নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি আর বলবো নিজের সম্পর্কে! কিছুই বলার নাই।

I love politics. I want death of those who killed our Army officers.

রিনকু১৯৭৭

দেশ নিয়ে খুব চিন্তায় মগ্ন থাকি। ভালবাসি আমার এই দেশটাকে।

রিনকু১৯৭৭ › বিস্তারিত পোস্টঃ

Killers of the Flower Moon (২০২৩) সিনেমা রিভিউ।

০২ রা জানুয়ারি, ২০২৪ রাত ৮:৪৪



অনেকদিন ধরে অপেক্ষায় ছিলাম কবে Martin Scorsese-র সিনেমা Killers of the Flower Moon দেখতে পারবো। যখন থেকেই সিনেমাটি রিলিজড হয়েছে তখন থেকেই অপেক্ষায় ছিলাম কারণ এই সিনেমা নিয়ে প্রচুর লেখালিখি পড়েছি, প্রশংসা শুনেছি যে এটি নাকি ২০২৩ সালের সেরা সিনেমার মধ্যে অন্যতম।

অবশেষে দেখে ফেললাম সিনেমাটি। যারা এ্যাকশন সিনেমা পাগল বা যারা এই সিনেমার মধ্যে শুধু মারামারি খুঁজবেন তাদের জন্য এই সিনেমাটি নয়। আপনারা দয়া করে এই সিনেমা দেখেন না। প্রায় ৩ ঘন্টার মতো লম্বা এই সিনেমা দেখার যদি ধৈর্য থাকে তাহলে আপনারা দেখতে পারেন।



Martin Scorsese-র সিনেমা মানেই কেমন জানি মনে হয় সেই সিনেমায় Leonardo DiCaprio বা Robert De Niro থাকবে এবং এই সিনেমার ক্ষেত্রেও তাই হয়েছে। Leonardo DiCaprio এর আগে Martin Scorsese-র যেসব সিনেমায় অভিনয় করেছে সেগুলো হলো: Gangs of New York, The Aviator, The Departed, Shutter Island ও The Wolf of Wall Street। প্রতিটি সিনেমা ছিল ব্লকবাস্টার হিট।



এই দুইজন দূর্দান্ত অভিনেতা যখন একসাথে কাজ করে এবং সেই সিনেমার পরিচালক যদি Martin Scorsese হয় তাহলে বুঝাই যায় সেই সিনেমা কতো উচুমানের হবে। Killers of the Flower Moon মূলত আমেরিকার ইন্ডিয়ান জনগোষ্ঠি Osage দের করূণ পরিনতি নিয়ে নির্মিত হওয়া একটি সিনেমা। আমেরিকার Ohio অঙ্গরাজ্যে বসবাসরত Osage জনগোষ্ঠির ওপর বছরের পর বছর হত্যাকান্ড ঘটিয়ে তাদেরকে যেভাবে বিতাড়িত করা হয় সিনেমাটি সেসব গল্প নিয়েই নির্মিত।

আপনারা দেখতে পারেন এই সিনেমা, আশা করি ভালো লাগবে। আমি ৯.৫/১০ দেব।

মন্তব্য ৪ টি রেটিং +১/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ০২ রা জানুয়ারি, ২০২৪ রাত ৯:১৪

Rahat islam juwel বলেছেন: আপনার রিভিউ পড়ে দেখার ইচ্ছে জাগলো।

২| ০২ রা জানুয়ারি, ২০২৪ রাত ১০:৩৩

রিয়াদ( শেষ রাতের আঁধার ) বলেছেন: Martin Scorsese ভীষণ প্রিয় একজন পরিচালক। সাথে ডি ক্যাপ্রিও আর রবার্ট ডি নিরো পছন্দের অভিনেতা।

৩| ০৩ রা জানুয়ারি, ২০২৪ বিকাল ৩:২৮

বিজন রয় বলেছেন: দেখি সময় পেলে দেখবো কখনো।

৪| ০৩ রা জানুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:০০

রাজীব নুর বলেছেন: হ্যা অবশ্যই দেখব।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.