নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

আমি মানুষ খুঁজছি!

২৪ শে মার্চ, ২০১৫ দুপুর ১:৫৬

এই ভিডিও টা দেখেন।সত্যিই যদি বাংলাদেশের জন্য ভালোবাসা থেকে থাকে তবে ক্রিকেটের অবিচার নিয়ে যে আলোড়ন ও প্রতীবাদের ঝড় আপনারা তুলেছেন,সেই রকমই পদক্ষেপ আপনাদের কাছে আশা করি এই সব বিষয়ে।যদিয় ঝড়টা ১০০০ গুন বেশী হওয়া উচিৎ বলে মনে করি ! Click This Link

কে আমাদের শত্রু? কাদের বিরুদ্ধে আমাদের লড়াই করা উচিৎ? কেন অন্যরা আমাদেরকে অবজ্ঞা এবং উপেক্ষা, অসন্মান এবং ব্যবহার করবে না? আমাদের কি কেজিরিওয়াল আসবে না? কেন আসবে বা আসবে না? এই প্রশ্নগুলোর উত্তর জানা খুবই জরুরী, যদি আমি দেশপ্রেমী হই, যদি আমি দেশের জন্য সত্যিই কিছু কোরতে চাই। সামনেই নির্বাচন আসছে। ভোট কিন্তু আপনিই দিবেন। কাকে দিবেন? কেজেরিওয়াল কে, না কি ঢাকা শহরের সব কমিশনারদের মতো গ্যাংস্টার, খুনি, লম্পট এবং ব্যাংকের টাকা লুট করে, ট্যাক্স ফাঁকি দিয়ে, আন্ডার ইনভয়েস ও ওভার ইনভয়েস করে, সিইও উপাধি পাওয়া মুখোশ ধারীদের

আপনার পদক্ষেপই বলে দিবে আপনি কি? এটাকে নিজের চরিত্র দেখার আয়নাও ভেবে নিতে পারেন। একটা বিষয় আমি নিশ্চিত, অনেকেই এই পোষ্ট টা পড়বেন এবং ভিডিয় টা দেখবনও কিন্তু এমন ভাব দেখাবেন যেন এটা দেখনই নাই, কিছুই জানেন না ………… চরিত্র ঢাকার কারনে! এই বিষয়ে আমরা বাঙ্গালিরা ভীষণ রকমের পটু। কি? ভীষণ রাগ হচ্ছে আমার উপড়ে? স্বাভাবিক………… খুব স্বাভাবিক। আপনার স্বাধীনতা আছে আমাকে আনফ্রেন্ড করে দেবার। যদি করেন, ভীষণ উপকৃত হবো। ভালো মানুষীর মুখোশধারীদের এবং মিথ্যা দেশপ্রেমের দাবীদারদের ও সস্থা গলাবাজদের থেকে বেঁচে থাকতে আমি আল্লাহ্র কাছে সাহায্য চাইছি। শুধু সাহায্য চাইলেই তো আর হবে না। যেহেতু আমি প্রতিনিয়ত চেষ্টা করি প্র্যাকটিস মুসলমান এবং প্র্যাকটিস দেশপ্রেমী হবার, সেহেতু আমাকে আল্লাহ্‌র সাহায্য পেতে পদক্ষেপ তো নিতেই হবে। এটা সেই রকমই একটা ছোট্ট পদক্ষেপ।

এই পোষ্টে লাইক বা মন্তব্যর কোনও প্রয়োজন নেই। শুধু যেটা করবেন,আপনার সাবকন্সাস(বিবেক)মাইন্ডের কাছে আপনারই কন্সাস মাইন্ড ও কার্যকরণের অবস্থান টা কোন পর্যায়ে আছে, জেনে নিবেন সততার সাথে।

আমি মানুষ খুঁজছি, এমন মানুষ যাকে মুখোশ পড়তে হয় না! আমি তাঁর/ তাঁদের সংস্পর্শে আসতে চাই নিজেকে উন্নত কোরতে। মানুষের পরিচয় দেবার আইডেন্টিটি তইরী কোরতে!

মন্তব্য ০ টি রেটিং +০/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.