নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Game of Thrones টিভি সিরিজ রিভিউ।

২৯ শে মে, ২০১৯ রাত ১:৩১



সবাইকে অগ্রীম ঈদ মোবারক। আশাকরি সবার রোযার মাস ভালো যাচ্ছে। দেশে এবার ঈদ করতে পারছিনা সেটার একটা আফসোসতো আছেই তবে ভাগ্যে যে লেখা ছিল এই বছরে নিউ ইয়র্কে ঈদ করবো সেটাওতো কখনো কল্পনা করিনি। যাই হোক খুব আফসোস লাগে যখন প্রায়ই পত্রিকায় দেখছি যে বিভিন্ন খাবারে কিভাবে ভেজাল মিশিয়ে ব্যবসায়ীরা ব্যবসা করে যাচ্ছে। আচ্ছা, এদের ঈমান কি ঠিক আছে? ভেজাল মিশিয়ে, দুই না্ম্বারী করে, মানুষ ঠকিয়ে ব্যবসায়ীক মুনাফা যে করে সে একই ব্যক্তিকে দেখা যায় অনায়াসে মসজিদে গিয়ে খতমে তারাবীহ পড়ছে, রোজা রাখছে আবার দান-সদকা করছে। এসব ডাবল স্টান্ডার্ডেরতো কোনো মানে নেই। ব্যাপারটা অনেকটা এরকম না যে মদও খাচ্ছে আবার নামাযও পড়ছে, জেনাও করছে আবার রোযাও রাখছে। যাই হোক সিনেমার কথা বলি। অবশ্য এবারে সিনেমা নয় এবারে টিভি সিরিজ নিয়ে কথা বলবো। আর টিভি হিরিজ বলতেই যেই সিরিজের কথা মনে আসে সেটা হলো Game of Thrones। সদ্য সমাপ্ত এই টিভি সিরিজটি যারা দেখেছেন আমি ১০০% ধরেই নিতে পারি তাদের বেশ ভালো লেগেছে আর যাদের ভালো লাগিনি তাদের কেনো ভালো লাগিনি সেটা জানার আমার খুব ইচ্ছে।



সেই ২০১১ সাল থেকে এই টিভি সিরিজটি দেখে আসছিলাম। আসলে আমার এক বন্ধুর সুবাদে Game of Thrones এর ব্যাপারে জানা হয়েছিল। সে আমাকে বলেছিল একটা বারের জন্য দেখতে আমার কাছে বেশ ভালো লাগবে। আমি আমার বন্ধুর বাসায় বসেই দেখা শুরু করলাম। প্রথম কয়েক মিনিট দেখেই এতই ভালো লাগলো যে আমি আমার বন্ধুর কাছ থেকে সব এ্যাপিসোড পোর্টেবল ড্রাইভে কপি করে বাসায় এনে দেখা শুরু করলাম।

এরপরতো সব ইতিহাস। প্রতি বছর অপেক্ষায় থাকতাম নতুন সিজন রিলিজের জন্য। জর্জ আর আর মার্টিনের লেখা বই Game of Thrones এর কাহিনী নিয়ে নির্মিত এই টিভি সিরিজ HBO-এর সুবাদে শেষ সিজনটা আমেরিকায় এসে দেখতে হলো। আমেরিকায়তও আবার টাকা পয়সা দইয়ে সব কিছু দেখতে হয়। Game of Thrones শুরু হবার আগেই ওনলাইনে HBO-এর সাব্সক্রিপ্শন করে রেখেছিলাম যাতে কোনো মতেই কোনো এ্যাপিসোড না মিস হয়।



জর্জ আর আর মার্টিন কখনই চাননি Game of Thrones সিনেমা হিসেবে বানানো হউক কারণ এর এতো কাহিনী, এতো চরিত্র, তা একটি সিনেমায় ফুটিয়ে তোলা সম্ভব হতো না। আবার টিভি সিরিজে যে এতো এতো হাজার হাজার চরিত্র সেটার জন্যও কোন চ্যানেল অতো উৎসাহিত ছিল না। ব্যাতিক্রম ছিল একমাত্র HBO।

এটা টিভি সিরিজ কতোটা সাসপেন্সে ভরপূর থাকে সেটা HBO-এর Game of Thrones দেখলেই বুঝা যায়। যে জিনিষ দেখার জন্য দর্শকরা প্রস্তুত না বা আশা করে না ঠিক সেরকম ঘটনাই ঘটতো Game of Thrones এ।

আমার কাছে সেরা টিভি সিরিজের একটি এই Game of Thrones। আমি ১০/১০ দেব নিঃসন্দেহে। চমৎকার একটি টিভি সিরিজ আপনারা যারা দেখেননি তারা কেনো দেখেননি সেটা নিয়ে সময় নষ্ট না করে জলদি দেখা শুরু করুন।


https://www.youtube.com/watch?v=1Mlhnt0jMlg

মন্তব্য ৫ টি রেটিং +০/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ২৯ শে মে, ২০১৯ সকাল ৮:৫৫

বলেছেন: রিভিউতে তো ব্যবসায়ীদের মতো ভেজাল মিক্সিং করে দিলেন!!!

২| ২৯ শে মে, ২০১৯ সকাল ৮:৫৮

চাঙ্কু বলেছেন: Game of Thrones এর একটা পর্বও দেখলাম না। আফসুস

৩| ২৯ শে মে, ২০১৯ দুপুর ১:০৪

নতুন বলেছেন: চাঙ্কু বলেছেন: Game of Thrones এর একটা পর্বও দেখলাম না। আফসুস

জেডা কও কি?

৪| ২৯ শে মে, ২০১৯ দুপুর ১:৩৯

রাজীব নুর বলেছেন: দেখি নাই। আর দেখবও না।

৫| ৩১ শে মে, ২০১৯ রাত ৩:০৪

চাঙ্কু বলেছেন: নতুন বলেছেন: জেডা কও কি?

হ, জেডা; কথা হাচা। এই জীপনে এখনও Game of Thrones দেখলাম না!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.