নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ম.র.নি

ম.র.নি › বিস্তারিত পোস্টঃ

সামুতে টিকটিকি

১৮ ই এপ্রিল, ২০১৬ সকাল ৯:৩০

স্পাই,ইনফর্মার বা নানগন্জের ভাষায় 'ফেউ' কে 'টিকটিকি' কোড নামে ডাকে তা জানতাম না। গোয়েন্দারা ছন্মবেশে নানান জায়গায় উৎপেতে থাকে তথ্য জানার জন্য। বাগানের মালি রাস্তার ভিক্ষুক অথবা অন্য যেকোন বেশে থাকতে পারে।অনেক আগের শোনা যে, দেশে রিক্সায়ালা থেকে শুরুকরে আর্মির মেজর পর্যন্ত 'র' এর এজেন্ট আছে।এখন হয়ত লেন্দুপ দর্জি লেভেলে আছে ;) যাই হউক বিদেশী 'ফেউ'দের টিকটিকি নামে ডাকা হয় কিনা জানি না।আর আসল কথা হলো সামুতে অনেক আছে। সরকারের পা চাঁটা দালাল ব্লগ সবগুলি ডাইরেক্টর'স 'আনকাট' ভার্সন টিকটিকি।এরা সব সময়ই সরকারের যত অপকর্ম আছে তার সাফাই গাইবে একইসুরে।ঘন ঘন পোস্ট ল্যাদিয়ে উৎপাত করাই এসকল শূকরদের অর্থোপার্জন। আর আছে যাদের কখনো কমেন্ট বা পোস্টাইতে দেখা যাবে না যাদেরকে দেশের গোয়েন্দারা 'টিকটিকি' নামে ডাকে। এটা জেনে সামুতে এক্টা সার্চ দিয়া দেখি

টিকটিকি
টিকটিকি
টিকটিকি
টিকটিকি
টিকটিকি
গোয়েন্দা টিকটিকি
টিকটিকির ডিম
টিকটিকি ঠিকঠিক
রোমান্টিকটিকি
লেজহারা টিকটিকি

এরা আসলেই 'ফেউ' কিনা জানিনা। এর মধ্যে যেকোন টিকটিকির মনঃক্ষুন্ন হলে মডু আমাকে শাস্তি দিন।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৮ ই এপ্রিল, ২০১৬ সকাল ৯:৪৭

চিত্রনাট্য বলেছেন: মডু বরাবর শা‌স্তির সুপা‌রিশ করা হ‌লো
সুপা‌রি‌শে চিত্রনাট্য

১৮ ই এপ্রিল, ২০১৬ সন্ধ্যা ৭:৫৪

ম.র.নি বলেছেন: সুপারিশ গৃহীত হইছে মনে হয়,পোস্টা সরায়া দিছে মডু স্যার,ফাসির শাস্তি দেয়নি এর জন্য ধন্যবাদ।এনিয়ে, চিত্রনাট্য ভালো করে লেখেন, দেশে সবচে বড় ব্যান্ক ডাকাতী হইছিলো বেশ কয়েকমাস আগে, কিশোরগন্জ না ময়মনসিনংহে যেন মাটি খনন করে উইকেন্ডে ব্যান্কে ঢুকে টাকা নিয়ে পরে ধরা পরে যায়, এটা নিয়া এক্টা চিত্রনাট্য লিইখেন।মুভিটা আমি বানাবো, মানি ইজ নো প্রবলেম,লাগে পাঁচশো দিমু হাজার ;)

২| ২১ শে এপ্রিল, ২০১৬ দুপুর ১২:৫৮

চিত্রনাট্য বলেছেন: চিত্রনাট্য লিখতেছি, এই চিত্রনাট্যের জন্য নায়ক চরিত্রের জন্য টম ক্রুজকে আমার পছন্দ। আর নায়িকা জোলি। এরা দুইজন থাকবে কিনা আগে নিশ্চিত করেন। ;)

আরো আগেই লিখতাম, কিন্তু এই দেশ আমার কদর করতে পারবে না দেইখা লিখতেছি না। ;)

আর যায় যায় দিনের কিছু কিছু সংখ্যা ছিল একদম বাজে।

আপনারে আমার ভিজিটর লিস্টে দেখলাম, কিন্তু আমি আবার অনেক বিজি কিনা ;) তাই সময় করে উঠতে পারি নাই।

২৯ শে এপ্রিল, ২০১৬ সকাল ৯:২৮

ম.র.নি বলেছেন: আমি ভাবলাম 'ওলে ওলে' টাইপ কেও কমেন্ট করছে =p~ পরে দেখি ঘটনাতো মনে হয় প্যাচ খাইছে B-)) একটা সিন কল্পনা করেন, টম ক্রুজ কোদাল দিয়া মাটি খুইদ্দা সূড়ং বানাচ্ছে আর জোলী আপায় হারিক্যান ধরে খাড়ায়া আছে' ;) মুভিতো পুরাই ফ্লপ।
আপনার নিকটা কবে ওপেন হইছে তাই দেখতে ভিজিট করা, অর কয়ি ইরাদা নেহিথা ম্যারা ;)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.