নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মুক্ত আকাশ

এমএইচ রনি১৯৭১

আমি মার্কসীয় সমাজতান্ত্রিক আর্দশে বিশ্বাসী একজন মানুষ ।

এমএইচ রনি১৯৭১ › বিস্তারিত পোস্টঃ

সাগর-রুনি হত্যাকান্ডের বিচার এ আমলে হবে না !

১১ ই ফেব্রুয়ারি, ২০১৮ বিকাল ৩:৪৩



আমরা বিভক্ত বলেই তোমাদের হত্যার বিচার হয় না,
আমাদের ক্ষমা করো...

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকান্ডের পর তৎকালীন স্বরাস্ট্রমন্ত্রীর দেয়া ৪৮ ঘন্টা সময়সীমার মধ্যে আসামীরা ধরা পড়েনি। জংগি দমনে দক্ষ (!) আইন শৃংখলাবাহিনী এই মামলায় আসামী ধরতে ব্যর্থ হয়েছে। আর এভাবেই দেখতে দেখতে ৬ বছর কেটে গেল।আজও সাগর-রুনি হত্যাকান্ডের বিচার হয়নি।
তোমাদের হত্যার বিচার কখনো হবে কিনা জানি না। তবে তোমাদের মৃত্যুর পর গড়ে উঠা আন্দোলন বিভক্ত করে কথিত নেতা নামধারীরা হয়েছেন লাভবান। কেউ পেয়েছেন টেলিভিশনের লাইসেন্স, পত্রিকার মালিকানা, কেউ পেয়েছেন দখল হওয়া টেলিভিশনের সিইও পদ, হয়েছেন বিভক্ত সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও সিনেট সদস্য। অর্থনৈতিকভাবে অনেকে কিভাবে লাভবান হয়েছেন তা সময়ই বলে দিবে।
তোমাদের মৃত্যুদিনে এইসব ভন্ড নেতাদের আমরা দেখবো প্রেসক্লাবের সামনে সমাবেশে দাঁড়িয়ে মায়াকান্না করতে।তাদের কন্ঠে শুনবো ' সাগর- রুনি হত্যার বিচার চাই '।
দুর্ভাগ্য আমাদের এদের অভিনয় এখনো দেখতে হয়।
সাগর-রুনি হত্যাকান্ডের বিচার এ আমলে হবেও না !

মন্তব্য ৫ টি রেটিং +১/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৮ বিকাল ৩:৪৫

রাজীব নুর বলেছেন: ্সরকার চাইলে বিচার হবে।

২| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৮ বিকাল ৪:৫৯

কামরুননাহার কলি বলেছেন: হাহাহাহাহ হাসালেন। এদের মতো আরো কত মানুষ মরে পচে ভুত হয়ে আছে তাদেরি বিচার হচ্ছে না জানিনা ভাইয়া আধো হবে কি না জানিনা। না হওয়ার সম্ভবনাই বেশি।

৩| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৮ বিকাল ৫:৪২

করুণাধারা বলেছেন: এই মৃত্যুকে ব্যবহার করে অনেকেই লাভবান হয়েছেন, তবু হয়ত কোনদিন জানা যাবে কি কারণে মেঘের এত বড় ক্ষতি হল!

৪| ১১ ই ফেব্রুয়ারি, ২০১৮ সন্ধ্যা ৬:১৪

মায়াবী ঘাতক বলেছেন: কামরুননাহার কলি বলেছে হাহাহাহাহ হাসালেন। এদের মতো আরো কত মানুষ মরে পচে ভুত হয়ে আছে তাদেরি বিচার হচ্ছে না জানিনা ভাইয়া আধো হবে কি না জানিনা। না হওয়ার সম্ভবনাই বেশি।

এই সরকার যতদিন ক্ষমতায় থাকবে ততদিন বিচারের কোন আশাই করা যাবে না। X(( X(

৫| ১৪ ই ফেব্রুয়ারি, ২০১৮ সকাল ৮:৫০

Abdullah Al Noman বলেছেন: জংগী দমনে দক্ষ(!) আমাদের আইনশৃঙ্খলা বাহিনী। তারা চাইলে ৪৮ ঘন্টাও লাগবেনা।আসলে সবই উপরের নির্দেশ।আমাদের দেশের একটি উপরমহল চাচ্ছেনা,তাই এই হত্যাকান্ডের বিচার হচ্ছেনা। তবে সত্য চিরদিন গোপন থাকেনা।৪২/৪৩ বছর পর যদি রাজাকারদের বিচার(!)হতে পারে,তবে এদের বিচারও একদিন হবে।তবে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.