নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমার যত কথা' মনের কথা-রফিকুল কাদের

সব ভাল কথাই ভাল নয়...........

কে এম রফিকুল কাদের

আমি দিক্ষণা বাতায়ন খুলে রাখি, বাধ ভাঙা মুক্ত বাতাসের অনুপ্রেবেশ ............

কে এম রফিকুল কাদের › বিস্তারিত পোস্টঃ

রাজাকারদের মুখোশ খুলে দিন

২১ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৯:৪১





আমরা অতীব উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে, শাহবাগে তরুণ প্রজন্মের গড়ে তোলা যুদ্ধাপরাধী ও সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে আন্দোলন যখন দেশব্যাপী স্বতস্ফূর্ত সাড়া ফেলেছে তখন এই গণজাগরণকে ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য ‘আমার দেশ’ সহ কয়েকটি পত্রিকা উঠে পড়ে লেগেছে। শুধু তাই নয়, এই আন্দোলনকে ইসলাম-বিরোধী আখ্যা দিতে সাম্প্রদায়িক শক্তির প্রশ্রয়ে - চলা মিডিয়াগুলো বিভিন্ন বিতর্কিত ও জামায়াতের আর্শীবাদপুষ্ট ব্যক্তি ও সংগঠনকে ইসলামী আদর্শের ধারক-বাহক পরিচয় দিয়ে তাদের বিবৃতি ছাপাচ্ছে। যা সাম্প্রদায়িক এবং উস্কানীমূলক।



আমরা এই নির্জলা মিথ্যাচার এবং অপপ্রচারের বিরুদ্ধে তীব্র ঘৃণা এবং নিন্দা জ্ঞাপন করছি। দেশবাসীকে উস্কানীদাতা ঘৃণিত জামায়াতী দালালদের সম্পর্কে সজাগ থাকার আহবান জানাচ্ছি। আমাদের মনে রাখতে হবে, একমাত্র তারুণ্যের জাগরণই পারে ঘৃণিত যুদ্ধাপরাধীদের হাত থেকে দেশকে নিরাপদ রাখতে। আসুন আমরা স্বতস্ফূর্তভাবে তারুণ্যের গণজোয়ারে শামিল হই।

-০-

মন্তব্য ২ টি রেটিং +১/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:৫২

নায়করাজ বলেছেন: ইসলামের সেবক বলে দাবীদার জামায়াত শিবির রাজাকার যুদ্ধাপরাধী চক্রের মিথ্যার বেসাতি পাবেন নিচের লিংকে। তাদের মিথ্যার বেসাতি দেখে অবাক হয়ে যাবেন।

Click This Link

২| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:২৩

ওছামা বলেছেন: দেশের প্রবীনরা তরুদের অকর্মা বলছে বলে, তাই শূধু নিজেদের কর্মা প্রমান করার জন্যে নামকা-ওয়াস্তে আন্দোলোন করা উচিত না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.