নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

আর আমরা কোরাস গাইবো “ কিছুই কি করার নেই আমাদের...... কিছুই কি করার নেই আমাদের......“

৩০ শে এপ্রিল, ২০১৩ দুপুর ১২:৫৭

বোন সাহানা কে বাঁচতে সাহায্য কোরতে যেয়ে ৬০ ভাগ পুড়ে যাওয়া ঝলসানো শরীর নিয়ে মৃত্যুর সাথে লড়াই করছে কায়কোবাদ আজিজ,!? দেরি হয়ে যাবার আগে আওয়াজ তুলা এবং শক্ত অবস্থান নেওয়া জরুরী, ওনাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিয়ে যেতে। সামান্য সর্দি- কাশী হলে নেতারা এবং ব্যবসায়ীরা সিঙ্গাপুর আর ভারত দৌড়ায়......... সাভারের মারাত্মক আহতদের বিদেশ নিতে কার্পণ্য মানবো কেন?



আহতদের উন্নত চিকিৎসার যাবতীয় খরচ তো রানার সম্পত্তি এবং তার জারজ পিতা মুরাদ জং এর সম্পত্তি বাজেয়াপ্ত করে সহজেই মেটানো যায়।



৫ গার্মেন্টস মালিককে ও বিজেএমইএ কে বাধ্য করা হউক পিতা-মাতা হারানো ছোট ছোট বাচ্চা গুলোর আগামী ১৬-১৮ বছর ভরন- পোষণ এবং পড়াশোনার ব্যবস্থা নিশ্চিত কোরতে।



নতুন প্রজন্ম, নতুন প্রজন্ম বলে যারা মুখে ফেনা তুলে ফেলেছে যে সমস্থ শাহাবাগি এবং হেফাজতে ইসলাম আন্দোলনকারীদের বলছি, আপনারা দেশের সমস্ত তরুণ সমাজের মুখপাত্র হবার দাবী করেছিলেন,এটাই সময় ও সুযোগ নিজেদের সততার প্রমাণ দেয়ার! আসেন আবার মিলিত হই শাহবাগে ও শাপলা চত্বরে এবং বজ্র কণ্ঠে আওয়াজ তুলি উপরিউক্ত দাবীর পক্ষে। আমার দৃঢ় বিশ্বাস এটা ১৬ কোটি মানুষের দাবী...... যে দাবীর সাথে ব্যক্তিগত পাওয়া না পাওয়ার কনও সম্পর্ক নেই.........



কথা দিয়ে না, বাস্তবে কাজ করে, যে ত্যাগ , দেশপ্রেম ও মানবতার নিঃস্বার্থ উজ্জ্বল দৃষ্টান্ত দেখিয়েছে সাধারণ মানুষ এবং সরকারী উদ্ধারকারীরা নিজের জীবন বাজী রেখে,এটা তাঁদের দাবী.........



ভাবছি, করছি, অমুক-তমুক ইত্যাদি বলে যদি ১০ টা দিন পার কোরতে পারেন আপনারা, তবে সবই আগের মতই ইতিহাস হয়ে যাবে......... আবার একটা বড় দুর্ঘটনা দ্রুতই দরজায় কড়া নাড়বে, যার কারণ হবে, লোভ, অবিবেচনা, বিবেকহীনতা আর খামখেয়ালীপনা......... আর আমরা কোরাস গাইবো “ কিছুই কি করার নেই আমাদের...... কিছুই কি করার নেই আমাদের......“

মন্তব্য ৫ টি রেটিং +৪/-০

মন্তব্য (৫) মন্তব্য লিখুন

১| ৩০ শে এপ্রিল, ২০১৩ দুপুর ১:৫৪

মাজহারুল হুসাইন বলেছেন: বোন সাহানা কে বাঁচতে সাহায্য কোরতে যেয়ে ৬০ ভাগ পুড়ে যাওয়া ঝলসানো শরীর নিয়ে মৃত্যুর সাথে লড়াই করছে কায়কোবাদ আজিজ,!? দেরি হয়ে যাবার আগে আওয়াজ তুলা এবং শক্ত অবস্থান নেওয়া জরুরী, ওনাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নিয়ে যেতে। সামান্য সর্দি- কাশী হলে নেতারা এবং ব্যবসায়ীরা সিঙ্গাপুর আর ভারত দৌড়ায়......... সাভারের মারাত্মক আহতদের বিদেশ নিতে কার্পণ্য মানবো কেন?

২| ৩০ শে এপ্রিল, ২০১৩ দুপুর ২:৫৫

সত্য কথা বলি বলেছেন: যিনি এত ত্যাগ স্বীকার করেছেন তার উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন হলে দ্রুত তাকে বিদেশে পাঠানো হউক।

৩| ৩০ শে এপ্রিল, ২০১৩ বিকাল ৩:২৮

নবীউল করিম বলেছেন: ভাই এতো কার্পণ্য কেন? আপনি তো দেখছি কারেন্ট নেট দিয়ে ছেকে "যিনি এত ত্যাগ স্বীকার করেছেন তার উন্নত চিকিৎসার জন্য সুপারিশ করছেন! কিন্তু যারা শুধু নিজে না, পিতা-মাতা ভাইবোন, সন্তান- সন্ততি সহ অবর্ণনীয় অনিশ্চয়তার মধ্যে পরে গেলো, তাদের ক্ষতি কি আমাদের উহ আহ তে মিটে যাবে?

প্লিজ, মনের সব ঔদার্য ঢেলে দিন এবং এই দাবী গুলো সম্ভাব্য সব জায়গায় শেয়ার করুন।

আমার কনও কপিরাইট নেই, মন খুলে সব জায়গায় কপি- পেস্ট করুন

৪| ৩০ শে এপ্রিল, ২০১৩ বিকাল ৫:৫৯

শাহীন ভূইঁয়া বলেছেন: ওনাকে প্রধানমন্ত্রীর নির্দেশে এয়ার এম্বুলেল্নেসে সংিগাপুর পাঠানো হচ্ছে

৫| ৩০ শে এপ্রিল, ২০১৩ সন্ধ্যা ৬:০৩

কেএসরথি বলেছেন: শাহীন ভূইঁয়া বলেছেন: ওনাকে প্রধানমন্ত্রীর নির্দেশে এয়ার এম্বুলেল্নেসে সংিগাপুর পাঠানো হচ্ছে
===============

আপনার কথা সঠিক হলে, তার এই সিদ্ধান্ত কে সাধুবাদ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.