নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

তোমরা মানুষ, আমরা মানুষ, তফাৎ শুধু শিরদাঁড়ায়

যাযাবর চিল

i agree to disagree...

যাযাবর চিল › বিস্তারিত পোস্টঃ

সুপার ট্যালেন্ট জায়নিস্ট ও খ্রিস্টান বনাম গাধা মুসলিম

১১ ই আগস্ট, ২০১৪ রাত ৯:১১

জায়নিস্ট ও খ্রিস্টানরা অনেক মেধাবী, ক্রিয়েটিভ এবং ইউনাইটেড। শিক্ষা, প্রযুক্তি, সমরবিদ্যা, বিজ্ঞান, সাহিত্য সহ সব দিক থেকে মুসলিমদের চেয়ে যোজন যোজন এগিয়ে। নোবেল লরিয়েট এর তালিকায় মুসলিম নাম খুঁজতে মাইক্রোস্কপ লাগে। সবাই ইহুদি আর খ্রিস্টান। অন্যদিকে মুসলিম?? ছ্যাঁ ছ্যাঁ... কিচ্ছু করার ক্ষমতা নেই লাব লাব লাব। খালি ঝামেলা পাকায় লাব লাব লাব। আসুন একটু ইতিহাসের দিকে তাকাই। ঐ যে একটা কথা আছে না। ইতিহাস কথা কয়।



ইসলাম এর যাএা শুরু হয় ৬১০ সালে। মাএ ২৪ বছরের মধ্যেই মুসলমানরা সে সময়ের সবচেয়ে শক্তিশালী ব্রারজেনটাইনদেরকে পরাজিত করে জেরুজালেম এর উপর অধিকার প্রতিষ্ঠা করে। ৬৩৪ সালে হযরত ওমর রা এর খেলাফতকালে হযরত আমর ইবনুল আস জেরুজালেম বিজয় করেন। এসময়েই ইতিহাসে প্রথম ইহুদি এবং খ্রিস্টান উভয়ই জেরুজালেমে ধর্মীয় কাজে স্বাধীনতা পায়। মুসলিম শাসন চলে ৪৮৯ বছর। ১০৯৯ সালে ক্রুসেডাররা ইতিহাসের জঘন্যতম সন্ত্রাস চালিয়ে জেরুজালেম দখল করে। এ সময় জেরুজালেমে বসবাসকারী প্রায় সকল মুসলিমকে হত্যা করে। বলা হয় তখন রক্তে ঘোরার খুর পর্যন্ত ডুবে গিয়েছিল। তবে তাদের প্রতাপ বেশি দিন ছিল না। মাএ ৮৮ বছর। ১১৮৭ সালে মুসলিম সেনাপতি সালাহ উদ্দিন আইয়ুবি পুনরায় জেরুজালেম জয় করেন।



এবার মুসলিম শাসন চলে আরও দীর্ঘদিন ৭৩০ বছর। এ সময়েও মুসলিম, ইহুদি, খ্রিস্টান সবাই ধর্মীয় স্বাধীনতা সমান ভাবে ভোগ করত। এর অবসান ঘটে ১৯১৭ সালে। প্রথম মহাযুদ্ধের সময় ১৯১৭ সালের ১১ ডিসেম্বর ব্রিটিশ জেনারেল এডমণ্ড এ্যালেনবে জেরুজালেম জয় করেন।



তবে ১৯৪৬ সাল পর্যন্ত জেরুজালেম নিয়ন্ত্রন ছিল কার্যত মুসলিমদের কাছেই। ১৯৪৭ সালে বিশ্বের ক্যান্সার অপরাস্ট্র ইজরাইলের জন্ম। এখন ২০১৪। মাএ ১০৩ অথবা ৬৭ বছর। ইতিহাসের কাছে ৬৭ বছর খুবই তুচ্ছ একটি সময়। সুতরাং খুব বেশি হতাশার কিছু নেই। বিজয় আমাদেরই হবে। যেমনটা হয়ে আসছে। হামাস এবার তার একটি নমুনা দেখিয়াছে।



হামাস এর ছোঁরা ২৮০ ডলারের রকেট ইজরাইল এর কোটি কোটি ডলার খরচ করে বানানো আলট্রা হাইটেক রকেট প্রতিরোধক আয়রন ডোমকে কাঁচ কলা দেখিয়ে তেল আবিব, হাইফা, জাফার রাতের ঘুম হারাম করে দিয়েছে। পৃথিবীর সবচেয়ে সুপার মেধাবীদের সমন্বয়ে তৈরি FBI, CIA, মোসাদ, সিনবেথ যাদের চোখ ফাঁকি দিয়ে এমনকি আফ্রিকার জঙ্গলে একটা পাখি ডিম পর্যন্ত পারতে পারে না। তারা গাজার টানেল সম্পর্কে কিছুই জানে না। কয়টা আছে। কিভাবে এই টানেল বানালো, কবে বানিয়েছে। টাকা কোথায় পেল। কিছুই না।

ইতিহাস কথা কয়। যা হয়েছে তাই হবে। বিজয়ের মালা আমাদের জন্যই। ইনশাআল্লাহ, আল্লাহ চানতো আমরাই স্বাধীন জেরুজালেমে প্রথম কেবলায় নামাজ পড়তে পারবো।

আমিন। ।

মন্তব্য ৭ টি রেটিং +১/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ১১ ই আগস্ট, ২০১৪ রাত ৯:২১

বিদ্রোহী ভৃগু বলেছেন: ইতিহাস কথা কয়। যা হয়েছে তাই হবে। বিজয়ের মালা আমাদের জন্যই। ইনশাআল্লাহ, আল্লাহ চানতো আমরাই স্বাধীন জেরুজালেমে প্রথম কেবলায় নামাজ পড়তে পারবো।
আমিন। ।

তার আগে দূর করতে হবে ইহুদীর দালালদের
ইসলামের নামে মস্তকে চেপে বসা শয়তানদের!
তার দোসরদের!
আরবকে যারা রাজতন্ত্রের নাম ইসলাম থেকে বহুদূরে সরিয়ে রেখেছে!


১১ ই আগস্ট, ২০১৪ রাত ৯:২৮

যাযাবর চিল বলেছেন: ১০০ ভাগ সহমত। ।

২| ১১ ই আগস্ট, ২০১৪ রাত ৯:৪৬

শেখ মফিজ বলেছেন: আজ বিশ্বে যত হানাহানি চলছে
তার বেশির ভাগ মুসলিম জাতি
নিজেদের মধ্যে ।

১১ ই আগস্ট, ২০১৪ রাত ১০:৪৪

যাযাবর চিল বলেছেন: ঠিক।

৩| ১২ ই আগস্ট, ২০১৪ রাত ১২:০৮

পুরান লোক নতুন ভাবে বলেছেন: আল্লাহ হামাসের সহায় হোন!!

১২ ই আগস্ট, ২০১৪ রাত ১২:৫৩

যাযাবর চিল বলেছেন: আমিন। । ।

৪| ০৪ ঠা অক্টোবর, ২০১৪ রাত ১২:১৮

ইমরান আশফাক বলেছেন: আগে ইসরাইল যুদ্ধ করতো ইসরাইল রাস্ট্রের বাইরে, কিন্তু বর্তমানে হামাস খুব কমদামী রকেটের সাহায্যে এই যুদ্ধটা এই প্রথম ইসরাইলের ভেতর নিয়ে যেতে সমর্থ হয়। ইসরাইল বুঝতে পারছে যে আগামী যুদ্ধগুলো ক্রমান্বয়ে তাদের অভ্যন্তরেই চলে আসবে এবং একপর্যায়ে তাদেরকে এই ভুমি ত্যাগ করতে হবে......।

এছাড়াও তারা একনাগাড়ে বেশিদিন যুদ্ধ করতে সক্ষম না, বিরতি আবশ্যক।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.