নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

কিছুক্ষন আগে নীচের বার্তা টা পেলাম।

১৩ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৪:৩১

Ashik Ahmed Sarker H.S.C - পরীক্ষারপ্রশ্ন Out হয়ে গেছে কিছুক্ষন আগে আমাদের হাতে এসে পৌঁছেছে ,সব বোর্ডের,(ক) ও (খ)সেট প্রশ্ন ai page golo te dewa hobe.Tai ai page golo te like dia active thakun. 2014 PSC_ JSC_ JDC_ SSC_ HSC_ TECH Exam Suggetion & Question Bank Help line & 2014= চার ছক্কা হৈ হৈ, বল গড়াইয়া গেল কৈ ? & 2014 5000 friend বানাতে চান? No tention just coment & Love and friendship & Islam is best আপনাদের একটি শর্ত সাপেক্ষে প্রশ্ন দেওয়া হবে ....শর্ত :-- "কারো কাছে টাকা দিয়ে প্রশ্নটি বিক্রি করবেন না " . প্রশ্ন যাদের লাগবে ,শুধু তারাই page e লাইক দিয়ে আপনার বোর্ডের নামও বিষয় লিখুন তারপর পোস্টি শেয়ারকরুনসবগুল শর্ত পুরন না করলে প্রশ্নপত্র পাবেন না. Facebook কর্তৃপক্ষস্পেশা লভাবে ক্রমান্বয়ে কমান্ট কারীদের inbox - এ প্রশ্ন পাঠিয়ে দিবে যাকে একবার মেসেজ করে প্রশ্ন দিবে তিনি প্লিজ পুনরায় কমান্ট করবেন না [[ Bad কমেন্ট করবেনতো প্রশ্ন Missকরবেন ]] & add me..



রাষ্ট্র কতোটা দেউলিয়া হলে এই ভাবে খোলাখুলি ঘোষণা দিয়ে H.S.C – পরীক্ষার প্রশ্ন বিতরণ করা যেতে পারে! শিক্ষা মন্ত্রী, প্রধান মন্ত্রী সবাই ব্যাস্ত খালেদা ও তারেক কি বলছে তাই নিয়ে!গত ৪২ বছর তারা একের পর এক মিথ্যা বলেছে ও বলছে দেশ নিয়ে, স্বাধীনতা নিয়ে, লীগ নিয়ে, মুক্তিযুদ্ধ নিয়ে! আজকে মাত্র দুটা কথা বলেছে খালেদা ও তারেক, নেত্রীর আর তাঁর সাঙ্গ-পাঙ্গদের কথা শুনে মনে হচ্ছে তাতেই সমগ্র আওয়ামীলীগের অস্থিত্ত কেঁপে উঠেছে !



এতোটাই বেসামাল হয়ে পড়েছে যে H.S.C এর মতো অত্ত্যন্ত গুরুত্বপূর্ণ একটা পরীক্ষায় যে সরকার উলঙ্গ হয়ে গেছে,সে দিকে হুঁশ নাই! অবশ্য বেহুঁশের আবার হুঁশ আসে কি করে! তবে দেশের সেই সব জনগণের হুঁশ কি আসবে যারা বাল বোলতে অজ্ঞান? তাও মনে হয় না আসবে! আসলে তো মুক্তিযুদ্ধে অবদানের জন্য বিশিষ্ট বিদেশীদের আড়ম্বর করে দেওয়া স্বাধীনতার পদকে সোনার মোড়কে মিথ্যার প্রলেপ দেওয়াতেই আসতো! তবে আসল জায়গায় যে হুঁশ বহাল তবীয়তে আছে তার প্রমান Click This Link.



ধিক সেই জনগণকে, ধিক এই সরকারকে ! কি এবং কতোটা ক্ষতিপূরণ যথেষ্ট এবারকার H.S.C পরীক্ষার্থীদের, বিশেষ করে যারা সৎ,সচেতন ও ভালো ছাত্র/ ছাত্রী? জানি উত্তর নাই! থাকবার কথাও না! আমরা সবাই যে আমিত্তের জালে বন্দী!

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৪:৩৯

তোমোদাচি বলেছেন: সেম!!!


ম্যাসেজটি র‍্যাব কে ফরোয়ার্ড করুন!

২| ১৩ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৪:৫০

নবীউল করিম বলেছেন: র‍্যাব তো আমাকেই ফরোয়ার্ড করে দিবে! আপনার কেন মনে হোল র‍্যাব এটা জানে না।

৩| ১৩ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৫:২০

সামুরাই০০৮ বলেছেন: Inform RAB.....

৪| ১৩ ই এপ্রিল, ২০১৪ বিকাল ৫:৩৪

বিদ্রোহী ভৃগু বলেছেন: রাষ্ট্র কতোটা দেউলিয়া হলে এই ভাবে খোলাখুলি ঘোষণা দিয়ে H.S.C – পরীক্ষার প্রশ্ন বিতরণ করা যেতে পারে! শিক্ষা মন্ত্রী, প্রধান মন্ত্রী সবাই ব্যাস্ত খালেদা ও তারেক কি বলছে তাই নিয়ে!গত ৪২ বছর তারা একের পর এক মিথ্যা বলেছে ও বলছে দেশ নিয়ে, স্বাধীনতা নিয়ে, লীগ নিয়ে, মুক্তিযুদ্ধ নিয়ে! আজকে মাত্র দুটা কথা বলেছে খালেদা ও তারেক, নেত্রীর আর তাঁর সাঙ্গ-পাঙ্গদের কথা শুনে মনে হচ্ছে তাতেই সমগ্র আওয়ামীলীগের অস্থিত্ত কেঁপে উঠেছে !

এতোটাই বেসামাল হয়ে পড়েছে যে H.S.C এর মতো অত্ত্যন্ত গুরুত্বপূর্ণ একটা পরীক্ষায় যে সরকার উলঙ্গ হয়ে গেছে,সে দিকে হুঁশ নাই! অবশ্য বেহুঁশের আবার হুঁশ আসে কি করে!

সেম!!!সেম!!!সেম!!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.