নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

সাইদুর রহমান

স্বপ্ন ও ভালোবাসা

আমি একজন সহজাত মানুষ। সরল জীবন জাপন পছন্দ করি। অল্পদিনের এই পৃথিবীতে এসে কোন কিছুকেই গভীর ভাবে নেইনা। জীবনের উদ্দেশ্য লিখে রবীন্দ্রনাথ, নজরুলের মতো অমরত্ব লাভ করা। কিন্তু সময় আমাকে বেঁধে রাখে। এই জন্য নিজের এই ইচ্ছার প্রতিফলনের সম্ভাবনা খুঁজে পাইনা। তবে এখনও আশা ছারিনাই। সম্পর্কের ক্ষেত্রে আমি জটিল হলেও পৃথিবীতে আমি অনেকটাই সুখী মানুষ।

স্বপ্ন ও ভালোবাসা › বিস্তারিত পোস্টঃ

এক সালমানশাহ্ ও তার প্রেতাত্মা.।

১০ ই ডিসেম্বর, ২০১৭ দুপুর ১২:৪৫

বাংলাদেশের অমর নায়ক সালমানশাহ্ । যার আকাশচুম্বি সাফল্য বাংলা চলচিত্রকে এগিয়ে নিয়ে গিয়েছিলো অনেকাংশে। ১৯৯৬ সালে আত্মহত্যার নামে তার মৃত্যূর বিষয়টি আজও পাঠকের মনে প্রতিক্রিয়া সৃষ্টি হয়ে আছে। মৃত্যুর পর হতে এতো গুলো বছর অতিবাহিত হলেও কোন কুল কিনারা হয়নি তার মৃত্যুর রহস্যের। কোটি কোটি দর্শকদের হৃদয়ে যেমন সালমানশাহ্ আজও আছে তেমনি হয়তো খুনীদের মাঝে প্রেতাত্মা হয়ে ঘুরে বেড়াচ্ছে সালমানশাহ্। কেননা গত কয়েক মাস আগে থেকে যুক্তরাষ্ট্র প্রবাসী রুবী সালমানশাহ্ মৃত্যুর ব্যাপারে ফেসবুক লাইফে এসে চমৎপ্রদ তথ্য দিয়েছেন। এরই মধ্যদিয়ে আবারও সালমানশাহ্ হত্যার রহস্যের বিষয়টি উন্মোচন হয়েছে। রুবী’র লাইফ সেশনে তিনি নানা ভাবে নিজেকে উপস্থাপন করেছেন। কখনো হাসি বা কখনো অনুতাপ বা কখনো কেঁদে কেঁদে বক্তব্য দিয়েছেন। সর্বশেষ অদ্য ১০/১২/২০১৭ ইং তারিখে রাত ৩ টায় ( সূত্র: ঢাকা নিউজ লাইফ) লাইফে এসেও সালমানশাহ্ হত্যার বিষয়টি স্বীকার করেছেন।
সালমানশাহ্ খুন হয়েছে না আত্মহত্যা করেছেন এ বিষয়টি যতই ধুম্রজালের মধ্যে থাকুক না কেন যদি খুন হয়ে থাকেন তবে নিশ্চয়ই খুনীদের হৃদয়ে অনুশোচনা নাড়া দিচ্ছে। তাদের সাথে সব সময় তাড়া করে বেড়াচ্ছে সালমানশাহ্ এর প্রেতাত্মা। পৃথিবীতে কোন খুনী সুখী থাকেনা যতই থাকুক তার বিত্ত বৈভব। অপরাধবোধ সব সময় তাকে তাড়া করে বেড়ায়। একজন অমর নায়কের মৃত্যুর পর প্রেতাত্মা ঘুরে বেড়াচ্ছে খুনীদের রন্ধ্রে রন্ধ্রে। হয়তো এমনি ভাবে খুলে যাবে অমর নায়ক সালমানশা্হর খুনের কিনারা। আমরা সালমানশাহ্ ভক্তরা কেবলই অমর নায়কের মাগফিরাত কামনা করি।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১০ ই ডিসেম্বর, ২০১৭ দুপুর ২:৫০

মোঃ মাইদুল সরকার বলেছেন: হায়! সালমান
হায়! বেদনা।

২| ১০ ই ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:০০

রাজীব নুর বলেছেন: আহারে---
মনের পড়লেই খারাপ লাগে।

৩| ১০ ই ডিসেম্বর, ২০১৭ বিকাল ৩:১০

অনিকেত বৈরাগী তূর্য্য বলেছেন: এ রহস্যের কূল-কিনারা হবে না কোনদিন।

৪| ১১ ই ডিসেম্বর, ২০১৭ রাত ১২:৩৬

বিচার মানি তালগাছ আমার বলেছেন: সালমান শাহ হত্যা, সাগর রুনী হত্যা - এসব রহস্যই থেকে যাবে মনে হচ্ছে...

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.