নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

আজকের এই হতাশাকে বড় বিশ্রী লাগে!কুৎসিত আর হিপক্রেট মনে হয়।

১৮ ই এপ্রিল, ২০১৫ দুপুর ১:৪১

এটাই কি হবার কথা না?১৬-১৭ বছর আগে বাঁধন দিয়ে যাত্রা,একই ঘটনা ৩১ ডিসেম্বরের নামে অনেক হয়েছে,এমন কি ভারত থেকে আনা আধুনিক পতিতার সংস্করণকে উন্মাদনায় ছিঁড়ে খুঁড়ে খেতে চেয়েছিল,ভিডিও এখনও মনে হয় নেটে পাওয়া যেতে পারে!ঢাবির লাইব্রেরীর পিছনে কনডমের পরিত্যক্ত কারখানা, কারা ব্যবহারকারী?একই ঘটনা জাবিতে!এই সব কি বহিরাগতরা করে?গত কয়েক বছরেও পহেলা বৈশাখে এই ঘটনা ঘটেছে,নেটে আছে এই সবের কাহিনী ছবি সহ! আগে যা প্রায় অপ্রকাশ্যে ও একটু কম চলছিলো এখন তা প্রকাশ্যে এবং বেশী,এই তো মাত্র পার্থক্য! ছোট ছোট বালু কণা বিন্দু বিন্দু জল...............

আকাশে মেঘের ঘনঘটা দেখে যদি আমি ছাতা ছাড়া বেড়িয়ে ভিজে যাই এবং হা পিত্যেশ করি তবে,আমার প্রতি সমবেদনা না জানিয়ে চাবকান উচিৎ।আমি জানি না/বুঝি নাই,এই গুলো নাবালক কথা!আর এই ঘটনা যে ঘটে চলছে প্রতিবছরই, সেটা তো আজকাল প্রায় সব ছেলে মেয়েই জানে।ঢাকা এবং সব বড় শহরের অন্তত ৯০% ছেলে মেয়ে নেট ব্যবহার করে।তাঁরা জানে না?অবশ্যই জানে।জানার পরেও যখন ঐ ভীরের মধ্যে যেয়ে অপদস্থ হয়,তখন তার/তাদের জন্য সমবেদনা আসে কোত্থেকে? যে বা যারা এবং যে সব গার্জিয়ান কেয়ার-লেস অথবা যারা চলমান ঘটনা থেকে অনুমান কোরতে পারে না,ইশারা বুঝতে পারে না বা বুঝতে চায় না তাদের প্রতি সহানুভূতিশীল হয়ে তাঁদের অজ্ঞতা,অপরিপক্বতা,হঠকারিতাকে আরও বাড়িয়ে দেওয়ার মতো অপরাধ করার দলে আমি থাকতে চাই না।

যার নূন্যতম বিবেক বুদ্ধি আছে, তার জন্য ইশারাই যথেষ্ট। বর্তমানে ঘটে চলা সব ঘটনার আলামত তো অনেক আগে থেকেই দেখা যাচ্ছিলো!এই লেখাটা ১৩/০৪/১১ তে পোষ্ট করেছিলাম Click This Link

আমার না জানা বা বুঝা আমাকে কোনও সুবিধা বা আমাকে ক্ষমা করবে না।সুতরাং এই রকম যে হবে সেটা বুঝি নাই,চিন্তাও করি নাই,এই সব বলে নিজের গা এই যাত্রা বাঁচান যেতে পারে,কিন্তু কালকের ভিক্টিম যে আমি হবো না এটা নিশ্চিত করা যায় না।তবে এটা নিশ্চিত যে,আগামীতে এই ঘটনা আরও বেশী হবে।কাড়ন এটাই সময় এবং আমাদের উদাসীনতার দাবী!

"নাচ নাচ মেয়ে ওড়না ফেলে, নাচ নাচ মেয়ে NSU তে "এই হারামজাদা গুলো কি সজ্ঞানে বস্ত্রহরণকারী নয়?
মমতাজ নামের ফুটপাতের বাজখাই গলার গায়িকাকে তো আমরা এখন এম পি বানিয়ে নিয়েছি!ওর গানের কথা গুলো কি ধর্ষককে অনুপ্রাণিত করে না?মেয়েদের জন্য চরম অপমাননাকর নয়?-বিখ্যাত সুশীল গায়কদের গানের বুলি আউড়ানো বিখ্যাত অশ্লীল বাক্যগুলো খুব সন্তর্পণে আমরা সময় বিশেষে এড়িয়ে যাই।

বাংলাদেশে বড় বড় মার্কেটে (যেমন নিউ মার্কেট) এখন Brazzers এর টি-শার্ট বিক্রি হচ্ছে।
Brazzers লিখে উকিতে সার্চ দিয়ে পেলাম, Brazzers হচ্ছে হচ্ছে কানাডা ভিত্তিক পর্নোগ্রাফী প্রোডাকশন কোম্পানি (http://en.wikipedia.org/wiki/Brazzers)।
বাংলাদেশের অনলাইন শপ প্রিয়তে দেখলাম Brazzers এর টি-শার্ট বিক্রি হচ্ছে, দাম মাত্র ৩০০ টাকা (http://goo.gl/6U1rau)


আইন যখন দল কানা হয়ে যায় এবং সুধী সমাজ ক্ষণিকের প্রাপ্তিতে সেই সব তামাশা মনে করে বা দেখলাম না ভাব নিয়ে সাধু সাজে,আর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বলে যারা তালি বাজায় তখন তাদের আজকের এই হতাশাকে বড় বিশ্রী লাগে!কুৎসিত আর হিপক্রেট মনে হয়।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১৮ ই এপ্রিল, ২০১৫ রাত ৮:৩২

মুদ্‌দাকির বলেছেন: brazzers সম্পর্কে আইডিয়া ছিলনা। ভালো জিনিস জানলাম!! B:-)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.