নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

কারও পৌষ মাস আর কারও সর্বনাশ!

১৩ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৩১





কসাইয়ের মতো ছোট ছোট শিশুদের এবং অস্ত্রহীন অসহায় মানুষের হত্যার দৃশ্য উপভোগ করছে উড়ে এসে জুড়ে বসা ইহুদিরা গাজার সীমান্তে পাহাড়ের উপড়ে বসে!



এড়াই মানবাধিকারের কথা বলে......... মানবাধীকার সংগঠন গুলো এদেরই প্রিস্টপশকতায় চলে,তাইতো আজ সবাই নীরবে উপভোগে মগ্ন!আবার জেগে উঠবে যখন কোথাও কোনও মুসলিম নামধারী ৩০৩ বন্ধুকের নল উঠাবে কোনও টেঙ্কের দিকে অথবা নিজের জীবনের বিনিময়ে প্রতিবাদী কোনও মুসলমানের বিধ্বংসী সাহসিকতায়!কতো সহজ সমীকরণ..................কতো কুৎসিত তাদের সাজানো সভ্যতা......



The picture, which was uploaded on Wednesday by Allan Sørensen, the Middle East correspondent for Denmark-based newspaper Kristeligt Dagblad, was accompanied by the message “Sderot cinema: Israelis bringing chairs 2 hilltop in sderot 2 watch latest from Gaza. Clapping when blasts are hear............ Click This Link

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১৩ ই জুলাই, ২০১৪ বিকাল ৩:২৩

কাফের বলেছেন: সাইকো জাতি

২| ১৩ ই জুলাই, ২০১৪ বিকাল ৪:১৪

নাজ_সাদাত বলেছেন: আপনার হাতের কাছে কি কাওকে পাচ্ছেন না। বদলা নিয়ে নিন।

৩| ১৪ ই জুলাই, ২০১৪ সকাল ১১:৫৫

শাহ আজিজ বলেছেন: ইহুদীরা উড়ে এসে জুড়ে বসেনি । ফিলিস্তিনি ইহুদী আছে বা ফিলিস্তিনি ক্রিশ্চিয়ান আছে এটা তো জানেন? তেমনি লেবানিজ ইহুদী , ক্রিশ্চিয়ান সবই আছে । এই ফিলিস্তিনি ইহুদিরা ইসরায়েলে বসবাস করতে ইচ্ছুক নয় ,তারা বাপ দাদার ভুমিতেই আছে হাজার ধরে। ফিলিস্তিনি ইহুদিরা গেরিলা যুদ্ধে ব্রিটিশ
এসটাবলিসটমেনট কে হটিয়ে বাকি ইহুদিদের জায়গা করে দিয়েছিল । ইতিহাস খুব লম্বা এবং জটিল । হামাস প্রকারন্তরে ইসরায়েলকে গাজা ধখলের সুযোগ করে দিচ্ছে । বিনিময়ে হামাস ছোট্ট একটি ভূখণ্ড পাবে লেবাননের উপর দিয়ে।

১৪ ই জুলাই, ২০১৪ দুপুর ১:৪৫

নবীউল করিম বলেছেন: বর্তমান ইসরাইলে যে ইহুদিরা বসবাস করছে, তাঁরা উড়ে এসে জুড়ে বসাই।কাড়ন ৪৭ এর আগ পর্যন্ত ইহুদিরা পৃথিবীর বিভিন্ন দেশে ছড়িয়ে ছিল।বিশেষ করে জার্মানি এবং ইষ্ট ইউরোপের বিভিন্ন দেশে।দ্বিতীয় মহা যুদ্ধের পর এলিট শ্রেণীর ইহুদিরা অধিকাংশই আমেরিকাতে চলে যায়। কিছু ইংল্যান্ড কে বেছে নেয়।

ব্রিটিশরা যখন মধ্যপ্রাচ্য ছেড়ে আসে তখন তাঁরা চেয়েছিল, এমন ভাবে মধ্যপ্রাচ্য কে ছেড়ে আসবে যাতে করে সরাসরি শাসন না করলেও ওঁদের উপর কর্তৃত্ব করা যায়। কাড়ন টা খুব সহজ অনুমান যোগ্য।প্রথম বিশ্ব যুদ্ধের পর থেকেই ব্রিটেন এই নিয়ে কাজ করছিল।এরই ফল হিসাবে তারা ethnic বিষয়টাকে ইস্যু করে একটা ষড়যন্ত্রের ছক আঁকে!সেই হিসাবে Zionist Organization কে তারা সামনে নিয়ে আসে।Zionist Organization এর হেড অফিস তখন ছিল খুব সম্ভবত সুইজারল্যান্ড এ?দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর আমেরিকা খুব দ্রুত বিশ্ব মোড়লের ভূমিকায় চলে আসে।

ব্রিটিশ,ফ্রান্স ও আমেরিকা মিলে সেই Zionist Organization কে প্রস্তাব দেয় যে, একটা নির্দিষ্ট ভূমী ইহুদীদের স্বাধীন বাসস্থান হিসাবে গড়ে দিতে সব রকম সাহায্য ও সহযোগিতা করবে। এটা ছিল ইহুদীদের হাজার বছরের হাহাকার!ব্রিটিশ,ফ্রান্স ও আমেরিকা Zionist Organization এর কাছে প্রস্তাব চায়, তারা কোন দেশ বা জায়গাকে তাঁদের জন্য উপযুক্ত মনে করে?খুব স্বাভাবিক ভাবেই তারা নিশ্চিত ছিল যে,ওরা প্যালেস্টাইন ও এর আশ পাশ কেই বেছে নেবে।

কিন্তু!!!???

তাঁদের হিসাবে ভুল ছিল!Zionist Organization আর্জেন্টিনাকে তাঁদের পছন্দের জায়গা হিসাবে উল্লেখ করলে ব্রিটিশ,ফ্রান্স ও আমেরিকা বিপদে পড়ে যায়।তার পরের ইতিহাস আর একটা ষড়যন্ত্রের মাধ্যমে Zionist Organization ভেঙ্গে অন্য আর একটা সংগঠনের প্রকাশ ঘটিয়ে প্যালেস্টাইন কে নির্বাচন করা হয়।আর সেই সংগঠনের নাম World Zionist Organization. এই নাম পরিবর্তন করে ১৯৬০ এ। ১৪ ই মে ১৯৪৮ এ এই সংগঠন ব্রিটিশ মেন্ডেট প্যালেস্টাইনকে তাঁদের নিজস্ব ভূমী হিসাবে বেছে ন্যায়।

ঐতিহাসিক শান্তি পূর্ণ সহবস্থানের কাড়নে তারা প্রথমে শান্তি পূর্ণ ভাবেই বসতি স্থাপনের পরিকল্পনা করে। কিন্তু ৪৮ এ Zionist Organization এর মিটিং এ উগ্রপিন্থীরা জয়ী হয়।প্রথম ইসরাইলী প্রধানমন্ত্রী David Ben-Gurion(1946–1956)সেই দিন উগ্রপন্থী নেতা হিসাবে আজকের বর্তমান বর্বর Zionism এর সূচনা করে। তাদের সুর ছিল Resist, Violent, Militant & uncompromised!

ইহুদীদের কোনও নিজস্ব ভূখণ্ড কখনোই ছিল না(মুসা আঃ এর পর থেকেই)। আরবের বিভিন্ন দেশে ইহুদীরা মুসলমান এবং খিস্টানদের সাথে একত্রে বসবাস করে আসছে কোনও রকম মারামারি, হানাহানি ছাড়াই হাজার বছর ধরেই। এখনও অনেক ইহুদী লেবানন,মিশর, সিরিয়া, ইরাক, ইরান তুরস্কে আছে।

আশা করি এখন বুঝাতে পেরেছি কেন আমি বলেছি “উড়ে আসে জুড়ে বসেছে”। আজ পর্যন্ত ইতিহাস ও বৈজ্ঞানিক তত্থের ভিত্তিতে এটা প্রমাণিত হয় নাই, অতীতে কোন বিশেষ জায়গা ইহুদীদের বসতি ছিল”! সুতরাং বর্তমানে প্যালেস্টাইনের জায়গা দখল করে ইহুদী রাষ্ট্র অবশ্যই উড়ে এসে জুড়ে বসা।

আপনার অভিজ্ঞ মন্তব্বের জন্য অনেক ধন্যবাদ। ভালো থাকবেন শুভ কামনায়।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.