নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

ওরা এটাই চায়............ আমরা তুরি মেড়ে উড়িয়ে দিয়ে হেড ডাউন করে নেই।

১৬ ই মার্চ, ২০১৫ বিকাল ৩:৪০

ভারত মাতার সন্তানেরা এবং ভারতের সোনায় প্রলেপ দেওয়া জাতীয়তাবাদী চেতনাবাজরা বেজায় খুশী,স্বাধীনতাকে ধর্ষণ করে তইরী করা পেপসির ঐ এ্যাডটা একটা ফেইক আইডি থেকে! তারা নিশ্চিত!আমি নিশ্চিত না?আমাদের স্বাধীনতাকে চুমা দেওয়া কোনও ভিডীয় তো ওরা ফেইক আইডি থেকে খুঁজে পায় না?

ঐ ফেইক পেপসির এ্যাডটাও ভারতের রাজনীতিরই গুগলি অংশ।কারন এই কথাটা তারা এর আগে একাধিকবার প্রকাশ করেছে অফ স্পিন,লেগ স্পিন ভিন্ন ভিন্ন ভাবে।সুতরাং এটাকে শুধুই হরিদাশ পালের একটা চটকা বাউন্সার মনে করার কোনও কারন আছে বলে মনে করি না।ইতিহাসের আংশিক সত্য এই কথাটা চাণক্য রাজনীতির ওস্তাদরা এই দেশের মানুষের মগজে শক্ত করে বসিয়ে দিতেই চেষ্টা করে যাচ্ছে! ভবিষ্যতে এটা দেখবেন আর একটু ঘন ঘন ঘটবে।এখন তারা শ্লয়ার দিচ্ছে।এক সময় এই দেশের সব মানুষেরা সম্পূর্ণ সত্যগুলো হুক করে ছক্কা মেড়ে শুধুই ঐ সত্যটাতে বোল্ড হবে!এখন পর্যন্ত দুইটা শ্রেণী বোল্ড হয়ে আছে!

তাই নির্বিষ মনে করে রিফ্লেকস থেকে হেড ডাউন করে নিলেই বিপদ বাড়বে বই কমবে না।এটার বিরুদ্ধে শক্তিশালী হেলমেট পরে সরকারকে বাধ্য কোরতে হবে ভারতের কাছে উত্তর চেতে,দড়কার পড়লে থার্ড আম্পায়ার পর্যন্ত যেতে হবে অর্থাৎ জাতিসঙ্ঘ।ওদের সরকার উত্তর দেক যে,না এটা একটা নো বল ছিল।এক মাত্র তার পড়ই আমরা ফ্রি হিট চেতে পারবো......... পানি ছাড়,সীমান্ত হত্যা বন্ধ কর,করিডরের চার্জ দিতে হবে ইত্যাদি ইত্যাদি।নতুবা গত প্রায় ৫০ বছর ধরে ওরা যে নো বল করেই যাচ্ছে করেই যাচ্ছে, আর আমরা সেই নো বলে ব্যাকফুটে খেলেই যাচ্ছি খেলেই যাচ্ছি,সেটা চলতেই থাকবে চলতেই থাকবে।আর ওরা এটাই চায়............ আমরা তুরি মেড়ে উড়িয়ে দিয়ে হেড ডাউন করে নেই।

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.