নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

The Catcher Was a Spy সিনেমা রিভিউ

১৮ ই জুলাই, ২০১৮ রাত ১১:০৮



বিশ্বকাপতো শেষ হলো! এবারে বিশ্বকাপে অনেক দলের উত্থান-পতন আমরা দেখেছি। আমার ফেভারিট দল কিন্তু আর্জেন্টিনা তাই মনটা একটু খারাপ হয়ে গিয়েছিল যখন আর্জেন্টিনা বাদ পরে গিয়েছিল আর যে দুই দল আর্জেন্টিনাকে হারিয়ে ছিল তারাই খেলেছিল ফাইনালে। ক্রোয়েশিয়া চমৎকার ফুটবল উপহার দিয়েছে। তারা ভালো দল জানতাম কিন্তু এরকম ভালো যে খেলবে তা আশা করিনি। আর আমার মনে থাকবে বেলজিয়ামের খেলা। দূর্দান্ত, অসাধারণ সব খেলোয়াড় ওদের। যাই হোক, ফ্রান্সকে অভিনন্দন। বিশ্বকাপের পর অবশেষে আবার ধুমায় সিনেমা দেখা শুরু করলাম। গতকাল একটা সিনেমা দেখলাম যার নাম The Catcher Was a Spy। ২০১৮ সালের ছবি এটি এবং সিনেমাটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত। সিনেমার মূল নায়ককে আপনারা চিনবেন যারা Ant Man দেখেছেন। Paul Rudd এর কথাই বলছিলাম। সিনেমাটিতে বেশ ভালোভালো হলিউডের অভিনেতারাই অভিনয় করেছেন যেমন: Mark Strong, Jeff Daniels, Tom Wilkinson, Guy Pearce এবং Paul Giamatti।



তবে আমি মনে করি ছবিটিকে আরো প্রাণবন্ত করা যেতে পারতো। একটা সময় একটু ঝিমানি টাইপের মনে হচ্ছিলো। ছবিটির চিত্রনাট্যের মধ্যে আরেকটু সাসপেন্স আনা উচিত ছিল। এতো ভালোভালো অভিনেতাদের যখন দলে ভেড়াতে সক্ষম হয়েছিল ডিরেক্টর সাহেব তাহলে সবকিছু ভালো করেই করা উচিত ছিল।



দ্বিতীয় বিশ্বযুদ্ধ চলাকালীন সময়ে নাৎসী জার্মানীর বিজ্ঞানীরা যেন নিউক্লিয়ার বোমা বানাতে সক্ষম না হয় সে জন্য আমেরিকা থেকে একজনকে পাঠানো হয় একজন পদার্থবিজ্ঞানীকে মেরে ফেলার জন্য। সে কি পদার্থবিজ্ঞানীকে মেরে ফেলবে? এখন বললেতো কোন মজাই থাকবে না। আশা করি আপনারা দেখবেন, পছন্দ হতেও পারে ছবিটি। এই ছবি ছাড়াও আরো বেশ কয়েকটা সিনেমা আমার দেখা হয়েছে যেগুলো নিয়ে পরে লেখালেখি করবো। সেই খুশিতে আমি আমার নিজ সন্তানদের নিয়ে মজার একটা ভিডিও বানিয়ে ফেলেছি।



মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৮ ই জুলাই, ২০১৮ রাত ১১:৫৪

সুমন কর বলেছেন: ছোট করে ভালোই লিখেছেন। আপনার বাবুদের জন্য শুভ কামনা.....

২| ১৯ শে জুলাই, ২০১৮ রাত ১২:০১

কাইকর বলেছেন: সুন্দর লেখা

৩| ১৯ শে জুলাই, ২০১৮ সকাল ৯:৪৫

রাজীব নুর বলেছেন: ধন্যবাদ পোষ্টের জন্য।

৪| ২১ শে আগস্ট, ২০১৮ দুপুর ২:০৯

ভ্রমরের ডানা বলেছেন:






পোস্ট করেছি: ২৫৯টি
মন্তব্য করেছি: ২৫৩টি
মন্তব্য পেয়েছি: ৮৪০টি
ব্লগ লিখেছি: ৯ বছর ৫ মাস

যত পোষ্ট তার থেকেও কম মন্তব্য করেছেন কম! আর ২৫৯টা পোষ্ট করে ৮৪০ মন্তব্য! হাসব না কাঁদব কিছুই বুঝছি না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.