নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

VICE সিনেমা রিভিউ।

১৪ ই আগস্ট, ২০১৯ ভোর ৪:১৭



Vice সিনেমাটি যখন গত বছর রিলিজ হলো তখন থেকেই বেশ আগ্রহ ছিল সিনেমাটি দেখার। আমেরিকার সাবেক ভাইস প্রেসিডেন্ট ডিক চেনির জীবন কাহীনি নিয়ে নির্মিত এই ছবিটি যে দেখার মতো হবে সেটা বিভিন্ন রিভিউ পড়ে বুঝা যাচ্ছিলো। সিনেমাটি দেখার ইচ্ছে থাকলেও দেখা হয়ে উঠেনি বিভিন্ন কারণে। তবে কিছুদইন আগে HULU-তে মুভ্যি ব্রাউজ করতে গিয়ে যখন দেখি এই ছবিটি আছে তখন ঠিক করলাম যে এবার দেখতেই হবে।

চমৎকার একটি সিনেমা এই Vice। আমার কাছে এক কথায় অসাধারণ লেগেছে। Adam McKay এর পরিচালনায় সিনেমাটিতে অভিনয় করেছেন সব বাঘা বাঘা অভিনেতারা যেমন: Christian Bale, Amy Adams, Steve Carell, Sam Rockwell সহ আরো অনেকে। ডিক চেনির চরিত্রে অভিনয় করেছে Christian Bale। চমৎকারভাবে ডিক চেনির চরিত্র ফুটিয়ে তুলতে Christian Bale শতভাগ সক্ষম ছিল। Christian Bale এর পক্ষেই সম্ভব ছিল এরকম দূর্দান্ত অভিনয় উপহার দেওয়া। আর ডোনাল্ড রামস্ফেল্ডের চরিত্রে ছিল Steve Carell। Steve Carell-ও যে একজন শক্তিমান অভিনেতা সেটা তিনি Foxcatcher সিনেমার পর আবারো প্রমাণ করলেন।



ডিক চেনি প্রেসিডেন্ট জর্জ বুশের সময় ভাইস প্রেসিডেন্ট ছিলেন। ওনাকে ইতিহাসের সবচেয়ে শক্তিশালী ভাইস প্রেসিডেন্ট বলা হয়। সিনেমাটিতে মূলত দেখানো হয় ডিক চেনি কিভাবে রাজনীতিতে আসেন আর রাজনীতিতে এসে তিনি কিভাবে ডোনাল্ড রামস্ফেল্ডের সাথে সাক্ষাত হন এবং পরবর্তীতে কিভাবে রাজনীতির ক্ষমতা ব্যবহার করে উনি ধাপে ধাপে উপরের দিকে উঠতে থাকেন।

আমি ৯.৫/১০ দেব। আপনারা যারা দেখেননি তারা দেখতে পারেন এই ছবিটি। আশা করি ভালো লাগবে। তবে সিনেমাটির এটি উক্তি আমার কাছে খুব ভালো লাগে যেটা ছবিটির প্রথমে দেখানো হয়:

“Beware the quiet man. For while others speak, he watched. And while others act, he plans. And when they finally rest… he strikes.”

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৪ ই আগস্ট, ২০১৯ দুপুর ২:৩৪

রাজীব নুর বলেছেন: মুভিটি দেখার ইচ্ছা জাগলো। নামটা টুকে নিলাম।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.