নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ভাল না খারাপ দূর থেকে নয়, কাছে এসে মিশে বন্ধু হয়ে দেখুন৷

খলিলুর রহমান ফয়সাল

ভাল আছি ভাল থেকো, আমার ঠিকানায় চিঠি লিখো

খলিলুর রহমান ফয়সাল › বিস্তারিত পোস্টঃ

আমি যা বুঝলাম: এমেরিকান মদদ, বাংলাদেশ ও প্রথমআলো

০৮ ই জানুয়ারি, ২০১৪ রাত ১১:৫৩





যা বুঝলাম আমেরিকা বাংলাদেশকে ইরাক, আফগানিস্থান, পাকিস্তান, সিরিয়া, লিবিয়া বানাতে চায় । নিজেদের মধ্যে ঝামেলা লাগিয়ে গৃহযুদ্ধের পথে ঠেলে দেয়ার পরিকল্পনা । তারপর বলবে এদেশে জঙ্গী আছে ( যাদের তৈরী করা হচ্ছে এমেরিকান মদদদেই) ..তারা নতুন আরেকটা ঘাটি বানিয়ে ফেলবে বাংলাদেশকে । বাংলাদেশ দখল করতে পারলে পুরো ভারতীয় উপমহাদেশকে চোখ রাঙ্গাতে পারবে তারা । তারপর শুরু করবে বিমান হামলা, ড্রোন হামলা । বলবে জঙ্গি দমন, আসলে নিরীহ পাবলিক, নারী , শিশু মরবে । যারা আমেরিকান এজেন্ডা বাস্তবায়নের জন্য মাঠে নেমেছেন তারাও মরবেন নিশ্চিত । লাদেনের সৈন্য হয়ে যারা জিহাদ (আদৌ কি জিহাদ ?) করতে চান, ভুলে যাবেন না, লাদেন আমেরিকার তৈরী এবং আমেরিকার হাতেই ধ্বংস হয়েছে । সুতরাং দয়াকরে ফাঁদে পা দিবেন না, সোনার বাংলাকে শ্মশান বানাবেন না । হানাহানি করে অনেক পিছিয়েছি আমরা, আর না । রুখে দাঁড়াও বাংলাদেশ !



পুনশ্চ: আমি বিশ্বাস করি প্রথমআলোতে যারা কাজ করেন তারা প্রায় নিরানব্বই ভাগ সাংবাদিক ও লেখক মহান মুক্তিযুদ্ধের পক্ষের লোক । বাকী একভাগের জন্য পাঠকরা বিভ্রান্ত হতে পারে না । প্রিয় প্রথম আলো প্লিজ এভাবে বদলে যেয়োনা, বদলে দিয়োনা।

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৯ ই জানুয়ারি, ২০১৪ রাত ১২:৪৩

গরল বলেছেন: মদদ আছে এটা ঠিক তবে মধ্যপ্রাচ্যের পদ্ধতি বাংলাদেশে খাটবে না এটা যুক্তরাষ্ট্র ভাল করেই জানে, অতএব গৃহযুদ্ধ লাগার সম্ভাবনা নাই।

২| ০৯ ই জানুয়ারি, ২০১৪ রাত ৩:০০

পাঠক১৯৭১ বলেছেন: আপনি বুঝেছেন, ভালো; কিন্তু বুঝলেন কি করে? আপনার মাথায় কোন মগজ আছে বলে তো মনে হচ্ছে না।

৩| ০৯ ই জানুয়ারি, ২০১৪ ভোর ৪:৫১

েফরারী এই মনটা আমার বলেছেন: ইহুদী প্রটোকলে কথিত গয়(মুসলমান) বিরোধী ষড়যন্ত্র ও প্রচারণা এবং আজকের ইসলাম ও বাংলাদেশ বিরোধী প্রচারণা মূলত একই। যুক্তরাষ্ট্র তথা ইহুদীদের একটা বড় অভ্যাস হলো কোন কিছু করার আগে তারা ওই বিষয়টি ওই দেশের জনমানসে প্রকারান্তরে গভীরভাবে ঢুকিয়ে দেয়। বাংলাদেশের বর্তমান প্রেক্ষিতেও গৃহযুদ্ধ বাধানোর জন্য তারা সেই অপচেষ্টাই করে যাচ্ছে।
আর তাদের এই নীল নকশা বাস্তবায়নে তারা অত্যান্ত সুকৌশলে ব্যবহার করছে হাসিনা-খালেদা-এরশাদ-হেফাজত-জামাত-সুশিল-মিডিয়াকে।
একই ভাবে সারাবিশ্বে বহু নামধারী ইসলামী সংগঠন পরিচালিত হয় সিআইএ এবং এধরনের গোয়ন্দা সংস্হা গুলোর পৃষ্ঠপোষকতায়। ইহুদি- আমেরিকা এদের মাধ্যমে তাদের গোপন এজেন্ডা বাস্তবায়ন করতে চায় ।এই জন্যই এরা ইসলাম প্রতিষ্ঠার দোহাই দিয়ে জিহাদের জিগির তোলে,তাদের সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে ইসলামকে অভিযুক্ত করার সুযোগ করে দেয়।মুলতঃ তারা তাদের পশ্চিমা প্রভুদের নীলনক্‌শাই বাস্তবায়ন করে ।
Click This Link

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.