নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ভাল না খারাপ দূর থেকে নয়, কাছে এসে মিশে বন্ধু হয়ে দেখুন৷

খলিলুর রহমান ফয়সাল

ভাল আছি ভাল থেকো, আমার ঠিকানায় চিঠি লিখো

খলিলুর রহমান ফয়সাল › বিস্তারিত পোস্টঃ

আজ প্রথমআলোর শেষ পৃষ্ঠার বা দিকের নিচের কলামটা কেউ দেখেছেন ??

১৩ ই আগস্ট, ২০১৩ সন্ধ্যা ৭:৩৯



একজন মুক্তিযোদ্ধা প্রধানমন্ত্রীর সাথে দেখা করে দেশ নিয়ে আলোচনা সমালোচনা করতে চায় ।

তিনি প্রকাশিত বিজ্ঞাপনে বলেছেন-" আমি আপনার অনেক কর্মকান্ড সমর্থন করি না। আমি মনে করি আপনার সব কর্মকান্ডের সমর্থন দেয়া ও আপনার উচ্ছসিত প্রশংসা করার লোকের অভাব নেই। অভাব আছে সামনাসামনি সমলোচনা করার লোকের। একজন মুক্তিযোদ্ধা হিসেবে, একসময় জাতির জনক বঙ্গবন্ধুর স্নেহের কর্মি হিসেবে, রাজনীতি, অর্থনীতি ও সংস্কৃতিতে ধর্মনিরপেক্ষতায় বিশ্বাসী একজন মুসলমান হিসেবে এবং বাঙ্গালী জাতিয়তাবাদে বিশ্বাসী একজন বাংলাদেশী হিসেবে আমি আপনার সামনাসামনি সমালোচনা করতে চাই।"

নিচে ঠিকানা দেয়া আছে: মাহবুবুর রব সাদী, সাব সেক্টর কমান্ডার, জামালপুর সাব সেক্টর, মুক্তিযুদ্ধ ১৯৭১।

আমার মনে হয় সাদী সাহেব কি বলতে চান সুযোগ দেয়া উচিৎ।

মাননীয় প্রধানমন্ত্রী এই মুক্তিযোদ্ধাকে সুযোগ দিন প্লিজ !!

মন্তব্য ১০ টি রেটিং +১/-০

মন্তব্য (১০) মন্তব্য লিখুন

১| ১৩ ই আগস্ট, ২০১৩ সন্ধ্যা ৭:৫২

পরিবেশ বন্ধু বলেছেন: জাতীর শ্রেষ্ঠ বীর সন্তান
তাদের কে মুক্ত মতামতের জন্য সরাসরি মর্যাদা দেওয়া উচিৎ , প্লিজ
সুযোগ দিন ।।
ধন্যবাদ সুন্দর পোস্টে ।।

১৩ ই আগস্ট, ২০১৩ রাত ৮:০২

খলিলুর রহমান ফয়সাল বলেছেন: এখন সুযোগ দিলেই হয় ।

২| ১৩ ই আগস্ট, ২০১৩ রাত ৮:০৪

অজানা এক আমি বলেছেন: হয় উনি শেখ হাসিনার সাধে দেখা করে শেখ হাসিনার সব কর্মকান্ডকে সমর্থন দিয়ে আওয়ামীলীগে যোগ দিবেন ... না হয় গুম হয়ে যাবেন ... না হয় রিমান্ডে গিয়ে ডিম থেপারী খাইবেন .... :P

৩| ১৩ ই আগস্ট, ২০১৩ রাত ৮:০৮

ঢাকাবাসী বলেছেন: ওনার জন্য রিমান্ড ওয়েট করছে! উনারে কি কুত্তায় কামড়াইছে?

৪| ১৩ ই আগস্ট, ২০১৩ রাত ৮:১২

খেয়া ঘাট বলেছেন: প্রধানমন্ত্রী কি সুযোগ দিবেন?

৫| ১৩ ই আগস্ট, ২০১৩ রাত ৯:২৩

বাংলাদেশী দালাল বলেছেন: ১,৪৯,৯৯,৯৯৯ জন মানুষের খবরটা জানলেও প্রধানমন্ত্রী তা জানতে পারবেন না। নিশ্চিন্তে থাকুন।

৬| ১৩ ই আগস্ট, ২০১৩ রাত ১০:৩০

ফুরব বলেছেন: এই মুক্তিযোদ্ধা একজন বদ্ধ উন্মাদ। ওনার কি ধারনা সেখ হাসিনা যেই সব আকাম কুকাম করতেছে তা অজ্ঞানে করতেছে??? সুস্থ মাথায় এই সব করতেছে । বাংলাদেশ গোল্লায় গেলে উনি সব থেকে বেশি খুশি। কারন এই বাংগালিরা ওনার চৌদ্দ গুষ্টিরে ১৫ ই আগস্ট হত্যা করেছে আর উনি তিলে তিলে কিছু দালালের সহযোগিতায় এই দেশের ১২ টা বাজাইয়া বাপের হত্যার প্রতিশোধ নিতেছে।। আর বোকচোদ বাংগালী উনার কথা বিশ্বাস করে ভোট দিতেছে।।

৭| ১৪ ই আগস্ট, ২০১৩ সকাল ৭:০৪

ননদালীনাজ বলেছেন: ফুরব বলেছেন: এই মুক্তিযোদ্ধা একজন বদ্ধ উন্মাদ। ওনার কি ধারনা সেখ হাসিনা যেই সব আকাম কুকাম করতেছে তা অজ্ঞানে করতেছে??? সুস্থ মাথায় এই সব করতেছে । বাংলাদেশ গোল্লায় গেলে উনি সব থেকে বেশি খুশি। কারন এই বাংগালিরা ওনার চৌদ্দ গুষ্টিরে ১৫ ই আগস্ট হত্যা করেছে আর উনি তিলে তিলে কিছু দালালের সহযোগিতায় এই দেশের ১২ টা বাজাইয়া বাপের হত্যার প্রতিশোধ নিতেছে।।

৮| ১৪ ই আগস্ট, ২০১৩ সকাল ৭:৩৬

নষ্ট ছেলে বলেছেন: এইটা জামাতি মুক্তিযোদ্ধা নিশ্চিত ;)

৯| ১৪ ই আগস্ট, ২০১৩ সকাল ৯:০৩

মামুন রশিদ বলেছেন: মাহবুবুর রব সাদী একজন সাহসী মুক্তিযোদ্ধা । নিজ এলাকায় অনেক জনপ্রিয় । একবার উপজেলা চেয়ারম্যান ছিলেন (নবীগন্জ, হবিগন্জ) । এরশাদ আমলেই জাতীয় পার্টিতে জয়েন করেন ।

হবিগন্জ-১ (নবীগন্জ-বাহুবল) এলাকার নির্বাচনী রাজনীতিটা জটিল । এখানে আওয়ামীলিগের এমপি ছিলেন সিলেটের ডাকসাইটে নেতা দেওয়ান ফরিদ গাজী । গাজী সাহেব বছর দুই আগে মারা যান । কিন্তু উপনির্বাচনে গাজী সাহেবের ছেলেকে নমিনেশন না দিয়ে জেলা সভাপতি ডাঃ মুশফিকুর রহমানকে দেওয়া হয় । উপনির্বাচনে মুশফিকুর রহমান বিএনপি প্রার্থীর কাছে হেরে যান । গাজী সাহেবের ছেলে এবং মুশফিকুর রহমান দুজনেরই এলাকায় জনপ্রিয়তা কম । এখানে সবচেয়ে জনপ্রিয় প্রার্থী প্রাক্তন অর্থমন্ত্রী এএসএম কিবরিয়ার ছেলে রেজা কিবরিয়া । কিন্তু শেখ হাসিনার সাথে কিবরিয়া পরিবারের এতটাই দুরত্ব তৈরি হয়েছে যে, রেজা কিবরিয়ার নমিনেশন পাওয়ার কোন সম্ভাবনা নাই । এখন রেজা কিবরিয়া এরশাদের সাথে যোগাযোগ করায় জাতিয় পার্টির প্রার্থী মাহবুবুর রব সাদী আতন্কে আছেন । তবে স্থানীয় আওয়ামীলিগের একটা বড় অংশ এখনো রেজা কিবরিয়াকে চান ।

গত উপনির্বাচন ছাড়া আসনটি গত বারের নির্বাচনে দুবার জাতিয় পার্টি এবং দুবার আওয়ামীলিগ বিজয়ি হয়েছে ।

আওয়ামীলিগের প্রার্থীদের দড়ি টানাটানির সুযোগ মাহবুবুর রব সাদি নিতে চাইছেন বলেই মনে হচ্ছে । তাই প্রধানমন্ত্রীর সাথে দেখা করার ইচ্ছে পোষণ করে পত্রিকায় বিজ্ঞাপন দিয়েছেন ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.