নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

কতো রঙ্গ ওগো অঙ্গে........... টাটা এখন আবার আসবে,এবার গ্যাস পাওয়া যাবেই!

১৮ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৩৭

ভিডিয় টা প্রথম আপলোড হয় ১৪ ই জানুয়ারি, ইউ টিউবে! সরকার এক মাস এটাকে সুন্দর মতো তা দিয়ে, ডানা মেলিয়ে প্রকাশ হতে দিলো। এ্যারিজোনায় আপলোড!টাঙ্গাইলে আসামী গ্রেফতার! আসামী বাঁশের কেল্লার এ্যডমিন! বি এন পি যাদের তথাকথিত রক্ষক!



চেতনাবাজরা তো লম্ফ ঝম্ফ কোরতে বিন্দু মাত্র মাত্র দেরি করে নাই, এখন তো তাঁরা আকাশে উড়বে বলাই বাহুল্য............... এক ঢিলে অনেক পাখী কুপোকাত!



টাটা গ্যাস না পেয়ে রণে ভঙ্গ দেবার কয়েক মাস পরেই জানা গেলো দেশে গ্যাসের মজুদ প্রায় শেষ! অর্থাৎ আমাদেরকে বিশ্বাস কোরতে হয়েছে টাটার মতো একটা ব্যাবসায়িক প্রতিষ্ঠান সার্ভে না করেই তাঁদের প্রজেক্ট প্রোফাইল বানিয়েছিল তাই বুঝে নাই তাঁর গ্যাস পাবার সম্ভাবনা নাই! যদিয় ঐ রকম একটা প্রজেক্ট প্রোফাইল বানাতে এবং সেটা নিয়ে দেন দরবার কোরতে কয়েকশো কটি টাকা খরচ!



তাঁর রেশ গত প্রায় ছয় বছর ধরে চলছে! বাসা বাড়ি, কল কারখানায় গ্যাস দেওয়া বন্ধ করা হয়েছে এই অজুহাতে! অনেক কল-কারখান সম্পূর্ণ সেটআপ হয়ে মেশিন আনার পরও চালু কোরতে পারেনাই গত ৬ বছরে! রিয়েল এস্টেট এবং ডেভেলপারদের ব্যাবসায় হাতে হারিকেন! বিদ্যুৎ উৎপাদন হচ্ছে না ঠিকমত, ঐ একই কারন দেখিয়ে!সার কাড়খানা সার উৎপাদন কোরতে পারছেনা তো কি হয়েছে, আমদানি বাড়িয়ে কৃষকদের মুখে হাসি ফুটিয়েছে? কৃষকদের এখন সুদিন,যা বেয়াড়ার মতো শেষই হতে চাচ্ছে না! ব্যাংকের টাকা শোধ কোরতে না পেরে অনেক ব্যাবসায়ি চরম খারাপ অবস্থায় থেকে দেশ ছেরেছে না হয় অসুস্থ হয়ে বিছানায়! কয় জন এর খবর রাখে? আর এর মধ্যে কিছু অসাধু ও ঋণ খেলাপি রক্ত বহনকারী সুবিধাবাদী ব্যাবসায়ি একের পর এক সুদ মউকুপ করিয়েছে ব্যাংকের জাতীয় চেতনাজীবিদের দ্বারা! তাঁদের এখন শোনৈ শোনৈ অবস্থা। তবে কটি কটি সাধারণ মানুষ তাঁদের সঞ্চিত সামান্য কয়টা টাকা ক্ষতি হোলে তাঁর খবর কে পাবে আর কেইবা নিবে?

অগভীর সমুদ্রের ৪ ও ৯ নম্বর ব্লকে তেল-গ্যাস অনুসন্ধানে ভারতীয় কোম্পানি ওএনজিসি বিদেশ লিমিটেডের (ওভিএল) সঙ্গে দুটি উত্পাদন অংশীদারি চুক্তি (পিএসসি) সই করেছে পেট্রোবাংলা। তাদের সঙ্গে যৌথ অংশীদার হিসেবে আছে অয়েল ইন্ডিয়া লিমিটেড (ওআইএল) এবং বাংলাদেশের বাপেক্স। http://www.prothom-alo.com/



টাটা এখন আবার আসবে, এবার গ্যাস পাওয়া যাবেই!

প্রায় দুই মাস আগে আমি বলেছিলা,সামনে অনেক অস্বাভাবিক ঘটনাই ঘটবে,কারন দেশ চলছে চাণক্য নীতির ধারকদের দিয়ে। আমার এই লেখাটা Click This Link তখন অনেকের বুঝে আসে নাই, অনেকের গাত্র দাহ করেছিলো,অনেকের কাছে ফালতু মনে হয়েছিলো,যেমন অনেকে শুধুই হাউকাউ মনে করেছিলো!? আর অধিকাংশই মনে করে আমার তাতে কি? আমি তো ভালো আছি! ভালো না? ভালো তো...............



এই দেশের ৮৭% হিজড়া লিঙ্গ পরিবর্তন করে পুরুষ না হোলে সামনে ধর্ষণের আরও বাকী আছে..................!!

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৮ ই ফেব্রুয়ারি, ২০১৪ বিকাল ৩:৪৮

বিষক্ষয় বলেছেন: দে দে ওগোরে সব দিয়া দে

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.