নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

কি বলা যায়! কিছু কথায় নিজেকে ব্যক্ত করা সম্ভব না আমার পক্ষে। তাই একটা সিরিজে কিছু কিছু করে সবই বলছি।

সামু পাগলা০০৭

আমি অতিআবেগী, আগে ব্যাপারটা লুকানোর চেষ্টা করতাম। এখন আর করিনা।

সামু পাগলা০০৭ › বিস্তারিত পোস্টঃ

আমার সেলিব্রেটি ক্রাশেরা; ছবি এবং ভিডিওসহ (ফান পোস্ট) পর্ব চার :) :)

১৯ শে জুন, ২০১৬ সন্ধ্যা ৭:৫৭

আবার ক্রাশ লিস্ট নিয়ে হাজির। এবারো বিভিন্ন রূপের, গুনের পুরুষদের সমাহার থাকছে। আমি কেন, কিভাবে ক্রাশিত হলাম তার বর্ননা থাকছে। সুন্দর সব ছবি তো থাকছেই।

আগের পর্বগুলো:

আমার সেলিব্রেটি ক্রাশেরা (ফান পোস্ট)
আমার সেলিব্রেটি ক্রাশেরা (ফান পোস্ট) পর্ব দুই
আমার সেলিব্রেটি ক্রাশেরা পর্ব তিন (ফান পোস্ট) :) :)



নাম: সৌম্য সরকার।
পেশা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনিং ব্যাটসম্যান।
ক্রাশের কারন: চেহারা না কেননা আমি বোকা বোকা চেহারা পছন্দ করিনা। কিন্তু ট্যালেন্ট আছে ছেলেটার। প্রথম কয়েকটা ম্যাচে ওর পারফরম্যান্স দেখে ঘাবড়ে গিয়েছিলাম। তেড়েফুড়ে মেরে আউট! তামিম ইকবালের মতো! আমি মনে করতাম ওপেনিং ব্যাটসম্যান হিসেবে আমাদের এমন কাউকে দরকার ছিল যে মেপে মেপে সিংগেলস নেবে এবং স্ট্রাইক রোটেট করে তামিমকে দেবে। আরেকজন মারকুটে হলে দুইজনই আউট হয়ে টিমের ওপরে প্রেশার হবে। প্রথমদিকে তাই হচ্ছিল। কিন্তু পাকিস্তানের সিরিজ এবং সাউথ আফ্রিকার সাথে সিরিজে ও যেভাবে খেলছিল! চোখে কোন ভয়ডর নেই, যা পাচ্ছে তাই সীমানার বাইরে পাঠাচ্ছে। ভালো বল, খারাপ বল সব সেইম ট্রিটমেন্ট পাচ্ছে। দুদিক থেকেই সমানতালে রান এসে কি সহজে বাংলাদেশ জিতে যাচ্ছিল! সাউথ আফ্রিকার সাথে সিরিজের এক সময় আমরা বড় ব্যবধানে সহজে জিতে যাচ্ছি তখন এক বিদেশি কমেন্টেটর বলছিলেন, "তামিমের এক ডাইহার্টেড ভক্ত আমাকে বলেছিল যে তামিমের মতো প্লেয়ার কয়েক জেনারেশনে একবারই আসে। এখন তোমরা এক রোয়ে দুজনকে পেয়ে গেছ!" শুনে খুব আনন্দ হয়েছিল। ওর পেরিস্কোপ শট দেখার জন্যে বসে থাকি যদিও উত্তেজনায় কাপতে থাকি আউট না হয় আবার। লাস্ট কিছু ম্যাচে ফর্মটা ভালো যাচ্ছে না। কিন্তু আশা করি কন্সিসটেনসি গেইন করবে ও। সেটাই মর্ডান ক্রিকেটের আসল চ্যালেন্জ!


নাম: সানজ জন।
পেশা: মডেল, অভিনেতা।
ক্রাশের কারন: প্রথম দেখেই আমি পাগল হয়ে গিয়েছিলাম। টল, ডার্ক, মাচো, মাসলস, সুঠাম দেহ, হেয়ারস্টাইল আমি আর কি কি বলব? আমাদের প্রথম পরিচয় হয় এই বৈশাখে যখন ওনাকে একটা বৈশাখি গানের মিউজিক ভিডিওতে দেখি। তারপরে একটা নাচের অনুষ্ঠানেও দেখেছি। নাচে দুর্দান্ত ছেলেটা। অভিনয় এখনো দেখিনি। তবে যা দেখেছি তাতেই মরেছি। রাতে আর ঘুম আসেনা। ওর কথাই সারাক্ষন ফ্যানের মতো মাথায় বনবন করে ঘুরতে থাকে। মনে এক অজানা অনুভূতি হাহা। না সিরিয়াসলি, ওনার যে লুক, এটিটিউড তাতে চেষ্টা করলে মিডিয়া জগৎ এ অনেক উপরে উঠতে পারবেন। কিন্তু চেষ্টা থাকতে হবে।
এই সেই মিউজিক ভিডিও যার কারনে আমি আর আমি নেই! :`>


নাম: আশফাক রানা।
পেশা: মডেল।
ক্রাশের কারন: আমার সাধারনত এত ফর্সা ছেলেদের একটু মেয়েলি মনে হয়। কিন্তু এই ছেলেটা যে কি ম্যানলি এবং হ্যান্ডসাম! নাক, চোখ, হাসি আলাদা করে দেখার মতো। চাপা দাড়িতে আরো ভালো লাগে। আর চেহারায় একটা ভদ্রতার ছাপ আছে। ওকে একটা মিউজিক ভিডিওতে প্রথমে দেখি। খুব সাদামাটা বেকার ছেলের রোল ছিল সেটাতে। আমার যে কি মিষ্টি লেগেছিল ওর অভিনয়! ঔ ভিডিওটা দেখলে পৃথিবীটা বেশি সুন্দর লাগে, উড়তে ইচ্ছে করে, মেঘে ভেসে বেড়াতে ইচ্ছে করে। এটাই কি ভালোবাসা? হাহা। জোকস আর পার্ট, ছেলেটার মধ্যে আসলেই একটা ব্যাপার আছে। বাংলা ছবিতে হিরোর সংকটে এই লুক, অভিনয় নিয়ে ও ধামাকা করে দিতে পারে। ওর জন্যে শুভকামনা।
ওকে প্রথম দেখার সেই ঐতিহাসিক ভিডিওটি।


নাম: নাইম।
পেশা: মডেল, অভিনেতা।
ক্রাশের কারন: একটা এডে প্রথম দেখেছিলাম। একদমই নেক্সট ডোর গাই চেহারা কিন্তু ভীষন কিউট! হাসিটা তো খুবই সারল্যে ভরা। জাগো ছবিতে ওর অভিনয় দেখেই প্রথম ক্রাশ খেয়েছিলাম। শেষে কুমিল্লা জিতে যাওয়ার পরে ওর খুশিতে কাঁদার দৃশ্যটা অসাধারন ছিল। আমি মনে করি ওকে কমার্শিয়াল হিরো হিসেবে না মানালেও অনেক ব্যতিক্রমধর্মী চরিত্রগুলো দক্ষভাবে করতে পারবে।


নাম: ইয়ানিক বিসন।
পেশা: অভিনেতা।
ক্রাশের কারন: কানাডায় Murdoch mysteries নামে একটা শো হয়। এই শোটা পুরোন আমলের এক ডিটেক্টিভকে নিয়ে যে নিজে অনেক কিছু আবিষ্কার করে কেস সলভ করে। অনেক ধর্মভীরু, সাহসী, সৎ, বুদ্ধিমান, ভাল স্বামী সবমিলিয়ে পার্ফেক্ট একজন মানুষ। আমেরিকান সব শো কানাডায় পপুলার। কিন্তু কানাডার বন্ধুভাবাপন্ন প্রতিবেশিরা দুই একটাই কানাডিয়ান শো দয়াপরাবশত হয়ে দেখেন। তার মধ্যে এটা একটা। শুধু আমেরিকায় না আরো দুনিয়ার বিভিন্ন দেশে এই শোটার গ্রহনযোগ্যতা আছে। এটাই বলে দিচ্ছে শোটা কত আকর্ষনীয়! আমি ওনার জেন্টেলম্যান চেহারা এবং অভিনয়ের বিরাট ফ্যান। শোটারও লয়াল অডিয়েন্স। শোটার প্রধান আকর্ষন উনি। ওনার সাথে সাথে শোটা আরো জনপ্রিয় হোক সে কামনা করি।


নাম: মোশারফ করিম।
পেশা: অভিনেতা।
সম্মানের কারন: ওনাকে প্রথম দেখি বিপাশা এবং তৌকিরের নাটকে একটা ছোট চরিত্রে। চরিত্রটা ছোট হওয়ার পরেও, অত বাঘা বাঘা তারকা থাকার পরেও অখ্যাত ওনার অভিনয়ে কেন যেন চোখ আটকে গেল। ওনার দু্ত্যি কোন অংশে কম মনে হয়নি সেদিন আমার কাছে। তারপরে অনেক জল গড়িয়েছে। উনি বাংলাদেশের ছোট পর্দার এক নাম্বার আর্টিস্ট হয়েছেন। কিন্তু অভিনয়ের মান শুধু বেড়েই গেছে। কোন ধরনের চরিত্র করে ফেলেননি উনি? সব ধরনের চরিত্র করেছেন। ওনার যে চেহারা, হাইট তাতে সব ধরনের চরিত্র করা কঠিন। অনেক হিরোইক রোলগুলো মানানোর কথা না ওনাকে। গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে বড্ড আনগ্ল্যামারাস উনি, বাহ্যিক রূপ থেকে কোন হেল্প পান না। কিন্তু অভিনয়ের অসম্ভব গুনের কারনেই মানিয়ে যান, ফিট হয়ে যান। উনি যখন কাঁদার সিনগুলো করেন মুগ্ধ হয়ে দেখি। চোখ একদম লাল হয়ে যায়, লাল হতে শুরু করতে করতে চোখ দিয়ে পানি পরে। কি ভীষন বাস্তব! আসলে থিয়েটার অভিনেতাদের একটা আলাদা মুন্সিয়ানা থাকেই। ওনাকে আমার অতিমানব মনে হয়! আমাদের দেশে আর্টিস্ট সংকটের কারনে যেভাবে জলদি জলদি করে একগাদি নাটক করতে হয় তাতে অভিনয়ের এমন বৈচিত্র, মান ধরে রাখতে তো অতিমানবই হতে হয়। ওনার জন্যে ক্রাশ শব্দটা ব্যবহার না করে সম্মান শব্দটা ব্যবহার করলাম, অনেক শুভকামনা ওনার জন্যে।

বি:দ্র: এটা শুধুই ফান পোষ্ট। এদের কাউকেই বিয়ে করার জন্যে আমি পাগল হয়ে যাচ্ছি না। তবে এদের কাজ আগ্রহ নিয়ে দেখি। ওনাদের ট্যালেন্টকে সম্মান করি। বাস্তব জীবনে চেহারা না দেখে স্বভাব দেখে ভালবাসাই উত্তম। :)

মন্তব্য ২৬ টি রেটিং +১/-০

মন্তব্য (২৬) মন্তব্য লিখুন

১| ১৯ শে জুন, ২০১৬ রাত ৮:৫১

বিজন রয় বলেছেন: আপনার ভালবাসার জয় হোক।
লেখাপড়ার জয় হোক।

১৯ শে জুন, ২০১৬ রাত ৮:৫৭

সামু পাগলা০০৭ বলেছেন: প্রথম দোয়াটার চেয়ে দ্বিতীয় দোয়াটার প্রয়োজন জীবনের এই পয়েন্টে বেশি। হাহা।
আপনার মন্তব্যে ফুল চন্দন পরুক।

সুন্দর মন্তব্যে ধন্যবাদ। শুভকামনা।

২| ১৯ শে জুন, ২০১৬ রাত ৯:০২

বিজন রয় বলেছেন: আমি যে মন্তব্য করেছি সেটাকে কোনভাবে সুন্দরের আওতায় ফেলা যায় না। আপনি একটু বেশি বলেছেন।

১৯ শে জুন, ২০১৬ রাত ৯:২১

সামু পাগলা০০৭ বলেছেন: আসলে এখানে এখন সকাল। আর সকালে উঠে যদি দেখি কোন অপরিচিত মানুষ আমার লেখাপড়া, ভালোবাসা সর্বপরি সুন্দর জীবনের কামনা করেছেন তবে সুন্দরই লাগে। সেজন্যেই ওভাবে বলা। বুঝেছেন আশা করি!

৩| ১৯ শে জুন, ২০১৬ রাত ৯:১৮

আলগা কপাল বলেছেন: মোশারফ করিম আমার সবচাইতে প্রিয় অভিনেতা।লাস্ট প্যারাটা না দিলেও চলতো। কেবল বিয়ে করার জন্যই মানুষ পছন্দ করে? আর কানাডার স্কুলে একদিন/প্রথমদিন সিরিজটা কি চলবে আরও?
একটা আজাইরা প্রশ্ন করি। সামু পাগলা বুঝলাম। কিন্তু ০০৭ কেন/কি বুঝলাম না।

১৯ শে জুন, ২০১৬ রাত ৯:২৬

সামু পাগলা০০৭ বলেছেন: সেটাই তো বলেছি এই পছন্দগুলো বিয়ের পছন্দ না অন্যরকম পছন্দ। অনেক ব্লগার ফানপোষ্টকে ফান হিসেবে না নিয়ে সিরিয়াসলি বলতে থাকে অনেককিছু। এজন্যেই ওটা লেখা।

জ্বী চলবে, আমি পরশু, তরশুর মধ্যে আরো এক পর্ব দেব। সাথে থাকবেন আশা করি।

না আজাইরা কিছু নেই। আসলে আমি শুধু সামু পাগলাই চেয়েছিলাম। কিন্তু আমাকে বলা হল এরকম আরো নিক নেম আছে। ০০৭ নাম্বারের টা এভেইলেবল। সেজন্যে।

মন্তব্যে ধন্যবাদ।

৪| ১৯ শে জুন, ২০১৬ রাত ১০:৩৪

বিজন রয় বলেছেন: আমি আবার আপনার অপরিচিত হলাম কবে??

১৯ শে জুন, ২০১৬ রাত ১০:৩৭

সামু পাগলা০০৭ বলেছেন: পরিচিতই বা হলেন কবে? কখনো দেখিনি আপনাকে, কথাও বলিনি। টুকটাক কমেন্টকে পরিচয় ধরিনা। অবশ্য নাম জানাকে যদি পরিচিত হওয়া মনে করেন তবে ঠিক আছে আমরা পরিচিত। পরিচিত কারও দোয়া, শুভকামনা পেয়ে ভাল লাগল।

৫| ১৯ শে জুন, ২০১৬ রাত ১০:৪৭

বিজন রয় বলেছেন: আচ্ছা ঠিক আছে আমরা ব্লগেই পরিচিত।

তবে ২০১৮ সালের ফেব্রুয়ারী ২১ তারিখের পর অামার সাখে মুখোমুখি পরিচিত হবেন। অনুরোধ থাকল।

১৯ শে জুন, ২০১৬ রাত ১০:৫৫

সামু পাগলা০০৭ বলেছেন: আমার খুবই কিউরিসিটি হচ্ছে এমন অনুরোধের হেতু কি? সেই সময়, সালটাই বা কেন জরুরি?

৬| ১৯ শে জুন, ২০১৬ রাত ১১:০৩

বিজন রয় বলেছেন: কিউরিসিটি উপশম করা এখন সম্ভব নয়। তাই ধৈর্য্য ধরতেই হবে যে!! সময়ই হয়তো বলে দিবে সব।

তবে মানুষের সাথে মানুষের যোগাযোগ থাকাটা জরুরী, নাহলে পৃথিবীতে মানুষের থাকার কোন মানে নেই। মানুষ, মানুষ হিসেবে কেমন আছে সে প্রশ্ন আপনাকে করবো না।

১৯ শে জুন, ২০১৬ রাত ১১:০৬

সামু পাগলা০০৭ বলেছেন: হুম সময়ের কাছে উত্তরের অপেক্ষায়.....।

আসলেই সবার মধ্যে মিলেমিশে ভাল থাকার মানেই জীবন। তাতেই আসল সুখ নিহিত।

৭| ২০ শে জুন, ২০১৬ রাত ১:০৫

শুভ_ঢাকা বলেছেন: ক্রিকেট খেলার প্রতি আপনার আনুরাগ আছে এটা বোঝা যায় অ্যান্ড খেলাটও ভালই বোঝেন মনে হয়। আমার নিজেরও সোম্য সরকারের খেলা ভাল লাগে ক্লাসি ব্যাটসম্যান প্রটেনসিয়ালিটি আছে বাট্ কনসিস্‌টেনি দরকার।

মোশারফ করিম ইস এ ভার্‌সেটাইল আকটর।

আপনার পযবেক্ষণ এ্যাণ্ড এনালাইসিস্ ক্ষমতা খুব ভাল। হোপফুলি পড়াশুনাতেও আরও অনেক ভাল করবেন।

জানটা কয়লা হইয়া গেল এত বাংলা টাইপ করতে। কোনখানে যে কোন বণ আছে খুইজ্যাই পাইনা। :P

২০ শে জুন, ২০১৬ রাত ২:২৬

সামু পাগলা০০৭ বলেছেন: সৌম্যের ব্যাপারে একমত। হ্যা ক্রিকেট আমার জানের জান। জীবনের টপ মোস্ট প্রায়োরিটির একটা।

আপনার হোপ পূরন হোক।

এই লিংকে যান, হেল্প হতে পারে। http://www.somewhereinblog.net/banglawriting
যখনই কনফিউশন হবে কোনটা কিভাবে লিখতে হয় দেখে নিতে পারবেন। আশা করি হেল্প হবে।
ব্লগার যখন হয়েছেন, কিভাবে লিখতে হয় বাংলা তাতো জানতেই হবে। হাহা।

সুন্দর মন্তব্যে ধন্যবাদ।

৮| ২০ শে জুন, ২০১৬ রাত ২:৫১

সম্রাট৯০ বলেছেন: আপনার ক্রাশ খাওয়ার জায়গা গুলো সত্যি ক্রাশ খাওয়ার মতই


মাশরাফীকে আমার খুব ভালো লাগে,

আর মোশাররফ অভিনয় ক্ষমতা অনেক, তার ব্যাক্তিত্ব আছে বাহ্যিক সৌন্দর্য্যতা এখানে তুচ্ছ।

কেমন আছেন? :)

২০ শে জুন, ২০১৬ রাত ৩:০৯

সামু পাগলা০০৭ বলেছেন: আরেহ বন্ধু? ভাল আছেন আশা করি।

মাশরাফি ভাইয়ের কথা পোষ্টে ছিলনা তবে আপনি বোধহয় সৌম্যের কারনে বলেছেন। মাশরাফি ভাই আমার জন্যে কি এ পোষ্টটা পড়লে বুঝতে পারবেন। Click This Link

মোশাররফ ভাইয়ের ব্যাপারের আপনার সাথে একশত ভাগ সহমত।
বেঁচে আছি, বেঁচে থাকলেই আলহামদুলিল্লাহ। আপনি ভাল আছেন আশা করি।
গানটা মনে মনে বাজছিল, আবারো কাকতালীয়তা। এটা শুনুন

৯| ২০ শে জুন, ২০১৬ সকাল ১০:৫৫

বিপ্লব06 বলেছেন: ইয়ানিক বিসন!!! এই লোকেরে দেখে মনে হয় না ইনি ৪৭!!!

সিজন নাইন চলতেছে! টেন্থ ইজ কামিং? ট্রেলার দেখলাম। ভাল লাগছে।
নেক্সটে বিঞ্জিং হবে এই সিরিজটা। আর কি কি শো দেখেন?

খোটা তো ভালোই মারতে পারেন দেখি! "কিন্তু কানাডার বন্ধুভাবাপন্ন প্রতিবেশিরা দুই একটাই কানাডিয়ান শো দয়াপরাবশত হয়ে দেখেন" এইগুলা ছাইড়া দেন। তাড়াতাড়ি ভালো হইয়া যান, ভালো হইতে পয়সা লাগে না।

আজকে গান শুনতে যাইয়া দিল ফুটা হইয়া গেছে আবার। আহা নিম্মি! এখন বুঝতেছি আগের দিনের লোকজনের দিলে ক্যামনে ছ্যাদা হইত!!!

ভাল থাকবেন।

২০ শে জুন, ২০১৬ সকাল ১১:৩৫

সামু পাগলা০০৭ বলেছেন: খোটার লাইনটা নিয়ে খারাপ লাগল। সেটা আগে আমি অবশ্যই বলব। আমার দুটো জানের জান দেশ আছে বাংলাদেশ এবং কানাডা। বাংলাদেশকে অনেক বেশি ভালবাসি কিন্তু কানাডাও জরুরি। এই দুটো দেশকে যারা ছোট করে দেখে তাদের বিরুদ্ধে লিখতে আমার বিনয়ী খোটা এসেই যাবে। আপনার পাকিস্তান, ভারতের পলিটিকাল ডিসিশন যা বাংলাদেশের ক্ষতি করে তাতে খারাপ লাগেনা? ব্যাস আমার কানাডার ক্ষতি করা বা যথার্থ সম্মান না দেওয়া দেশগুলোকে খারাপ লাগে। বুদ্ধুকুমারের এমেরিকা যেন বোঝে যে ভালো হতে টাকা লাগে না। ভাল হয়ে যাক কানাডা এবং পৃথিবীর সব দেশের সাথে। তবে এমেরিকার হাজারটা ভাল জিনিস এবং কাজ আছে, মাথানত করে তার প্রতি সম্মান প্রদর্শন করলাম। আপনারাও একদিন করবেন সে আশা রাখি।

আমি মি:ডি দেখি। অনেক ফানি লাগে। ব্যাচেলর দেখি, It goes against everything I believe in, but still can't resist watching it haha. কোনদিন নিজের পছন্দের শোগুলো বলে যাইয়েন।

আপনি এই গান শোনেন? কত আগের! আচ্ছা প্রতিবেশি কিছু দিলে বাক্সটা খালি হাতে ফেরাতে হয় না। আমিও দিলাম view this link

আপনিও অনেক ভাল থাকবেন। কালকে আবার সম্ভবত আসবেন আমার ব্লগবাড়িতে, সিরিজের আরেকটা পর্ব দেব। টক টু ইুূুউ দেন।
বুদ্ধুকুমার অনেক ভাল থাকুক, হাসতে থাকুক।

১০| ২০ শে জুন, ২০১৬ সকাল ১১:৫৯

শুভ_ঢাকা বলেছেন: Wasfia Nazreen এর ক্ষেএে আমিও বলতে পারি "ওনার জন্যে ক্রাশ শব্দটা ব্যবহার না করে সম্মান শব্দটা ব্যবহার করলাম।"

২০ শে জুন, ২০১৬ দুপুর ১২:১৯

সামু পাগলা০০৭ বলেছেন: বাবাহ একটাও বানান ভুল নেই! আই এম ইমপ্রেসড, হাহা।

আপনার সম্মান আর আমার সম্মান পাশাপাশি দাড়িয়ে। মাশরাফি ভাই খুবই প্রিয় মানুষ আমার।

অনেক সুন্দর মন্তব্যে ধন্যবাদ। ভাল থাকুন শুভসাহেব।

১১| ২০ শে জুন, ২০১৬ দুপুর ১২:১৬

শুভ_ঢাকা বলেছেন: দুইটা গান আপনার সাথে শেয়ার করলাম। :)

gaan1 , gaan2

২০ শে জুন, ২০১৬ দুপুর ১২:২২

সামু পাগলা০০৭ বলেছেন: যেয়োনা সাথী অনেক প্রিয় গান। আমিও একটা শেয়ার করলাম। view this link

এখানে বেশ রাত, আমি ঘুমাতে যাচ্ছি। আপনি ভাল থাকুন।

১২| ২৩ শে জুন, ২০১৬ রাত ১:৩২

অনিক বলেছেন: অকপটে সত্যি কথা প্রকাশ বা স্বীকার করা মানুষের একটা বড় গুন বলেই ধরবো। মিথ্যা বলাটা আমার কাছে ঘৃণ্য একটা ব্যাপার, তবে বিশেষ অবস্থার প্রেক্ষিতে সত্য গোপন করাকে আমি দোষের মনে করিনা। প্রসঙ্গটা একটু অবান্তর হয়ে গেল হয়তো। তবে নারী বা পুরুষ নির্বিশেষে জীবনের কোন না কোন সময়ে কারও উপন ক্রাশ খায়নি এমন কথা বিশ্বাস করা কঠিন। বিয়ের পরেও আমার বউয়ের হেমন্ত মুখোপাধ্যায় ও উত্তম কুমারের প্রতি ক্রাশ খাওয়াটা (রীতিমত পাগল অথচ অকৃত্রিম শ্রদ্ধা)) বেশ মজা করেই উপভোগ করতাম যেমন সে আমার সুচিত্রা, মধুবালা, পরবর্তীতে মাধুরী দিক্ষীত, কাজল এদের প্রতি ক্রাশ খাওয়াটা (আমার ছিল প্রচন্ত রকমের ভাললাগা, আহা!!) উপভোগ করতো। কোন কোন ক্ষেত্রে মডেল বা সুপার মডেল/অভিনেতা বা অভিনেত্রী কারও কারও জীবনে আইডল হয়ে থেকে যায়।

ভাল থাকুন। শুভ কামনা রইলো।

২৩ শে জুন, ২০১৬ রাত ১:৪৯

সামু পাগলা০০৭ বলেছেন: উরে মা! ফান পোষ্টে কিছুটা সিরিয়াস কমেন্ট?

বুঝতে পারছি আপনি কি বলেছেন। আসলেই সবারই ক্রাশ খায় সেলিব্রেটিদের ওপরে। এতে খারাপ কিছু নেই। তারা আকাশের তারা, সবাই তো ছুতে চাইবেই!
ও ভাবীর ক্রাশ কিন্তু আমারও ক্রাশ! উফফ উত্তম কুমার!

ধৈর্য ধরে বড় কমেন্ট করার জন্যে ধন্যবাদ।
অনেক ভাল থাকুন।

১৩| ১৮ ই মে, ২০১৯ রাত ৯:৫৫

আর্কিওপটেরিক্স বলেছেন: দেকে গেলুম B-))

১৮ ই আগস্ট, ২০১৯ রাত ৯:৪০

সামু পাগলা০০৭ বলেছেন: ধন্যবাদ দিলুম। :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.