নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Meet the Parents (২০০০) সিনেমা রিভিউ

০১ লা অক্টোবর, ২০১৭ বিকাল ৪:৪৯



আজকে একটা কমেডি সিনেমা নিয়ে রিভিউ লিখবো। কখনও কমেডি সিনেমা নিয়ে আমার রিভিউ লেখা হয়নি। তাই বলে আমি যে কমেডি সিনেমা পছন্দ করি না সেটা কিন্তু নয়। বহু কমেডি ছবি দেখা হয়েছে এবং একেকটা কমেডি ছবির মান একেক রকম। এটা বলাটা কঠিন হবে যে কোন কমেডি সিনেমা কোনটার থেকে ভালো। সব কমেডি সিনেমারই বিশেষ বৈশিষ্ট রয়েছে। আজকে যে সিনেমাটা নিয়ে লিখছি সে সিনেমার নাম Meet the Parents। এটি ২০০০ সালের সিনেমা। Jay Roach পরিচালিত Meet the Parents সত্যিকার অর্থে ও সম্পূর্ণরূপে একটি কমেডি সিনেমা। প্রতিটি মূহুর্তে দর্শক হাসাবে এই ছবি। পরিচালক Jay Roach এর বেশ কয়েকটা ছবি দেখা হয়েছে যার মধ্যে উল্লেখযোগ্য হলো: Austin Powers: The Spy Who Shagged Me, Game Change ও Trumbo। আর যে সিনেমায় Robert De Niro ও Ben Stiller এর মতো নামকরা অভিনেতারা আছে সে সিনেমা যে ভালোমানের হবে সেটাতো জানা কথা। কমেডি সিনেমায় অভিনয় বেশ চমৎকারভাবে ফুটিয়ে তুলতে পারে Ben Stiller।



Ben Stiller সিনেমায় Gaylord "Greg" Focker নামে অভিনয় করেন যিনি পেশায় একজন পুরুষ নার্স। Gay Focker নামটা শুনে হাসতে হাসতে শেষ আমি। Greg Focker তার গার্লফ্রেন্ড Pam Byrnes এর বাড়িতে যায় এবং সেখানে গিয়ে তার ইচ্ছে যে Pam এর ফ্যামিলিকে সে জানাবে যে সে Pam কে বিয়ে করবে। Pam এর বাবার চরিত্রে ছিলেন The One & Only Robert De Niro। তার চরিত্রের নাম ছিল Jack Byrnes। সে খুব কথায় কথায় Greg Focker-কে খোটা মারতো। Greg Focker যে একজন নার্স সেটা নিয়ে ঠাট্টা করতো।

Greg Focker সাধারণ কাজ করতে গিয়ে ঝামেলার মধ্যে পরে আর সেটাই মজা করে ফুটিয়ে তুলেছে পরিচালক। আশা করি আপনারা দেখবেন ও কিছুটা সময়ের জন্য হলেও আনন্দ পাবেন। আমি ৮/১০ দেব এই সিনেমাকে।


মন্তব্য ৪ টি রেটিং +২/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০১ লা অক্টোবর, ২০১৭ বিকাল ৪:৫২

জাহিদ হাসান বলেছেন: ভালো হয়েছে। আমি বুক রিভিউ শুরু করেছি। আমার ব্লগবাড়িতে স্বাগতম।

২| ০১ লা অক্টোবর, ২০১৭ বিকাল ৫:২৭

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: ছবিটি দেখবো।

৩| ০১ লা অক্টোবর, ২০১৭ সন্ধ্যা ৬:০৫

জাহিদ অনিক বলেছেন: আই আলসো লাভ কমেডি মুভিজ। লাস্ট কমেডি মুভি দেখেছিলাম A Million Ways to Die in the West।

আশা করি এটাও দেখব।

৪| ০১ লা অক্টোবর, ২০১৭ রাত ৮:০৩

শাহাদাৎ হোসাইন (সত্যের ছায়া) বলেছেন: দেখার ইচ্ছে জাগল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.