নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

নবীউল করিম

নবীউল করিম › বিস্তারিত পোস্টঃ

মুখোশের আড়ালে

০২ রা মে, ২০১৫ বিকাল ৩:৫৫

ফেবুতে অনেক গুলো সুশীল সেজে থাকা এ্যকাউন্ট আছে।যাদের খুব চমৎকার লেখার হাত।এই গুনকে পুঁজি করে তারা অনেক সুন্দর সুন্দর ইনিয়ে বিনিয়ে সত্যি মিথ্যা মিলিয়ে কাহিনী সাজায়।সাধারণ মানুষ সেই পোষ্ট পড়ে তাদের ভক্ত হয়ে যায়।আর তারা সেই ভক্তদের মাঝে স্বাধীন বাংলাদেশ বিরোধী এবং ইসলাম বিরোধী মূলক আদর্শ ছড়িয়ে দেয়!মুসলমানরা তাদের কাছে পশুর মতো এবং বাংলাদেশ তাদের হিসাবে ভারতের একটা অংশ!

Rita Roy Mithu নামে একটা একাউন্ট আছে।ভদ্র মহিলা(যদি সত্যি হয়) আমাকে ব্যন্ড করেছে।কাড়ন তার ০২/০৫/১৫ তে লেখা “হৃদয়ে ঘুঘুর কান্না” লেখায় আমি তিনটা মন্তব্য দিয়েছিলাম।
১-পাকিস্তান গড়ুর মাংস পাঠিয়েছে, এই খবররের সূত্র টা কি একটু দেওয়া যাবে?
২-http://www.dailymail.co.uk/.../Nepal-devotees-sacrifice...
৩-আপনি কি এই ঘটনায় ব্যথিত ছিলেন? নেপালেরটা তো প্রাকৃতিক এটা কিন্তু মানুষের তইরী এবং নিজের দেশে।https://www.facebook.com/LieutenantColoneldalim/videos/1618170358398519/?fref=nf

চতুর্থ মন্তব্য পোষ্ট কোরতে যেয়ে আবিষ্কার করলাম অত্যন্ত ভালো মানুষ সেজে থাকা বড় বড় কথা বলা ঐ মহিলা আমাকে ব্লক করে দিয়েছে।চতুর্থ মন্তব্য টা হতো Click This Link
http://www.badalnepal.us/?p=31557#sthash.UIRCDDoB.dpbs
http://www.ekantipur.com/the-kathmandu-post/2015/04/30/news/pakistan-denies-beef-food-allegations/275851.html

একাত্তরে ১৫-২০ দিনের সরাসরি যুদ্ধের সহযোগিতা এবং কয়েক লক্ষ শরণার্থী কে আশ্রয় দেবার দেনা আমরা শোধ করছি একটু একটু করে,একের পর এক একতরফা সুযোগের দ্বার খুলে দিয়ে।আমরা ব্যস্ত আছি খেলা,ইলিশ আনন্দ আর রাজাকারদের ফাঁসী নিয়ে!পাকিস্তানকে গালাগালি কোরতে পারাটা আজকালকের তরুন ও যুবকদের কাছে বিরাট একটা বাহাদুরি,নিজেকে মানুষ প্রমাণ করবার যেন স্রেস্ট হাতিয়ার!

এটা যে ভারতের সাম্রাজ্জবাদের এবং হিন্দুত্ববাদের কূট কৌশল সেটা বিচার করার জ্ঞান জাতীয়তা বোধের সস্তা মাদকতায় শীশার ধুয়ায় বিলীন সেই ৪০ এর দশকের পর থেকেই!ভারতীয় সাম্রাজ্জবাদের এই ষড়যন্ত্রে এই দেশেরই অনেক তথাকথিত শিক্ষিত শিক্ষক সমাজ এবং সুশীলের পোশাকে আবৃত মিথ্যা দেশ প্রেমিক দাবীদাররা বিভিন্ন অনৈতিক সুযোগের লোভে জড়িত!স্বাধীনতার মর্ম এবং একাত্মবাদের গুরুত্ব আমাদের কাছে মূল্যহীন।সত্যি মিথ্যা সঠিক ভাবে যাচাই না করেই আমরা ওদের সুরে সুর মেলাচ্ছি,নাচছি গাইছি এবং চোখে দেখা সব কিছুকেই হয় অস্বীকার করছি না হয় উপেক্ষা!

আবূ হুরায়রা (রাঃ) হতে বর্ণিত। নাবী (সাঃ) বলেছেন, “মানুষের মিথ্যাবাদী হওয়ার জন্য এতটুকুই যথেষ্ঠ যে, সে যা কিছু শোনে (বিনা-বিচারে) তা –ই বর্ণনা করে।” [সহীহ মুসলিম ৫; আবূদাঊদ ৪৯৯২]

মানসিক পরাধীন এই জাতীর সত্যিকারের পরাধীনতা যেদিন আস্টে পিষ্টে বাঁধা পড়বে তখন হয়তো বোধ হবে কিন্তু কিছুই করার থাকবে না।বর্তমান বিচারে বোধ করি এটাই এই জাতীর আকাঙ্ক্ষা!

মন্তব্য ৩ টি রেটিং +০/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০২ রা মে, ২০১৫ বিকাল ৩:৫৬

নবীউল করিম বলেছেন: নেপালে খ্রিস্টান মিশনারীরা বাইবেল পাঠিয়েছে বলে যে খবর প্রকাশিত হয়েছিল, তা ইতিমধ্যে ভূয়া প্রমাণিত হয়েছে। এ থেকে স্বাভাবিকভাবেই বোঝা যায় যে, পাকিস্তান থেকে গরুর গোশত পাঠানোর খবরটিও মিথ্যা। এসব পাতানো খবরের পেছনে কলকাঠি নাড়ছে ভারতের মুসলিম ও খ্রিস্টানবিদ্বেষী সংগঠন আরএসএস ও বিজেপি।

পাকিস্তান সবার আগে ৪০ শয্যার সম্পূর্ণ হাঁসপাতাল ম্যাডিক্যাল টিম পাঠিয়েছে ওখানে! এই খবরটা ভারত প্রচার করে না!

২| ০২ রা মে, ২০১৫ বিকাল ৪:০৭

অতঃপর তন্ময় বলেছেন: যে যা করেছে করুক- খারাপের প্রতিবাদ করবো, ভালোর গুণ গাইবো। তবে আমাদের ভালো কিছু করতে হবে , এটাই সবচেয়ে জরুরী কথা। ভারত-পাকিস্তানের আলোচনা আমরা যেভাবে করি- সেভাবে নিজের দেশ নিয়েও ভাবি না, আপাদত নেপালের অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানো টাই সবচেয়ে জরুরী। যে যেভাবে পারেন সাহায্য করুন। নিচে একটি মাধ্যম দেয়া হলো -

সরাসরিঃ ২৩/২ তোপখানা রোড, ৩য় তলা, ঢাকা।
বিকাশঃ ০১৭১১২২৭৫১৯

নেপাল-বাংলাদেশ প্রগতিশীল ছাত্র ঐক্য
আয়োজনেঃসমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট

০২ রা মে, ২০১৫ রাত ৯:০২

নবীউল করিম বলেছেন: +++++++

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.