নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

একজন চাকুরীজীবির ডায়েরীতে লিখা হাজারও বায়না, সীমাবদ্ধতায় তা আর কখনই পূরন করা হয়নি । আমি সে ডায়েরীর খোঁজে ।

সাগর সাখাওয়াত

পাগল, শিউলী তলয়া কুঁড়িয়ে পাওয়া পুতুলের জন্য গারদের বাসিন্দা ।

সাগর সাখাওয়াত › বিস্তারিত পোস্টঃ

-সাংঘাতিক-হলুদ

৩১ শে মে, ২০১৬ রাত ৮:৫৩

তিন শ্রেনীর কথিত কিছু লোক আছে সম্ভব মানের রুড । আইনের ধারা জানেন বলে এর অপ চাহিদা পূরন করেন । এদের প্রথম সারীর রুড হচ্ছেন সাংবাদিক থুক্কু সাংঘাতিক । ধারা জানেন বলে তিনি আর জমিনে অবতরন করেন না আসমানে উড়েন । জামায়ত যেমন দরিদ্র শ্রেনীর মেধাবীদের টার্গেট করে রাজনীতি করতো ঠিক তেমনি দরিদ্র পরিবারের কিছু ছেলেপেলে পড়াশুনা কে টাকা উৎপাদনের নড়কাঠি মনে করেন ।
সাংবাদিক-সাংঘাতিক-হলুদ ] হাতে ক্যামেরা একখান নিয়ে পুঁজিবাদীর ধারস্থ হয়ে নিজেকে বহুত বড় একখান *ল দাবী করেন । হলুদ একটু বেশী চলে রংটাও ফুটে । হলুদরা কখনই কাউকে স্যার বলতে পারেন না । তারা নাকি ইউজ ট্যু না । নিজের কলিগ মারা যায় মধ্য্ লিঙ্গের মত ইগনর করেন । পেশাগত দিক থেকে সে আপনার সহজাত ভাই ।
নীতি আদর্শের ৬ ফুট লম্বা ডায়লগ ছাড়তে পারেন । কিন্তু সত্য কথা বলতে ভয় পান । টার্গেট থাকে মানুষকে হেনস্থ করবেন কিভাবে । মাঝে মাঝে রাজনীতিবিদদের ভালো লাগে । উল্টা পাল্টা প্রশ্ন করলেই মাইর শুরু করে দেন ।
গতকাল আরেক হলুদ কিছু শিক্ষার্থীকে কে ভাইরাল করে দিয়েছেন । সিস্টেম নিয়ে কথা বলিস নাই কেন তুই ? ওহ করবি কিভাবে , করলে তো তুই যে পুঁজীবাদির মিডিয়াতে চাকুরী করসিছ সরকার হাতে ভিক্ষার থাল ধরিয়ে দিবে ।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.