নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

সকল "মত প্রকাশের স্বাধীনতা" গজায় যখন মিথ্যাচারগুলো ইসলাম নিয়ে হয়।

০১ লা মার্চ, ২০১৫ বিকাল ৩:৩০

মাননীয় প্রধানমন্ত্রীকে যখন বুয়েটের মূর্খ শিক্ষকটা হালকা-পাতলা গালমন্দ করসিল সেটা "মত প্রকাশের স্বাধীনতা" হয় নাই। কাজেই তার উচিৎ বিচার হৈসে। বিনা বাতচিতে সাত বছরের জেল।

কে বা কাহারে অনলাইনে নাকি অফলাইনে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু কে নিয়ে ব্যাঙ্গচিত্র বানাইসিল। যে বানাইসিল হালায় ফোনফ্যাক্সের দোকানে চাকরি করত। অনতিবিলম্বে হালারে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হইল। বঙ্গবন্ধুর ব্যাঙ্গচিত্র বানানোর ক্ষেত্রেও সেটা কিন্তু "মত প্রকাশের স্বাধীনতা" হয় নাই, "অবমাননা" হৈসে।

তারেক জিয়াও নাকি লণ্ডনে বসে কিয়ৎ দিবস পূর্বে পুনঃরায় জাতির পিতাকে অবমাননা করে কি জানি কি একটা বলার স্পর্ধা করল। সঙ্গে সঙ্গে বাঙলার বুকে সমাবেশ করার অধিকারটাও হারাইল হইল বি.এন.পি। এখানেও তারেক জিয়ার বক্তব্যে "মত প্রকাশের স্বাধীনতা" নামক সাবজেক্টটা তেল আনতে গেসিল।

সব স্বাধীনতাগুলো আসে কোথায় জানেন? - ইসলামের ব্যাপারে গুঁতানোর ক্ষেত্রে।

শার্লি এব্দো?- ইঁনি বেজায় ভালমানুষ। আহাহা... বেচারাটা কিইবা কর্সিল। নবীর ব্যাঙ্গচিত্রই তো বানাইসিল! তাই বলে জঙ্গীরা কি এক্কেবারে মেরেই ফেলবে!! "মত প্রকাশের স্বাধীনতা" নাই বুঝি?

থাবা বাবা?
- ভগবান উঁহাকে স্বর্গ নসীব করুক। কতই না সুইট একটা আদমি ছিল! গায়ের রঙ এক্কেবারে চকলেট কালার। কিইবা অপরাধ কর্সিল? হাদিস গ্রন্থকে "নুরানী চাপা সমগ্র" নামে সংকলিত করে নবীজির(সঃ) নামে সামান্য কিছু অশ্লীল চটিই না লিখেছিল! তাই বলে এত কিউট একটা মুক্তিসেনাকে শহীদ(!) করেই দিতে হবে? "মত প্রকাশের স্বাধীনতা" বলে কিছু আছে নাকি নাই?

অভিজিৎ রায়?
- দুজ্ঞা দুজ্ঞা! বেচারা তো অন্য লেভেলের পরহেজগার ছিল। জঙ্গীরা অযথাই তাকে হত্যা করল। সে তো বইমেলায় জায়নামায আর তছবীর স্টল দিতে গেসিল।
কি আর এমন অপরাধ কর্সে? ইসলামকে বানোয়াট ধর্ম বলসে, নাস্তিকদের ইসলাম নিয়ে গালাগালির প্ল্যাটফর্ম "মুক্তমনা" ব্লগ সাইট বানাইসে আর মাঝেমধ্যে উম্মুল মুমেনিনগণের চরিত্র নিয়ে একটু-আধটু মিথ্যাচারই বা কর্সে।
তাই বলে এক্কেবারে 'হত্যা'? "মত প্রকাশের স্বাধীনতা" বলে কিছু আছে কিনা কলিযুগে?
এই হোচ্ছে আজকালকার মডারেট মুসলিম(!)-দের ধর্মপ্রেম।

সকল "মত প্রকাশের স্বাধীনতা" গজায় যখন মিথ্যাচারগুলো ইসলাম নিয়ে হয়।
ধোনের আগা কাটলেই মুসলিম হওয়া যায় না। খাসি ছাগলেরও আগা কাটা থাকে।
লেখেছেন : @Mahi Al Jawad

মন্তব্য ২ টি রেটিং +২/-০

মন্তব্য (২) মন্তব্য লিখুন

১| ০১ লা মার্চ, ২০১৫ বিকাল ৩:৩৭

আহলান বলেছেন: হুম ... ভাববার বিষয়

২| ০১ লা মার্চ, ২০১৫ বিকাল ৫:২০

আজকের বাকের ভাই বলেছেন: ভালোই লাগল, কিন্তু কার উদ্দেশ্য কী লিখলেন সেটাই বুঝলাম না।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.