাউকে খোঁচাতে থাকি।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.