নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

LIFE HAS NOT ACTION REPLY……….

১৭ ই ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:৩৭

যতদিন না জামাত- শিবির ৭১’এ তাঁদের ভুল ভূমিকার জন্য প্রকাশ্য ঘোষণা দিয়ে ক্ষমা না চাচ্ছে ততদিন জামাত- শিবিরের জন্য শুধু এই দোয়া চাইব” হে আল্লাহ্ রাব্বুল ইজ্জৎ, তোমার রহমতের উছিলায় জামাত- শিবির কে তুমি হেদায়েত দেও তাঁদের ভুল বুঝবার এবং ক্ষমা চাওয়ার”



জামাত- শিবির কে আমি মনে করিয়ে দিতে চাই মদিনা সনদের কথা,হুদাইবিয়ার সন্ধির কথা। জামাত- শিবির এই সবই খুব ভালো করে জানে।শুধু এই টুকুই বলবো,ক্ষমা চেলে আপনাদের হারাবার কিছুই থাকবে না,কিন্তু পাওয়ার আছে অনেক কিছুই!এই দেশের ৯০% মুসলমান থাকার পরেও ইসলাম এই দেশে জনপ্রিয় না হবার একটা বড় কারণ জামাত- শিবির এর ভুল রাজনীতি!



আপনারা যতোই ষড়যন্ত্রের কথা বলেন, ঈমানের কথা বলেন না কেন,লাভ নেই। ( নবী করিম সা: এর ইমান অণু পরিমাণ কমে নাই কাফেরদের সাথে সন্ধি করে) যদি এই দেশে ইসলাম কায়েম কোরতে চান সত্যি সত্যি,তবে সাধারণ মানুষের মধ্যে বন্ধুত্বের ও ভালোবাসার সম্পর্ক তইরী কোরতে হবে,যেটা করেছিলো নবী করিম সা:। অন্ধ ধার্মিক,বক ধার্মিকদের নিয়ে যদি আপনারা মনে করেন এই দেশে ইসলাম কায়েম করবেন, তবে বিশাল একটা ভুলের স্বর্গে আছেন।



আপনারা জানেন আন্তর্জাতিক রাজনীতির সংজ্ঞা পাল্টে গেছে,আপনারা এটাও জানেন যে পৃথিবীর এক নম্বর বিশ্ববিদ্যালয় হারভাট এর পলিটিকাল সাইন্স বিভাগে মদিনা সনদ এবং হুদাইবিয়ার সন্ধি বাধ্যতামূলক সাবজেক্ট!



সুতরাং আপনাদের জ্ঞান ও কৌশল ঐ পর্যায়ে নিতে হবে যেই পর্যায়ে নিলে উপরে থেকে খবরদারই করা যায়। অশিক্ষিত কু-শিক্ষিত ও বক ধার্মিকদের নিয়ে শুধু জীবন হানী এবং সময়ের অপচয়ই হবে। মুসলমানদের ভুলের ইতিহাস ৭০০ বছরেরও বেশি! যে ভুলের শুরু মুসলমান নেতারাই করেছিলো, সাধারণ মানুষ সব সময়ই ঐ সব ভুল কোরতে থাকা নেতাদের অনুসরণ করেছে অন্ধের মতো অজ্ঞতা নিয়ে। ভুলে যাবেন না আল্লাহর কাছে বিচারের সম্মুখীন সবাই হবে,আপনারাও হবেন, আর LIFE HAS NOT ACTION REPLY……….

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৭ ই ডিসেম্বর, ২০১৩ সন্ধ্যা ৭:৩৯

কলাবাগান১ বলেছেন: " অশিক্ষিত কু-শিক্ষিত ও বক ধার্মিকদের নিয়ে শুধু জীবন হানী এবং সময়ের অপচয়ই হবে।"

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.