নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ছিন্নপত্র

আশরাফুল ইসলাম রাসেল

প্রভাষক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ। শায়েস্তাগঞ্জ ডিগ্রি(সম্মান) কলেজ, হবিগঞ্জ(নিয়োগ আছে দুই বছর ধরে। তদবিরের অভাবে কাজ নেই, ভাতাও নেই। গভর্নিং বডির সভাপতির সাথে দেখা করার জন্য অধ্যক্ষ পরামর্শ দিলেও এ ব্যাপারে আমি অদক্ষ) )। সম্মান শ্রেণির শিক্ষক আমরা একবেলা খাই- শিরোনামে ইত্তেফাক-এ একটি লেখা প্রকাশ করায় প্রভাষকের(সৈয়দ সঈদ উদ্দীন কলেজ, মাধবপুর, হবিগঞ্জ) দায়িত্ব হতে অব্যাহতিপ্রাপ্ত।

আশরাফুল ইসলাম রাসেল › বিস্তারিত পোস্টঃ

গরু বিষয়ক শিক্ষকের রচনা-০০২

৩০ শে এপ্রিল, ২০১৬ দুপুর ১২:৫৮

শিক্ষাবোর্ড থেকে আদর্শ কলেজের ভারাক্রান্ত অধ্যক্ষকে ফোনে একটি ই-মেইল এড্রেস দেয়া হয়। আমি কলেজের অফিসে ঢুকতেই অধ্যক্ষ্ বললেন, দেখেন তো। বোর্ড থাইক্যা একটা ঠিকানা দিছে। বাসাবাড়ি, গ্রামপোস্টাফিস নাই। এই ঠিকানায় ক্যামনে কাগজপত্র পাঠাই?
আমি ঠিকানাটা হাতে নিয়ে দেখলাম এতে অধ্যক্ষ লিখেছেন- ডব্লিউডব্লিউডব্লিউডটএসওয়াইএলডটইডিডটগভডটবিডিঅ্যাটদারেইটঅফজিমেইলডটকম।
এই ঠিকানায় যোগাযোগ করার সাধ্য কার আছে?

অধ্যক্ষ শিক্ষাবোর্ডে যাবেন। দিনে যাবেন, দিনেই ফিরবেন। তবে, বাসে চড়বেন না। আমাকে বললেন, বারোটার ট্রেইনে গেলেত কাজ শেষ করে ফিরে আসা যাবে না। আমি বললাম, এক কাজ করেন স্যার। আটটা বিশে আখাউড়া থেকে একটা কমিউটার ট্রেন ছেড়ে আসে। ওইটায় গেলে বারোটার মইধ্যে পৌঁছে যাবেন। স্যার বললেন, কম্পিউটার ট্রেইন! ইটা আবার কি জাত ট্রেইন?

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ৩০ শে এপ্রিল, ২০১৬ দুপুর ২:২৪

আমি ভাল মানুষ বলেছেন: স্যার বললেন, কম্পিউটার ট্রেইন! ইটা আবার কি জাত ট্রেইন? =p~ =p~ =p~ তবে আগা মাথা কিছুই বুঝলামনা।

২| ০৩ রা মে, ২০১৬ দুপুর ১২:১০

আশরাফুল ইসলাম রাসেল বলেছেন: কমিউটার(আগা) ট্রেন সার্ভিস সম্পর্কে ধারনা নাই। এটাকে স্যার কম্পিউটার(মাথা) ট্রেইন বলছেন।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.