নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ভাল না খারাপ দূর থেকে নয়, কাছে এসে মিশে বন্ধু হয়ে দেখুন৷

খলিলুর রহমান ফয়সাল

ভাল আছি ভাল থেকো, আমার ঠিকানায় চিঠি লিখো

খলিলুর রহমান ফয়সাল › বিস্তারিত পোস্টঃ

সমৃদ্ধির পথে যেন বাংলায়, বিজয় কেতন উড়ে !!

২৯ শে মার্চ, ২০১৩ রাত ৯:২৯

ফিরছিলাম দেশের অন্যতম সেরা বিদ্যাপীঠ শাবিপ্রবি থেকে । হঠাৎ করে বুম করে বোমা বিষ্ফোরণ। হুরমুর করে কেউ কেউ প্রান বাঁচাতে ছুটছিল । কেউ বলছে গুলি হচ্ছে, কেউ বলে ককটেল বিষ্ফোরণ । আধিপত্য বিস্তারে ছাত্রলীগের দু গ্রুপের মারামারি । ছি !! কি লজ্জা !!! সারা বাংলা যখন দেশের শত্রুদের বিরূদ্ধে আন্দোলন করছে, এরা নিজেদের মধ্যে করে গন্ডগোল !!



বিকালে ঘুরতে যাওয়ার মূল উদ্দেশ্য ছিল পৃথিবীর সবচেয়ে বড় আলপনা (যেটি শাবিপ্রবির ছেলেমেয়েরাই করে তাক লাগিয়ে দিয়েছে) দেখতে যাওয়ার...



সাথে ছিল রুমমেট কিশোর, সিকৃবি ক্যাম্পাসের ক্লোজড জুনিয়র শুভ-বুরহান, প্রগতিশীল রিকশাওয়ালা বন্ধু আলম ভাই, পুরানো বন্ধু সবুজ, জিগরী দোস্ত রিপন, নতুন বন্ধু সুব্রত, সাংবাদিক বন্ধু সাব্বির।



আলপনা দেখে যার পর নাই মুগ্ধ হয়েছি, শহীদ মিনারে বসে আড্ডা দিলাম, আমার কারনে রিপনের পা টা কেটে গিয়েছে (স্যরি দোস্ত), সবুজ হেভি মোটা হয়েছে, আলম ভাই আপনি আসলেই বস। আমরা টিলা পেরিয়ে- বহু পক্ষী জুটি পেরিয়ে একদম মাজারের কাছে গিয়েছিলাম, সূর্যাস্ত দেখলাম, ছবি তোললাম। সুব্রতকে ভেবেছিলাম দুষ্ট হবে কিন্তু ও তো শান্ত ভদ্র। শুভ বুরহান আজ কোন দুষ্টামি করে নাই। সাব্বির তুমি বিকালটা খুব মিস করলে।

সব শেষে দেখা হল কার্টুনিষ্ট বন্ধু মাহির সাথে। ও কে মাঝে মাঝে খুব মিস করি।

সব শেষে বলতে চাই- সংঘাত ঐক্যের পথে, হাতে হাত ধরে

সমৃদ্ধির পথে যেন বাংলায়, বিজয় কেতন উড়ে !!

মন্তব্য ১ টি রেটিং +১/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ২৯ শে মার্চ, ২০১৩ রাত ৯:৫০

বোকামন বলেছেন: সহমত .....

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.