নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

সোনার আংটি বাঁকা হলেও ভালো।

০৮ ই জুলাই, ২০১৪ দুপুর ১২:৪৮

সোনার আংটি বাঁকা হলেও ভালো।



এই ভাবে বাঁকা সোনার আংটিকে নর্দমায় ফেলে দিলে,এই দেশে আর সোনার জন্ম নেবে না!বাআল দের পাঁচ ইঞ্চি পুঁজে ভরা সোনায় দেশ ভরে যাবে নিশ্চিত।



বর্তমান বিসিবি নিজেই অন্যায় ভাবে ক্ষমতায় বসে একের পর এক অন্যায়ের পসরা সাজায় প্রতিটা টুর্নামেন্ট এ!এই রকম একটা কমিটির মুখে বড় বড় ন্যায় অন্যায়ের কথাও শাস্তি যোগ্য অপরাধ হওয়া উচিৎ।সাকিব তো তাও ভুল স্বীকার করেছে, কিন্তু এঁরা তো,চোরের মায়ের বড় গলা!



সাকিব কে পৃথিবীর খেলা প্রেমী ৭০-৮০ কোটি মানুষ চেনে ভালো খেলোয়াড় হিসাবে।সে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছে নিঃসন্দেহে।কিন্তু পাপন কে পৃথিবীর ৭ লক্ষ্য মানুষও তো চেনে না।আর মুখ উজ্জ্বল করার তো প্রশ্নই আসে না!বাবার জোরে দিদির প্রেমে অন্যায় ভাবে সাবের হোসেন চৌধুরীকে ল্যাং মেড়ে চেয়ার দখল করেছে।



সাকিব অন্যায় করেছে সত্যি কথা,কিন্তু সেই অন্যায়ের বিচার করার কোনও যোগ্যতাই পাপনদের নেই।আর সাকিবের থেকেও অনেক বেশী অপরাধ অতীতে অনেক খেলোয়াড় করেছে সব টেস্ট প্লেয়িং দেশের।তাঁদের এই রকম গুরু দন্ড কখনোই দেওয়া হয় নাই এবং হয় না।কাড়ন তাঁরা জানে,যে গরু দুধ দেয়,সেই গরুর লাত্থি খাওয়াও ভালো।



জনগণ বা দর্শক টাকা খরচ করে মাঠে যায় খেলোয়াড়ের পারফর্মেন্স দেখতে,হীরক রাজাদের তামাশা দেখতে না।সাকিবরা যদি পারফর্ম না করতো তবে তো পাপনরা শুধুই লুটপাট করার জন্য চেয়ার দখল করতো!এখন তো ওঁদের পারফর্মের জন্য বিভিন্ন দেশে সন্মানটাও পায়!



আজকের দোয়াঃ

O Allah, on this day, grant me a share from Your mercy which is wide, guide me towards Your shining proofs, lead me to Your all encompassing pleasure, by Your love, O the hope of the desirous.

মন্তব্য ২ টি রেটিং +০/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০৮ ই জুলাই, ২০১৪ দুপুর ২:১২

ফ্যাট ম্যান বলেছেন: এমন নিয়ম করতে হবে যে সাকিব কোন কাজে জবাবদিহি করতে বাধ্য থাকবে না। বাংলাদেশের ম্যাচ থাকলে তাকে তারিখ এবং ষ্টেডিয়ামের নাম এসএমএস করে জানিয়ে দেয়া হবে। তার ইচ্ছা হলে আসবে নাহলে নাই। Baler bangali,,,

০৮ ই জুলাই, ২০১৪ দুপুর ২:৫৭

নবীউল করিম বলেছেন: Excess everything is very bad! মধ্য পন্থা অবলম্বন কোরতে শিখুন।
আর কার কাছে জবাবদিহি করবে? যে জবাবদিহি নিচ্ছে সে নিজেই তো জবাবদিহির মধ্যে! মাথা ও হাতে যদি ঘা হয়, কোনটার চিকিৎসা আগে করবেন? উত্তর দেবার প্রয়োজন নাই। উত্তরটা নিজেকে দেন, নিজের মূল্যায়ন নিজে করুন।

মন্তব্বের জন্য ধন্যবাদ। অশ্লীল শব্দ ব্যাবহার না করেও গালী দেওয়া যায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.