নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

রুদ্র রাফি

কিছু ই জানি না

রুদ্র রাফি › বিস্তারিত পোস্টঃ

সময়ের গল্প (অণু গল্প)

২০ শে ডিসেম্বর, ২০১৩ রাত ১১:১৫





আজ রুদ্রর ভীসন মন খারাপ। রুদ্র প্রতিদিন প্রিয়তাকে ফোন দেয় কিন্তু প্রিয়তা খুব কম সময় ই তার রেসপন্স করে। কোন কোন দিন রেসপন্স করে না। চ্যাটেও আর আগের মত জমে না ।ও রুদ্র আর প্রিয়তার পরিচয় ফেসবুকে। প্রথম দিকে বেশ আড্ডা হত চ্যাটে। রুদ্র একদিন প্রিয়তার শহরে যায় প্রিয়তার সাথে দেখা করতে। কিন্তু কোন এক কারণে আর দেখা হয় না। প্রিয়তা চলে যায় অন্য শহরে আর রুদ্র ফিরে আসে নিজের শহরে ।



আজ রুদ্র যখন ফিরে আসছিল নিজের শহরে রুদ্র প্রিয়তাকে তেমন একটা ফোন দেয় নি। সে আসা করেছিল যে আজ হয়তবা প্রিয়তা নিজেই ফোন দিবে। কিন্তু তেমনটা আর হয়ে ওঠেনি কোন এক কারনে।



রাত্রে রুদ্র হঠাৎ আজ টেক্মট পায়।



প্রিয়তা : আজ মন খারাপ।

রুদ্র : কেন!

প্রিয়তা : আজ আমার এক বন্ধু নতুন বন্ধু পেয়ে আমাকে ভুলে গেছে। :(

রুদ্র : বন্ধুটা নিঃশ্চয় ই ছেলে।

প্রিয়তা : হুমমম।

রুদ্র : কোন ছেলেটা যে সেদিন পিক এ কমেন্ট করেছিল। o.O

প্রিয়তা হুমম।

রুদ্র : আসলে কি হয়েছে ঘটনাটা খুলে বলা যাবে কি ?

প্রিয়তা : তার একটা নতুন বন্ধু হয়েছে,সে তার সাথে ফোনে কথা বলছিলো আমি অনেকবার ফোন দিছি ও ধরেনাই,নতুন বন্ধুটা ওর সব হয়ে গেল আমি কেউ না।

রুদ্র বেশকিছুসময় চুপ। আবার প্রিয়তা নক করল।

প্রিয়তা : কি হলো চুপ কেন :/

রুদ্র : কবিতা ভাবছি।

প্রিয়তা : আমাকে শোনাবে।

রুদ্র : চ্যাটে কিভাবে সম্ভব।



প্র্রিয়তা মন খারাপ করছে তার বন্ধু তাকে ভুলে গেছে।নতুন বন্ধু পেয়েছে। তাই প্রিয়তা সারাদিন ফোন দিলেও আজ তার বন্ধধু কোন রেসপন্স করে নি। তাই তার ভীসন মন খারাপ।

কিন্তু প্রিয়তা জানে না যে রুদ্র আজ সারাটা দিন প্রিয়তার অপেক্ষায় ছিলো ।ভীসন অনুভব করছিলো তাকে। অনেক অভিমান জমিয়ে রেখেছিলো কিন্তু যখন জানল যে আজ প্রিয়তার মন খারাপ আর সেটা তার কোন এক বন্দু সারাদিন ফোন রিসিভ করেনি তাই । রুদ্রর মন খারাপ আরো বেড়ে গেলেও সে ভাবতে লাগল কিভাবে প্রিয়তার মন ভালো করে দেওয়া যায়।



এমন করেই হয়তবা রুদ্র আর প্রিয়তার দিন যাবে। রুদ্র মন খারাপ করবে প্রিয়তার জন্য। কিন্তু প্রিয়তা কখনো তা জানতে পারবে না। আসলে রুদ্র নিজেও জানে না প্রিয়তা তার কে। শুধু গভীর মায়া অনুভব করে বুকের ভিতর। যদি নিজেও না জানে তবে প্রিয়তাকে কেন বলতে যাবে তার মন খারাপ ।



রুদ্র আর ভাবতে পারে না। চিন্তাগুলো এলোমেলো লাগে। বারান্দায় এসে চুপ করে দাঁড়ায়। একটা সিগারেট জালিয়ে। আর ল্যাম্পপোস্টগুলোর হলদেটে আলোয় নতুন করে হারিয়ে যায় ।



আসলে রুদ্ররা দুঃখবিলাসী নয় তবুও তাদের সুখবিলাসীর অভিনয় করতে হয় । রুদ্ররা রাগ করতে পারে না।পারে শুধু সময়ে অসময়ে উদাস হতে কখনও সোডিয়ামের আলোতে কখনও সিগারেটের ধোঁয়ায়। ভাবটা এমন যেন দেখো আমি সব লুকোতে পারেছি ধোঁয়ার পিছনের ছায়ায়। :(

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ২১ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:১৭

বটবৃক্ষ~ বলেছেন: :) :) :)

ওয়েলকাম!!
হ্যাপি ব্লগিং!!

গল্প তো আগেই পড়েছি! সুন্দর, চালিয়ে যাও!!

২| ২১ শে ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:২১

রুদ্র রাফি বলেছেন: থ্যাংকু বটাপু :) এখানে আমি ভীসন একা পিলিজ সাথে থেকো। :(

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.