নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Thor: Ragnarok সিনেমা রিভিউ

০৪ ঠা জুন, ২০১৮ রাত ১:০৮



সিনেমা রিভিউ লিখা হচ্ছিলনা বেশ অনেক দিন ধরে। আজকে লিখলাম অবশেষে। চমৎকার একটি সিনেমা উপভোগ করলাম যার নাম Thor: Ragnarok। ২০১৭ সালের সিনেমা Thor: Ragnarok এর পরিচালক Taika Waititi। Taika Waititi এর একটি short film: Two Cars, One Night ২০০৪ সালে Academy Award-এ নমিনেটেড হয়েছিল।

সিনেমার প্রতিটি মূহুর্ত আমি উপভোগ করেছি। বেশ ভালো লেগেছে। আসলে সত্যি কথা বলতে কি Marvel Studios যে সিনেমাই বানায় না কেন সেটা এক কথায় চমৎকার হয়। একটি সুপারহিরো সিনেমার গল্প কিভাবে ফুটিয়ে তুলতে হবে সেটা Marvel Studios বেশ ভালোভাবেই জানে। এই সিনেমাটি ২০১১ এর Thor এবং ২০১৩ এর Thor: The Dark World এর সিকুয়েল। Thor সিনেমায় ছিল Chris Hemsworth, Tom Hiddleston, Cate Blanchett, Idris Elba, Jeff Goldblum, Tessa Thompson, Karl Urban, Mark Ruffalo, এবং Anthony Hopkins।



এই Thor সিনেমাটি মূলত ভাই-বোনের ঝগড়া-ঝাটি নিয়ে বানানো হয়েছে। পুরো গল্পে ভাই--বোনের মধ্যে বিরোধ হলে যা হয় সেটাই দেখানো হয়েছে। আমাদের দেশে ভাই-বোনের মধ্যে শত্রুতা থাকলে যা হয় সেটাই এই সিনেমায় সুন্দর করে ফুটিয়ে তুলেছে পরিচালক সাহেব। Thor-কে এমনিতে দেখতে পারে না তার ভাই Loki। এরই মধ্যে হাজির হয়েছে তাদের বোন Hela যার চরিত্রে ছিল Cate Blanchett। Hela পুরো সম্পত্তি ভোগ করতে চায়। অত্যাচারী ও হিংশ্র স্বভাবের Hela-এর সাথে কোন মতেই পেরে উঠেনা দুইভাই Thor ও Loki। ঐ দিকে দুই ভাইয়ের মধ্যেও রয়েছে অমিল। এরকম চরম সাংসারিক সমস্যার মাশুল দিতে হয় Asgard সাম্রাজ্যের সাধারন জনগনদের।



Hulk এর অভিনয়টা আমার কাছে ভালো লেগেছে। Bruce Banner আর রাগতে চায় না কারণ রাগলেই সে Hulk হয়ে যায়। সে সাধারণভাবে জীবন-যাপন করতে চায়। কিন্তু শেষ-মেষ তাকেই ক্ষেপে যেতে হয় মারামরির সময়।

Mark Mothersbaugh এর সাউন্ডট্র্যাকগুলো ছিল বেশ চমৎকার। আমার কাছে ভালো লেগেছে। এই সিনেমাকে আমি দেব ৯/১০।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০৪ ঠা জুন, ২০১৮ ভোর ৫:০২

শিখা রহমান বলেছেন: সুন্দর রিভিউয়ের জন্য ধন্যবাদ। থরের সবগুলো মুভিই আমার দারুন লেগেছে। এখানে Hela র ভূমিকায় Cate Blanchett কে দারুন মানিয়েছে। And without Loki, the God of Mischief, the movie could have never been that much fun!! :)

Loved every minute of THOR: RAGNAROK.

শুভকামনা ও উপভোগ্য প্রিয় একটা মুভি মনে করিয়ে দেবার জন্য ধন্যবাদ।

২| ০৪ ঠা জুন, ২০১৮ সকাল ৯:২১

রাজীব নুর বলেছেন: দেখি নাই। তবে দেখব।

৩| ০৪ ঠা জুন, ২০১৮ রাত ৯:৪৫

রিফাত হোসেন বলেছেন: দেখেছি। সাই ফাই ভাল লাগে।

৪| ০৬ ই জুলাই, ২০১৮ রাত ৩:২৫

রাকু হাসান বলেছেন: দেখিনি, তবে দেখবো ,থ্রিলার ,রিভিউ ভাল লাগলো

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.