নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন অসুস্থ,ছন্নছাড়া ও বিকারগ্রস্ত প্রেমিক!

রিয়াজ হান্নান

So I believe, someday I will be happy.

রিয়াজ হান্নান › বিস্তারিত পোস্টঃ

দ্য গড ফাদার

০৭ ই ফেব্রুয়ারি, ২০২৪ দুপুর ১:৩৫



ইউরোপিয়ান সুপার লীগ মাঠে গড়াবে ঠিক এরকম প্রতিশ্রুতি যখন ফুটবলের গড ফাদার ফ্লোরেন্তিনো পেরেজের মুখ থেকে শোনা যায় তার মানে সুপার লীগ হবেই হবে এরকমটাই নিশ্চিত।

পৃথিবীর সমস্ত ফুটবল একদিকে পেরেজ যেন অন্যদিকে। ফিফা,উয়েফা সহ সকল ধরণের ফুটবল সংস্থার ও উর্ধ্বে যেন পেরেজ। অসম্ভবকে সম্ভব করেই যিনি রেয়াল মাদ্রিদের ক্ষমতায় বসেছেন আর যেন থামছেনই না। রেয়াল মাদ্রিদকে নিয়ে গেছেন অনন্য এক উচ্চতায়।

রাইভালদের ক্যাপ্টেন ফিগো,জিদান,রোনালদো নাজারিও,বেকহাম,মাইকেল,রবিনহো,রামোস দের যুক্ত করেই গ্যালাক্টিকো স্কোয়াড তৈরী করে নিলেন। এরপর কাকা, ক্রিস্টিয়ানো,বেঞ্জেমা,জাবি,ডি মারিয়া,ওজিল,লুকা মদ্রিচ,ক্রুস,হামেস,গ্যারেথ বেল,ইস্কোদের মত তারকাদের দলে ভেড়ান পেরেজ। তারপর অনন্য এক ইতিহাস,চ্যাম্পিয়ন লীগ আর রেয়াল মাদ্রিদ যে এক সুতোয় গাথা তা যেন আবারো প্রমাণ করে দিলো রেয়াল মাদ্রিদ।

এরপর সবাই চলে গেলো গেলেও রেয়াল মাদ্রিদই যেন একাই উড়ন্ত,ধরাছোয়ার একেবারেই বাইরে,দলে যুক্ত করলেন ভিনিসিয়াস,ক্রিস্টিয়ানো রোনালদোর পরবর্তীতে চেলসি থেকে হ্যাজার্ডকে। যুক্ত হলেন রদ্রিগো,কামাভিঙ্গা সুয়েমিনি। সাথে মাদ্রিদের ইঞ্জিন ফেডে ভালভার্দে। পেরেজ যাকে চায় সে প্লেয়ার তারই হয়ে যায়,বেঞ্জেমার বাসায় গিয়ে যখন পেরেজ বেঞ্জেমাকে বলে তুমি মাদ্রিদের হয়ে খেলবে,২০১৪ বিশ্বকাপের সেরা খেলোয়াড় হামেসকে ফোনকল দিয়ে বলে তুমি অর্থ চাও নাকি গ্লোরি? বেলিংহামের বেলায় ও মেবি এরকম কিছু একটা হয়েছে,হাহাহা। বেলিংহাম কে অনেকেই চেয়েছে এবং অনেকে পাবলিকলি ও স্বীকার করেছে যে,আমরা তাকে চাই কিন্তু এটা অসম্ভব রিয়াল মাদ্রিদ এই রেসে আছে।

পেরেজ জানে কিভাবে ব্যবসা করে ক্লাবকে সেরা পর্যায়ে নিয়ে যাওয়া যায়। পেরেজ এটাও জানে কিভাবে উয়েফা এবং ফিফাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ইএসএল শুরু করা যায়।

ফুটবলের সম্রাট যদি পেলে গারিঞ্চা জিকো ম্যারাডোনা মেসি ক্রিস্টিয়ানো,রোনালদো নাজারিও,জিদান,বেঞ্জেমা,জাভি ইনিয়েস্তা ক্রুস মদ্রিচ রা হয় তাহলে পাপা পেরেহ হল সেই সম্রাটদের গড ফাদার। যিনি মাঠে না খেলেও খেলে যান প্রতিনিয়ত। কথা খুব বেশি না বললে মস্তিষ্কের স্কিল আর প্রভাব দিয়ে জয় করে ফেলেন বিশ্ব।

মন্তব্য ৬ টি রেটিং +২/-০

মন্তব্য (৬) মন্তব্য লিখুন

১| ০৭ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৩:০১

নয়ন বড়ুয়া বলেছেন: পেরেজ খুব সুক্ষ্ম ভাবে প্লেয়ার নির্বাচন করে। এই যে ২০২৪ সালে অনেক ইয়ং নতুন মুখ সাইন করলো, অনেকেই তাদের সম্পর্কে তেমন জানেও না। কিন্তু পেরেজ এবং তার টিম কয়লার খনি থেকে হীরা বের করে আনলো। সেটা কামাভিঙ্গা হোক, সুয়েমিনি হোক, কিংবা এন্ড্রিকই হোক...
পেরেজকে এই কারণে ভালো লাগে। ফুটবল খেলা যেদিন বুঝতে শিখেছি সেদিন থেকে রিয়াল সাপোর্ট করি...
এই ক্লাবের প্রতি এক আকাশ ভালোবাসা আছে...
রিয়াল মনে হয় উচল ছাড়া, আর তেমন কোন লীগ ম্যাচ রিয়াসলি খেলে না। কিংবা মাথা ব্যথা নাই। যতটা উচলের প্রতি আছে B-)

২| ০৭ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৩:০৩

নয়ন বড়ুয়া বলেছেন: টাইপো

পেরেজ খুব সুক্ষ্ম ভাবে প্লেয়ার নির্বাচন করে। এই যে ২০২৪ সালে অনেক ইয়ং নতুন মুখ সাইন করলো, অনেকেই তাদের সম্পর্কে তেমন জানেও না। কিন্তু পেরেজ এবং তার টিম কয়লার খনি থেকে হীরা বের করে আনলো। সেটা কামাভিঙ্গা হোক, সুয়েমিনি হোক, কিংবা এন্ড্রিকই হোক...
পেরেজকে এই কারণে ভালো লাগে। ফুটবল খেলা যেদিন বুঝতে শিখেছি সেদিন থেকে রিয়াল সাপোর্ট করি...
এই ক্লাবের প্রতি এক আকাশ ভালোবাসা আছে...
রিয়াল মনে হয় উচল ছাড়া, আর তেমন কোন লীগ ম্যাচ সিরিয়াসলি খেলে না। কিংবা মাথা ব্যথা নাই। যতটা উচলের প্রতি আছে B-)

৩| ০৮ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৫:০৩

রাজীব নুর বলেছেন: জানলাম।

৪| ০৯ ই ফেব্রুয়ারি, ২০২৪ রাত ১:৪৩

রিয়াদ( শেষ রাতের আঁধার ) বলেছেন: অনেক কিছু জানা গেল। পেরেজ কি এমবাপ্পেকে চায়?

১০ ই ফেব্রুয়ারি, ২০২৪ রাত ২:৩১

রিয়াজ হান্নান বলেছেন: হ্যা পেরেজ যার দিকে তাকায় তারেই লাগবে,এজন্য ক্যান এর মত স্ট্রাইকার থাকতেও বেঞ্জেমা পরবর্তী নাম্বার নাইন জার্সিটা তুলে রেখেছে এখনো

১০ ই ফেব্রুয়ারি, ২০২৪ রাত ২:৩২

রিয়াজ হান্নান বলেছেন: তবে হ্যা,এটা বাপ্পের শেষ সুযোগ সামনের সামার উইন্ডো

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.