নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Sicario: Day of the Soldado সিনেমা রিভিউ।

০৩ রা এপ্রিল, ২০১৯ রাত ১:০৩



Stefano Sollima এর পরিচালিত সিনেমা Sicario: Day of the Soldado দেখে চরমভাবে হতাশ হলাম। এরকমভাবে যে হতাশ হতে হবে তা ভাবতেই পারিনি। ২০১৫ সালে যখন Sicario প্রথম পার্টটা দেখি সিনেপ্লেক্সে গিয়ে তখন এতটাই ভালো লেগেছিল যে সিনেমাটি সিনেমা হলে গিয়ে ৩বার দেখিছিলাম। চমৎকার লেগেছিল!!! কিন্তু 2nd Sicario: Day of the Soldado দেখার পর খুব বাজে অনুভূতি। আমার কাছে সিনেমাটি ভালো লাগেনি। আমি মনে করি প্রথম Sicario সিনেমার পরিচালক Denis Villeneuve যদি পরিচালনা করতেন তাহলে উনি আরো ভালো করে ফুটিয়ে তুলতে পারতেন গল্পটি। জীবনেও Stefano Sollima-র নাম শুনি নাই, তার কোনো উল্লেখযোগ্য সিনেমাও নাই দেখার মতো তাহলে কিসের জন্য যে তাকে পরিচালক হিসেবে এই ছবিতে নেওয়া হলো তা সঠিক বুঝলাম না।



Benicio del Toro, Josh Brolin এর অভিনয় বরাবরের মতো দেখার মতই ছিল সেটা নিয়ে কোনো সন্দেহ নাই। ছবিতে দেখানো হয় যে মেক্সিকোর ড্রাগ কার্টেলরা সন্ত্রাসীদের মেক্সিকো-আমেরিকা বর্ডার দিয়ে আমেরিকায় প্রবেশ করতে সাহায্য করে যার ফলে সেসব সন্ত্রাসীরা সুইসাইড বোম্ব দিয়ে বিভিন্ন জায়গায় আক্রমণ চালায়।

এসব ড্রাগ কার্টেলদের ধরতেই Benicio del Toro, Josh Brolin ভয়ানকভাবে আক্রমণ চালায় ইচ্ছে করে উস্কে দেওয়ার জন্য। সিনেমাটি দেখে মনে হয়েছে হয়তো 3rd পার্ট হবার সম্ভাবনা রয়েছে কারণ সিনেমাটি শেষ হয়েছে বলতে গেলে হঠাৎ করেই।

আমি ৭/১০ দেব। আপনারা দেখলে দেখতে পারেন বাধা দিব না। সিনেমা না দেখা নিয়ে কখনই কিছু বলবো না। আমার কাছে যেটা খারাপ লাগে সেটা হয়তো আপনার কাছে ভালো লাগতেও পারে। ঠিক যেরকম পাওলি দাম ও প্রসেনজিত অভিনিত সিনেমা মনের মানুষ সিনেমাটি আমি হলে যখন দেখতে যাই তখন মনে হয় ১৫-২০ মিনিট সিনেমাটি দেখে ঘুমিয়ে পড়েছিলাম। আবার সেই মনে মানুষ সিনেমাটিই অনেকের কাছে খুব ভালো লেগেছিল।

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৩ রা এপ্রিল, ২০১৯ ভোর ৬:৪৪

রাজীব নুর বলেছেন: গোলাগুলি, মারামারি, কোপাকোপির মুভি এখন ভালো লাগে না। এরকম মুভি ভালো লাগতো ছোটবেলা।

২| ০৩ রা এপ্রিল, ২০১৯ রাত ৮:০৬

অন্তরা রহমান বলেছেন: আমি খালি দেখলাম কথা বলে আর গুলি করে, হাঁটে আর গুলি করে, গাড়ি চালায় আর গুলি করে, ঘুমায় আর গুলি করে, খায় আর গুলি করে। এ কেমন সিনেমা!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.